'কলঙ্কিনী রাধা' গেয়ে সাংঘাতিক ট্রোলের মুখে পড়তে হয় দিতিপ্রিয়াকে, যোগ্য জবাব দিয়েছিলেন অভিনেত্রী

বাংলা টেলিভিশনের জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন দিতিপ্রিয়া রায়। সম্প্রতি তাঁকে মহালয়ায় বিভিন্ন অবতারে দেখা গিয়েছে জি বাংলার পর্দায়। পুজো আসার আগে এই দিনটি আপামর বাঙালির কাছে অত্যন্ত আবেগের। রেডিওতে মহালয়া শোনার আবেগ যতখানি, তেমনই টিভির পর্দাতেও মহালয়া দেখতে ভালবাসে আট থেকে আশি। মহিষাসুরমর্দিনী রূপ ফুটে ওঠে টিভিতে, আবার কখনও আমাদের ভাবনায়। পুজোর আভাস ধীরে ধীরে পেতে শুরু করেছে বাঙালি। সেই আভাস নিয়ে এসেছিল জি বাংলার সেই প্রচেষ্টা। দিতিপ্রিয়াকে দুর্গার দুই রূপে পেয়ে আনন্দিত ছিল বাঙালি। 

Adrika Das | Published : Sep 22, 2020 7:31 AM IST / Updated: Sep 22 2020, 10:20 PM IST

18
'কলঙ্কিনী রাধা' গেয়ে সাংঘাতিক ট্রোলের মুখে পড়তে হয় দিতিপ্রিয়াকে, যোগ্য জবাব দিয়েছিলেন অভিনেত্রী

নিঃসন্দেহে দিতিপ্রিয়ার জনপ্রিয়তা আকাশছোঁয়া। তিনি যাই করেন, কিংবা যাই বলেন তাই উঠে আসে সংবাদ শিরোনামে। অত্যন্ত কম বয়সেই এমন জনপ্রিয়তা লাভ করা সহজ নয়। 

28

তবে এই জনপ্রিয়তাই মাঝে মধ্যে হয়ে ওঠে অভিশাপ। তারকাদের প্রতিটি পদক্ষেপ ফেলতে হয় অত্যন্ত সন্তর্পণে। নয়তো হোঁচট খেলেই একেবারে মুখ থুবড়ে পড়তে হয়। 

38

তেমনটাই ঘটেছিল দিতিপ্রিয়া রায়ের সঙ্গে। বছর দুয়েক আগে এক উৎসবে কলঙ্কিনী রাধা লোকসঙ্গীতটি গেয়েছিলেন দিতিপ্রিয়া। গ্রামে এবং শহরের বিভিন্ন জায়গাতেই তারকারা অনুষ্ঠানে যোগদান করেন। 

48

গান, নাচ, তাঁদের থেকে সবকিছুরই আশা রাখে দর্শকমহল। দর্শকদের অনুরোধ রাখতে গিয়েই কলঙ্কিনি রাধা গেয়ে উঠেছিলেন তিনি। সেই ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। 

58

তবে নেচিবাচক প্রতিক্রিয়াই ঠেলে এগিয়ে আসে। তিনি যে পেশাগতভাবে গান করেন না তা সকলেই জানে। দর্শকের মন রাখতে গিয়ে গান গাওয়া তাও সকলে জানে। 

68

তবুও দিতিপ্রিয়াকে সাংঘাতিক ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছিল। তিনি তাঁর যোগ্য জবাবও দিয়েছিলেন পরবর্তীতে। তিনি গায়িকা নন, সঙ্গীতের চর্চাও তাঁর সেভাবে নেই। 

78

মাইক হাতে চিৎকার করে গাইতে গেলে এমন হতেই পারে। তার জন্য কেন এভাবে ট্রোল করা হবে তাঁকে। তাঁর কথায়, নিন্দুকদের কেবল একটি প্রসঙ্গ চাই ট্রোল করার। 

88

সেই সুযোগ পেলেই হামলে পড়বে তারা। দিতিপ্রিয়ার সমর্থনে তাঁর পাশে এসে দাঁড়িয়েছিলেন বিনোদন জগতের একাধিক তারকা। তাঁদের মতে, একটি বাচ্চা মেয়েকে এভাবে ট্রোল করার কোনও মানেই হয় না।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos