ইন্ডাস্ট্রিতে একাধিক প্রেম, নারীসঙ্গে আসক্ত, সবটা জেনেও কেন রাজকে বিয়ে করেছিলেন শুভশ্রী

২০১৮ সালেই সাতপাকে বাঁধা পড়েছিল পরিচালক-অভিনেত্রী জুটি। দাম্পত্যের ৩ বছরও পূর্ণ হয়েছে টলিপাড়ার হট কাপল রাজ-শুভশ্রীর। তবে শুভশ্রীর জীবনেও যেমন প্রেম এসেছে তার চেয়ে অনেক বেশি প্রেম এসেছে পরিচালক রাজ চক্রবর্তীর জীবনে। ইন্ডাস্ট্রির মধ্যেই একাধিক নায়িকার নাম জড়িয়েছে রাজের সঙ্গে। একাধিক নারীসঙ্গ উপভোগ করা রাজকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে  কতটা ঠিক না ভুল করেছিলেন শুভশ্রী, জানালেন রাজের পরিণীতা।

Riya Das | Published : Sep 17, 2021 6:54 AM IST

112
ইন্ডাস্ট্রিতে একাধিক  প্রেম, নারীসঙ্গে আসক্ত, সবটা জেনেও কেন রাজকে বিয়ে করেছিলেন শুভশ্রী

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই শিরোনামে থাকেন। জীবনে একাধিক প্রেমও এসেছে নায়িকার, তবে কোনটাই টেকেনি। শেষমেষ পরিচালকের গলাতেই মালাটা পরিয়ে ছিলেন শুভশ্রী।
 

212

তবে শুভশ্রীর জীবনেও যেমন প্রেম এসেছে তার চেয়ে অনেক বেশি প্রেম এসেছে পরিচালক রাজ চক্রবর্তীর জীবনে। ইন্ডাস্ট্রির মধ্যেই একাধিক নায়িকার নাম জড়িয়েছে রাজের সঙ্গে।
 

312

একাধিক নারীসঙ্গ উপভোগ করা রাজকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে  কতটা ঠিক না ভুল করেছিলেন শুভশ্রী, তা  জানালেন রাজের পরিণীতা।

412

২০১৮ সালেই সাতপাকে বাঁধা পড়েছিল পরিচালক-অভিনেত্রী জুটি। কিছুদিন আগেই দাম্পত্যের ৩ বছর পূর্ণ হয়েছে টলিপাড়ার হট কাপল রাজ-শুভশ্রীর।
 

512

চোখের নিমেষে যেন কেটে গেল ৩ বছর। আর এই ৩ বছরের মধ্যে কত কিছুই ঘটে গিয়েছে জীবনে। তবে সব কিছুর মধ্যেও গত বছর সেপ্টেম্বর মাস থেকে নয়া অধ্যায়ের সূচনা হয়েছে রাজশ্রীর।

612


একদিকে শুভশ্রী মা হয়েছেন অন্যদিকে আবার প্রথমবার নির্বাচনে দাঁড়িয়ে ব্যারাকপুরের বিধায়ক হয়েছেন রাজ চক্রবর্তী। সব মিলিয়ে বেশ ভালই সময় কাটছে এই জুটির।
 

712


তবে রাজকে বিয়ে করে তিনি যে কোনও ভুল করেননি তা অভিনেত্রীর পোস্টে স্পষ্ট। রাজের মধ্যেই বন্ধুত্ব, ভালবাসা, শান্তি, আনন্দ, আরও অনেক কিছু পেয়েছেন অভিনেত্রী। রাজকে পেয়ে নিজেকে চিরকৃতজ্ঞ মনে করেন নায়িকা। 

812

এছাড়া নিজের সবচেয়ে ভাল বন্ধু হওয়ার জন্যও সবসময় ধন্যবাদ জানান রাজকে। তবে রাজকে বিয়ে করার পর অনেক কটুক্তি শুনতে হয়েছিল শুভশ্রীকে। এবং সমস্ত গুঞ্জনকে তুড়ি মেড়ে উড়িয়ে দিব্যি সংসার করছেন এই কাপল। 

912

রাজকে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়ার সিদ্ধান্তকে জীবনের শ্রেষ্ঠ সিদ্ধান্ত বলেই মনে করেন শুভশ্রী। রাজ-শুভশ্রী জুটি যেন টলিপাড়ার হট হ্যাপেনিং কাপল। সর্বদাই তাদের খুনসুটি দেখতে মুখিয়ে থাকেন নেটিজেনরা।

1012

 
ছিপছিপে মেদহীন চেহারা, চাবুক ফিগার-এসব এখন অতীত। মা হওয়ার পর পুরো চেহারাটাই আমুল বদলে গিয়েছে শুভশ্রীর। কিছুদিন আগেই মা হয়েছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। 
 

1112

মা হওয়ার পর চেহারায় আমুল পরিবর্তন এসেছে নায়িকার। ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম নয় বরং ভারী চেহারা নিয়েইফোটোশ্যুটে নজর কাড়ছেন নায়িকা। ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে দেখা যাচ্ছে রাজ ঘরনি শুভশ্রীকে।

1212

ছবিতে থলথলে মেদ ধরা পড়লেও তাতে পাত্তা দেন না শুভশ্রী। মা হওয়ার পর শুভশ্রীর জীবনের বেশিরভাগটা জুড়ে রয়েছেন ইউভান। ইউভানের সেক্সি মাম্মার অ্যাটিটিউটে ঘায়েল সাইবারবাসী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos