নাচে-গানে-রঙে জমজমাট দোল উৎসবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদাগিরি, দেখুন ছবি

'দাদগির'র (Dadagiri) মঞ্চে বসন্ত উৎসব উদযাপন। ১৯ ও ২০ মার্চ বিশেষ পর্ব 'রাঙিয়ে দিয়ে যাও'। উপস্থিত থাকছেন  টলিউডের (Tollywood) জনপ্রিয় চার অভিনেত্রী ও ২ অভিনেতা। সম্পূর্ণ অন্য রূপে রঙিন মেজাজে ধরা দেবেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়ও (Sourav Ganguly)। গল্প, প্রশ্ন, উত্তর, নাচ-গান-রঙে রঙিন দাদাগিরির স্পেশাল এপিসোড (Special Episode)। দেখুন ছবি।

Sudip Paul | Published : Mar 16, 2022 11:55 AM IST / Updated: Mar 16 2022, 05:31 PM IST

110
নাচে-গানে-রঙে জমজমাট দোল উৎসবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদাগিরি, দেখুন ছবি

হোলিতে 'দাদাগিরি'-র মঞ্চে রঙের উৎসব। হোলির জন্য অনুষ্ঠিত হল বিশেষ পর্ব। 'দাদাগিরি'-র এই বিশেষ পর্বের নাম দেওয়া হয়েছে 'রাঙিয়ে দিয়ে যাও'। বিনোদনের জন্য সমস্ত রকম মশালা থাকছে এই এপিসোডে।
 

210

হোলি উপলক্ষ্যে 'দাদাগিরি'-র  বিশেষ পর্ব। দাদাগিরি মঞ্চে টলিউডের তারকা অভিনেত-অভিনেত্রীদের সঙ্গে রঙিন মেজাজে পাওয়া গেল সঞ্চালক তথা বর্তমান বিসিসিআই  প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

310

রামধনুর সাত রং। হোলির দুটি স্পেশাল এপিসোডে দাদাগিরির মঞ্চও হয়ে উঠল সাত রঙে রঙিন। ৬ জন টলিউড তারকা ও সঙ্গে সৌররভ গঙ্গোপাধ্য়ায়। হোলির দিন দাদাগিরি মঞ্চ মাতালেন সকলেই।
 

410

হোলির বিশেষ পর্বে দাদাগিরির মঞ্চে ইউপস্থিত থাকবেন  মনামী ঘোষ, ঐন্দ্রিলা সেন, পূজা বন্দ্যোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়রা। এছাড়া উপস্থিত থাকবেন দুই অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় ও সোমরাজ মাইতিও। 
 

510

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ‘দাদাগিরি’-তে আসার খবর জানান দিয়েছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্য়ায়। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে একটি সেলফি পোস্ট করে এই খবর জানিয়েছেন তিনি।

610

হোলি স্পেশাল পর্বে হালকা গোলাপি শাড়িতে ধরা দিয়েছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্য়ায়।  শ্রাবন্তীকে নীল, সবুজ, কালো রঙের শাড়িতে দেখা যাবে। ঐন্দ্রিলার পরনে লাল স্কার্ট আর বিস্কুট রঙের টপ। সবুজ হলুদে লেহঙ্গা চোলিতে ধরা দেবেন মনামী ঘোষ। 

710

হোলির এপিসোডে সৌরভ গঙ্গোপাধ্য়ায়কেও জমকালো রঙিন পোশাকে, রঙিন মেজাজে দেখা যাবে। পাঞ্জাবি উপর ডিজাইনার কোর্ট পড়তে দেখা যাবে দাদাগিরির সঞ্চালককে। যেকানে খুবই হ্যান্ডসাম দেখিয়েছে সৌরভকে।
 

810

হোলি স্পেশাল উৎসবে সাত রঙে মিশে যাওয়ার পাশাপাশি নায়িকা দের সঙ্গে ঠুমকা লাগাতে দেখা গিয়েছে বিসিসিআই প্রেসিডেন্টকে। সাধারণত যেটা দুর্লভ দৃশ্য।  সৌরভের নাচ দেখার অপেক্ষায় প্রহর গুনছেন ভক্ত-অনুরাগীরা।

910

হোলির বিশেষ এই পর্বে কেবল খেলা নয়, থাকবে রঙের উৎসবের আয়োজনও। আড্ডা, খুনসুটি,মজা সেই সঙ্গে থাকছে দাদার মজার প্রশ্ন। ফলে হোলির আনন্দে জমজমাট হতে চলেছে দাদাগিরির স্পেশাল এপিসোড।

1010

এই সবকিছুর মাঝে একটা প্রতিযোগিতা তো থেকেই যায়। নাচ-গান-আড্ডার মধ্যেও দাদাগিরির ট্রফি কার হতে উঠলো ,সেটা জানতে আর একটু অপেক্ষা করতে হবে, আর দেখতে হবে ‘দাদাগিরি’ । ১৯ ও ২০ মার্চ সম্প্রচারিত হবে ‘হলি স্পেশাল’ এই এপিসোড।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos