বসন্ত এসেছে টলিপাড়ায়, রঙিন উৎসবে সামিল একঝাক তারকা

শীতের পরে আগমন  ঋতুরাজ বসন্তের ।  কোকিলের কুহু রব ছাড়া শহরে বসন্ত এসেছে প্রকৃতি জানান না দিলেও , হৃদয়ের বসন্ত থেমে থাকেনি। শহরের নানা প্রান্তরে আট থেকে আশি সমস্ত বয়সের মানুষই বসন্ত উৎসবে মেতে উঠেছে। আর তারাই যেন জানান দিয়েছে বসন্ত এসে গেছে।  আর সেই ফাগের ছোঁয়াতে মেতে উঠেছে গোটা টলিপাড়া। বাঙালির বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। উৎসবের সেই আনন্দে মেতে উঠেছে টলিপাড়ার সমস্ত অভিনেতা-থেকে অভিনেত্রীরা। করোনা আতঙ্ক যে দোল উৎসবকে কাবু করতে পারেনি তার প্রমাণ দিলেন তারকারাই। নানা রঙের ছটায় সকলকে রাঙিয়ে দিয়ে বসন্তকে যেন আরও জাগিয়ে দিলেন তারাই। এক নজরে দেখে নিন টলিপাড়ার বসন্ত উৎসবের এক ঝলক।

Riya Das | Published : Mar 10, 2020 9:44 AM IST

112
বসন্ত এসেছে টলিপাড়ায়, রঙিন উৎসবে সামিল একঝাক তারকা
প্রেমের রঙে নয়, দোলের রঙেই নিজেদেরকে রাঙিয়ে নিয়ে রাজ-শুভশ্রী। লাল-হলুদেই রাঙা হয়ে উঠেছে তাদের ভালবাসার রং। পরণে কালো কুর্তি , কপালে লাল আবির শুভশ্রীর এই সাজই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় নিজেদের দোলযাত্রার ছবি পোস্ট করে সকলকে দোলের শুভেচ্ছা জানিয়েছেন লাভ বার্ডস।
212
সারা বাংলা মেতেছে এই দোল উৎসবে। বাঘাযতীন তরুণ সংঘের প্রভাত ফেরি অনুষ্ঠানে যোগ দিয়ে বসন্ত উৎসব উদযাপনে মেতেছেন অভিনেত্রী।তবে একা নন ছেলে সহজকে নিয়ে এই দোলের আনন্দে মেতেছেন অভিনেত্রী।
312
স্বামী রোশনের সঙ্গে বসন্ত উৎসব উদযাপনের আনন্দে মেতেছেন অভিনেত্রী শ্রাবন্তী। লাল আবিরেই ভালবাসার রঙে রাঙিয়েছেন দুজনে।
412
বসন্ত উৎসবের আনন্দে মেতে উঠেছেন টলি অভিনেত্রী মানালি দে। পাড়ার দোল থেকে হবু শ্বশুরবাড়ির দোলে নিজেকে রাঙিয়ে তুলেছেন মানালি। ভালবাসার রঙে রাঙিয়েছেন ভালবাসার মানুষ অভিমন্যুকে। গোলাপি আবিরের ছটায় ফুটে উঠেছে তাদের ভালবাসার রং।
512
প্রত্যেকেই সেজে গুজে মেতে উঠেছেন এই দোল উৎসবে। পাওলি দামও রয়েছেন সেই তালিকায়। পরণে সাদা-কালো জামদানি, পিঠ খোলা কলমকারির ব্লাউজে অন্য অবতারে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। বসন্তের অলস দুপুরে আবির নিয়ে খেলায় মেতেছেন অভিনেত্রী।
612
রঙের উৎসবে মেতে উঠেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বসন্তের রঙের ছোঁয়া লেগেছে তার পোশাকে। হলুদ রঙের শাড়ি পড়ে বসন্তে রঙে ডুব দিয়েছেন অভিনেত্রী। গলায় গাদার মালা, মাথায় ফুল লাগিয়ে দোল উৎসবে আনন্দে মেতেছেন অভিনেত্রী।
712
বসন্তের রং যেমন হলুদ। ঠিক তেমনই বসন্তের রঙেই নিজেকে রাঙিয়েছেন অভিনেত্রী মনামী ঘোষ। হলুদ রঙের লেহেঙ্গার সঙ্গে, ফুল গুজে নিজেকে যেন বসন্তের পরীর মতোই মেলে ধরেছেন অভিনেত্রী।
812
একদিকে সাংসদ অন্যদিকে অভিনেত্রী তিনি হলেন সকলের প্রিয় সাংসদ অভিনেত্রী মিমি। হাজারো কর্মব্যস্ততার মধ্যেও সময় বার করে দোল উৎসবে মেতেছেন মিমি চক্রবর্তী। মায়ের সঙ্গে মিমির এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
912
নিজের পরিবার বন্ধুবান্ধব নয়, নিজের সবথেকে বড় কাছের মানুষদের নিয়ে রঙের উৎসবে মেতে উঠেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। নিজের সংস্থার মুক ও বধির শিশুদের সঙ্গে দোল খেলেছেন ঋতাভরী।
1012
তার জীবনে সত্যিই বসন্ত এসে গেছে। একদম বসন্তের সাজে নিজেকে সাজিয়ে নিয়েছেন অভিনেত্রী সোহিনী সরকার। হলুদ শাড়ি, কানে কড়ির ঝুমকো, হাতে চুড়ি পরে রঙ খেলায় মাতলেন সোহিনী।
1112
পরীক্ষায় আগেই দোল খেলায় মেতে উঠেছেন দিতিপ্রিয়া রায়। পরীক্ষা যে তার দোলের রঙকে এতটুকুই ফিকে করতে পারেনি তা তার ছবিতেই স্পষ্ট। সারা মুখে রং লাগিয়ে বিভিন্ন পোজে ছবি তুলেছেন অভিনেত্রী । হাজারো ব্যস্ততার মধ্যেও সময় বার করে রঙের উৎসবে মেতে উঠেছেন দিতিপ্রিয়া।
1212
সকলের থেকে একদম অন্য মুডে দেখা গিয়েছে টলি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীকে। কপালে কমলা রঙের আবিরের ছোঁয়া আর সকলের থেকে নিজেকে আলাদা ভাবেই ধরা দিয়েছেন অভিনেত্রী। পরণে বাসন্তী শাড়িতে বসন্তের ছোঁয়াও বজায় রেখেছিলেন তনুশ্রী।
Share this Photo Gallery
click me!
Recommended Photos