জনি সিনসের সঙ্গে দিতিপ্রিয়ার 'এয়চো' মিম কোল্যাবোরেশন, ক্ষোভ উগরে দেন সৃজিত সহ নেটিজেনরা

'বাবা এয়চো', 'রক্কে করো রঘুবীর', এই সংলাপগুলির সঙ্গে প্রায় সকল বাঙালি দর্শকই পরিচিত। এমনকি যারা ধারাবাহিক দেখতে পছন্দ করে না তাদের কাছেও এই শব্দগুলি বহুল পরিচিত এবং চর্চিত। জনপ্রিয় ধারাবাহিক 'রাণী রাসমণি'-তে চরিত্রাভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে এই সংলাপগুলি বলতে শোনা যায়। ২০১৭ থেকে শুরু হওয়া ধারাবাহিক আজও টিআরপি তালিকায় সেরা পাঁচের মধ্যেই নিজেকে ধরে রেখেছে। জনপ্রিয়তার পাশাপাশি জুটেছে সমালোচনাও। 

Adrika Das | Published : Dec 19, 2020 10:58 AM IST / Updated: Dec 19 2020, 07:54 PM IST

19
জনি সিনসের সঙ্গে দিতিপ্রিয়ার 'এয়চো' মিম কোল্যাবোরেশন, ক্ষোভ উগরে দেন সৃজিত সহ নেটিজেনরা

তবে ধারাবাহিকটিকে নিয়ে নয়, দিতিপ্রিয়ার অ্যাকসেন্ট অর্থাৎ পুরনো দিনের ভঙ্গিমায় কথা বলার জন্য সমালোচনার শিকার হতে হয় তাঁকে। 

29

সমালোচনা যদি সঠিক প্রক্রিয়ায় হত তাও একটা ব্যাপার ছিল, এ একেবারে শালীনতা পেরিয়ে অভিনেত্রীর বয়সও খেয়াল করেনি মিম কনটেন্ট ক্রিয়েটররা। 

39


দিতিপ্রিয়ার 'এয়চো' শব্দটি নিয়ে নানা ধরণের ট্রোল ২০১৮ সালে সাংঘাতিক মিমের ছড়াছড়ি হয়েছিল ফেসবুক, হোয়াটসঅ্যাপে। 

49

প্রথমদিকে বিষয় মজা, ঠাট্টা অবধি সীমিত ছিল। হঠাৎই সেই কনটেন্ট থেকে বিষয়টি ঘুরে গেল অন্য দিকে। 

59

শালীনতার মাত্রা ছাড়িয়ে দিতিপ্রিয়ার 'এয়চো' শব্দটির সঙ্গে অ্যাডাল্ট স্টার অর্থাৎ পর্নস্টার জনি সিনসের একটি মিম তৈরি হয়। 

69

তা দেখেই ক্ষোভে ফেটে পড়ে একাংশ মানুষ। দিতিপ্রিয়া তো এই নিয়ে মন্তব্য করতেই রাজি হননি। বাচ্চা একটি মেয়ের সংলাপ নিয়ে এমন কুরুচিকর মিম কেন তৈরি হবে। 

79

প্রশ্ন তুলেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। পরিচালক এর তীব্র নিন্দা করে বলেছিলেন, "ক্লাস ইলেভনের ছাত্রীকে নিয়ে এই ধরণের মিম তৈরি করার আগে দু'বারও ভাবল না অ্যাডমিন।"

89

"বাচ্চা একটা মেয়ে ভারী শাড়ি, গয়না পরে শট দিচ্ছে। পেশাগত জীবন সামলে তার একটা ব্যক্তিগত জীবনও আছে। বড় ছোটর বিষয় মাথায় না রাখলেও এই ধরণের মিম কেউ তৈরি করে কীকরে।"

99

"নোংরা মানসিকতার পরিচয় দিয়েছে এরা। খুব কম সংখ্যক মানুষই রয়েছে যারা এই মিমের তীব্র সমালোচনা করেছেন। বাকিরা সবাই এই মিম নিয়ে ঠাট্টা মেতেছিলেন।"  

Share this Photo Gallery
click me!
Recommended Photos