উন্মুক্ত বক্ষ-বিভাজিকা , বিকিনিতে স্পষ্ট শরীরী খাঁজ, মুনমুন কন্যার সেক্সি ফিগারে বোল্ড আউট সাইবারবাসী

বয়স ৪০-এর কোটায়। লাস্যময়ীকে দেখে বোঝা দায়। একের পর এক শরীরী আবেদনে সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রেখেছেন বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি। ফের বোল্ড ছবি শেয়ার করে রাতের ঘুম কেড়ে নিয়েছেন মুনমুন কন্যা রিয়া সেন।

Riya Das | Published : Feb 19, 2021 3:39 AM IST / Updated: Feb 19 2021, 09:13 AM IST

111
উন্মুক্ত বক্ষ-বিভাজিকা , বিকিনিতে স্পষ্ট শরীরী খাঁজ, মুনমুন কন্যার সেক্সি ফিগারে বোল্ড আউট সাইবারবাসী

সদ্যই ৪০-এ পা দিয়েছেন মুনমুন কন্যা রিয়া সেন। হট অ্যান্ড সেক্সি ফিগারে নিউকামারদেরও টেক্কা দিতেও প্রস্তুত রিয়া।

211

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের সেক্সি লুকে ভাইরাল হয়েছেন রিয়া সেন। 

311

গোয়ার সমুদ্র সৈকতে বিকিনি পরে সুপারহট  পোজে ভাইরাল হয়েছেন মুনমুন কন্যা। ছুটির আমেজে অভিনেত্রীকে ছবি দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।

411

খোলা চুলে বিকিনি পরে ক্যাপশনে লিখেছেন সানস্ক্রিন। অন্তর্বাস ঢেকে সানস্ক্রিনকে হাইলাইট করে ছবিতে পোজ দিয়েছন অভিনেত্রী। মুহূর্তের ছড়িয়ে পড়েছে এই ছবি।

511

 ১৯৯১ সালে শিশু শিল্পী দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী। তারপর বাংলা, হিন্দি, ওড়িয়া, তেলেগু, মালালায়ম, এমনকী ইংরেজী সিনেমাতেও দেখা গেছে অভিনেত্রীকে।

611

অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রিয়া। সেই অভিনয় নিয়ে দর্শকমনে ছাপ না রাখতে পারলেও ফটোশ্যুটে নজর কেড়েছেন নেটিজেনদের । 

711

একের পর এক ছবিতে শরীরী উষ্ণতায় ঘুম উড়িয়েছেন পুরুষদের। সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি রীতিমতো ঝড় তুলেছেন। 

811

বলিউড অভিনেত্রী রিয়া সেন মাঝে মাঝেই তার সাহসী পোশাকের জন্য প্রচারের শীর্ষে থাকেন। কাজের ব্যস্ততার  মধ্যেও এই ধরনের ফটোশ্যুটে এর আগে তাকে অনেকবার দেখা গিয়েছে।

911

দুই বছর আগেই শিবম তিওয়ারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বং গার্ল রিয়া। ৩৬ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই অভিনেত্রী।

1011

 সোশ্যাল মিডিয়ায় ভক্তদের নজর ধরে রাখতে মাঝেমধ্যেই নিজের শরীরী উষ্ণতায় নিজেকে মেলে ধরেন তিনি। 

 

1111

ইতিমধ্যে ফলোয়ার সংখ্যাও তার প্রচুর। সোশ্যাল মিডিয়ায়  তার ফলোয়ার সংখ্যা ১০ লক্ষেরও বেশি। রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়েছেন তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos