ভালবাসার রঙে ডুব দিলেন মানালি-অভিমন্যু, রইল দোলযাপনের একগুচ্ছ ছবি

শীতের পরে আগমন হয় ঋতুরাজ বসন্তের । কোথাও কোথাও দু-একটি কোকিলের কুহু রব ছাড়া শহরে বসন্ত এসেছে বর্তমানে প্রকৃতি জানান দেয় না ,কিন্তু হৃদয়ের বসন্ত থেমে থাকেনি। তাইতো শুধু শান্তিনিকেতন , রবীন্দ্রভারতী ,জোড়াসাঁকো নয় শহরের নানা প্রান্তরে আট থেকে আশি সমস্ত বয়সের মানুষই বসন্ত উৎসবে মেতে উঠেছে। বসন্ত উৎসবের আনন্দে মেতে উঠেছেন টলি অভিনেত্রী মানালি দে। পাড়ার দোল থেকে হবু শ্বশুরবাড়ির দোলে নিজেকে রাঙিয়ে তুলেছেন মানালি। ভালবাসার রঙে রাঙিয়েছেন ভালবাসার মানুষ অভিমন্যুকে। গোলাপি আবিরেই ছড়িয়ে পড়েছে ভালবাসার আভা। কীভাবে কাটল মানালির দোল উৎসব দেখে নিন ছবিতে।
 

Riya Das | Published : Mar 10, 2020 7:37 AM IST / Updated: Mar 10 2020, 01:08 PM IST

18
ভালবাসার রঙে ডুব দিলেন মানালি-অভিমন্যু,  রইল দোলযাপনের একগুচ্ছ ছবি
আস্ত একটা গোটাদিন সেটা কোনভাবেই নষ্ট করা যায় না। ব্যস, ঘুম থেকে উঠেই পাড়ার বন্ধুদের নিয়ে রং খেলতে বেরিয়ে পড়লেন অভিনেত্রী মানালি। সাদা পোশাকেই বসন্তের রঙে ডুব দিয়েছেন অভিনেত্রী।
28
শুধু পাড়ার বন্ধুরাই নয়, আদরের নাতনির সঙ্গে রং খেলায় সামিল হলেন তার দাদু। নাতনির সঙ্গে আবির খেলায় মাতলেন দাদুও। পরম আদরের সঙ্গে দাদু মাখিয়ে দিলেন আবির।
38
পাড়ার দোল খেলেই ক্ষান্ত হননি অভিনেত্রী মানালি। সেখান থেকেই সোজা চলে গেলেন বয়ফ্রেন্ড অভিমন্যুর বাড়িতে।
48
বসন্তের রঙে রাঙিয়ে দিলেন প্রেমিক অভিমন্যুকে। গোলাপি আবিরের ছটায় ফুটে উঠেছে তাদের ভালবাসার রং। মুখে রং মাখার পর চেনাই দায় হচ্ছিল দুজনকে।
58
তবে অভিমন্যু একা নন, হবু শ্বশুরের সঙ্গেও বসন্ত উৎসবে মেতে উঠলেন অভিনেত্রী।
68
হাজারো ব্যস্ততার মধ্যেও সময় বার করে রঙের উৎসবে মেতে উঠেছেন মানালি। বসন্তের রঙের ছোঁয়া লেগেছে তার পোশাকে।
78
সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় দোলের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে তার এই ছবিতে। আবির রাঙানো মুখের প্রতিটি ছবিভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ।
88
একদিকে চলছে 'নকশিকাঁথা'র শ্যুটিং। তার মধ্যে একটা ছুটির দিন। কোনওভাবেই মিস করতে চান না অভিনেত্রী। তাই এই ছুটিটাকে চুটিয়ে উপভোগ করেছেন অভিনেত্রী।
Share this Photo Gallery
click me!
Recommended Photos