সারা গায়ে ছড়ানো গোলাপের পাপড়ি, বাথটবে শুয়ে সিদ্ধার্থর রোম্যান্সে মজল মিঠাই

আকাশে, বাতাসে , চারিদিকে শুধু প্রেম প্রেম রব। ফেব্রুয়ারি মাস পড়তে না পড়তেই শহরজুড়ে প্রেমের মরশুম। কয়েকদিন আগে থেকেই শুরু হয়ে গেছে এই দিন উৎযাপন।  এক সপ্তাহ ধরেই চলেছে ভালবাসার দিবস উদযাপন। সেই রেশ এখনও কাটেনি। এবার প্রেমের সপ্তাহে ভালবাসার জোয়ারে গা ভাসালেন (Mithai) মিঠাই ও উচ্ছেবাবু। প্রেম দিবসেই জমে ক্ষীর  সিদ্ধার্থ ও মিঠাইয়ের ভালবাসা। মিঠাইতে এখন শুধু প্রেম আর প্রেম। সিদ্ধার্থ যে মিঠাই রানির প্রেমে হাবুডুবু খাচ্ছে তা জানতে আর বাকি নেই। তবে নিজেও এই বিষয়টি মানতে চান না সিদ্ধার্থ। কারণ প্রেম-বিয়ে এসবে তিনি মোটেই বিশ্বাসী নন।  তবে মিঠাই (Mithai Valentines day Special Episode ) রানি যে দাদুর নাতিকে পুরো পুরি বদলে দিয়েছে একথাও সকলেই মেনে  নিয়েছেন। এবার সারা গায়ে গোলাপের পাপড়ি মেখে বাথটবে শুয়ে সিদ্ধার্থর রোম্যান্সে মজে মিঠাই রানি। আপাতত চলতি সপ্তাহ জুড়েই জমজমাট সিদ্ধার্থ-মিঠাইয়ের রোম্যান্স। 


 

Riya Das | Published : Feb 17, 2022 8:07 AM IST

19
সারা গায়ে ছড়ানো গোলাপের পাপড়ি, বাথটবে শুয়ে সিদ্ধার্থর রোম্যান্সে মজল মিঠাই

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন এক ঘন্টার বিশেষ পর্ব নিয়ে হাজির হয়েছে মিঠাই (Mithai Special Episode)টিম। আর এদিন নিজের মনের কথা বলবে তুফান মেলের উচ্ছেবাবু। মিঠাই-য়ের প্রতি সিদ্ধার্থর ভালবাসার কথা এখন আর কারোর অজানা নয়। 
 

29


একবারে জমে ক্ষীর সিড এবং মিঠাই-এর প্রেম। সম্প্রতি পাহাড়ে বেড়াতে গিয়েছে সিড এবং মিঠাই। তবে একা নয়স দাদু-ঠাম্মিকে সঙ্গে নিয়েই পাহাড়ে হানিমুন করতে পৌঁছেছে সিড এবং মিঠাই (Mithai Special Episode)। পাহাড়ে গিয়ে চুটিয়ে রোম্যান্স মজে সিড এবং মিঠাই-এর। 

39

 সদ্যই সামনে এসেছে মিঠাই-এর প্রতীক্ষিত প্রোমো। এবং প্রোমাতেই মিঠাই-এর বিশেষ পর্বের শ্যুটিং ধরা পড়ল ক্যামেরায়। 'শ্যুটিংয়ে খুব মজা করছি', জানিয়েছেন সিড-এর ঠাম্মি।  ভালোবাসার সপ্তাহেই আরও কাছাকাছি এসেছে সিড এবং মিঠাই (Mithai Special Episode) । ফেব্রুয়ারি মাস পড়তে না পড়তেই শহরজুড়ে প্রেমের মরশুম। কয়েকদিন আগে থেকেই শুরু হয়ে গেছে এই দিন উৎযাপন ।  এক সপ্তাহ ধরেই চলেছে ভালবাসার দিবস উদযাপন। এবার প্রেমের সপ্তাহে ভালবাসার জোয়ারে গা ভাসালেন মিঠাই ও উচ্ছেবাবু। 
 

49

প্রেম দিবসেই জমে ক্ষীর  সিদ্ধার্থ ও মিঠাইয়ের ভালবাসা। মিঠাইতে এখন শুধু প্রেম আর প্রেম। সিদ্ধার্থ যে মিঠাই রানির প্রেমে হাবুডুবু খাচ্ছে তা জানতে আর বাকি নেই। তবে নিজেও এই বিষয়টি মানতে চান না সিদ্ধার্থ (Mithai Special Episode) । কারণ প্রেম-বিয়ে এসবে তিনি মোটেই বিশ্বাসী নন।  তবে মিঠাই রানি যে দাদুর নাতিকে পুরো পুরি বদলে দিয়েছে একথাও সকলেই মেনে  নিয়েছেন। 

59

এই প্রথমবার হানিমুনে গেছেন উচ্ছেবাবু ও তুফানমেল। সিড-মিঠাইয়ের হানিমুনে একের পর এক নয়া টুইস্ট আসতেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।এই দিনটার জন্য মিঠাইয়ের সমস্ত ভক্তরা অপেক্ষায় ছিলেন। এবার সেই দিন পাকাপাকি ভাবে এসে গিয়েছে (Mithai Special Episode)। মিঠাইকে নিজের অজান্তেই ভালোবেসে ফেলেছে সিড। 

69


পর্দার এই চেনা গল্প তো মিঠাই ভক্তদের এখন আর কারোরই অজানা নয়। এই বিশেষ পর্বের প্রোমো আগেই উঠে এসেছিল (Mithai Special Episode) । কিন্তু পর্দার বাইরে কীভাবে চলছে মিঠাই ধারাবাহিকের শ্যুটিং, এবার সেই ছবি প্রকাশ্যে এল।  পাহাড়ের কোলেই হানিমুনে গিয়ে রোম্যান্সে মজে সিড ও মিঠাই।
 

79

 ছবিতে দেখা যাচ্ছে, সারা গায়ে গোলাপের পাপড়ি মেখে বাথটবে শুয়ে সিদ্ধার্থর রোম্যান্সে মজে মিঠাই রানি। আপাতত চলতি সপ্তাহ জুড়েই জমজমাট সিদ্ধার্থ-মিঠাইয়ের রোম্যান্স (Mithai Special Episode) । 
 

89

পাহাড়ের কোলে চা বাগানের মধ্যে মিঠাইয়ের গালে হাত রেখে সিদ্ধার্থ বলছে , আই লাভ ইউ মিঠাই। কিন্তু উচ্ছেবাবুর মুখে একথা শুনে কোনওমতেই বিশ্বাস করতে পারছেন না মিঠাই। সে তার উচ্ছেবাবুকে আরও একবার বলে, আরেকবার বলো। মিঠাইয়ের কথা শুনে আরও জোরে সিদ্ধার্থ বলে ওঠেন আই লাভ ইউ মিঠাই। এরপরই বউকে জাপটে ধরে ভালবাসায় ভরিয়ে দেন সিদ্ধার্থ  (Mithai Special Episode) ।

99


২০২২ সালে বছরের শুরুতেও বাজিমাত করেছে ধারাবাহিক 'মিঠাই'।  তবে নতুন বছরের ফেব্রুয়ারি মাসেই যেন তাল কাটল। একটানা  টিআরপি-র তালিকায় একছত্র আধিপত্য বিস্তার করে রেখেছিল সকলের প্রিয় মিঠাই রানি। কিন্তু কয়েক সপ্তাহ ধরেই প্রাপ্ত নম্বর একটু একটু করে কমতে শুরু করেছিল  মিঠাইয়ের। যা নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছিলেন মিঠাই ভক্তরা। ভক্তদের। এবার মন খারাপের মধ্যে ভক্তদের জন্য খুশির বার্তা নিয়ে এল মিঠাই ।মিঠাই -সিদ্ধার্থর রোম্যান্সই কি নিজের জায়গা ফিরিয়ে দেবে 'মিঠাই'কে, তা জানতেই আগ্রহী অনুরাগীরা (Mithai Special Episode)।

Share this Photo Gallery
click me!
Recommended Photos