বলি 'Sexiest'মৌনির গোপন ১৫ টি তথ্য ঘুম ওড়াবে আপনার, জেনে নিন বঙ্গতনয়ার 'Open Secret'


একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা 'নাগিন'-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন বাঙালি অভিনেত্রী মৌনি রায়। বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন বঙ্গতনয়া মৌনি। যার হট মুভসের আদায় মুগ্ধ সাইবারবাসী। এহেন অভিনেত্রীর কী করছেন, কোথায় যাচ্ছেন সবকিছু জানতে মুখিয়ে রয়েছেন দর্শক। কেরিয়ার থেকে স্টাইল স্টেটমেন্ট, বলি অভিনেত্রী মৌনির ব্যক্তিগত জীবনের এমন ১৫ টি তথ্য জানলে ঘুম উড়ে যাবে আপনারও। 

Riya Das | Published : Jan 11, 2021 8:37 AM IST / Updated: Jan 11 2021, 03:01 PM IST

115
বলি 'Sexiest'মৌনির গোপন ১৫ টি তথ্য ঘুম ওড়াবে আপনার, জেনে নিন বঙ্গতনয়ার 'Open Secret'


টেলি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন বলি অভিনেত্রী মৌনি রায়। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা 'নাগিন'-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী। 

215


সম্প্রতি মৌনি রায়কে 'নাগিন ৪' ধারাবাহিকে দেখা যাচ্ছে। এই ধারাবাহিকই তার জনপ্রিয়তাকে আরও দ্বিগুন বাড়িয়েছে।

315

বাঙালি কন্যা মৌনি রায়ের ডাকনাম অনেকেই জানেন না। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধরা মৌনিকে  মন কিংবা মান্য বলেই ডাকেন।

415


মৌনির জীবনের আইডল মানুষটি কে জানেন। বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রীরাই এমন একজন মানুষকে নিজের আর্দশ হিসেবে মানেন যেটা তার কেরিয়ারকে আরও উজ্জ্বল করবে। মৌনির জীবনের সেই আইডল মানুষটি হল মৌনির বাবা।

515


সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভক্তদের ধরে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত মৌনি। নাচ-গান করতে ভীষণ ভালবাসেন মৌনি। মৌনির পছন্দের গানের তালিকায় রয়েছে 'লাগ যা গালে'।
 

615

কোচবিহারের বাঙালি পরিবারেই জন্ম মৌনি রায়ের। অভিনেত্রীর শখের তালিকাটির মধ্যে রয়েছে ক্রিকেট খেলা দেখা। এছাড়াও  ছবি আঁকতে ভীষণ ভালবাসেন মৌনি।

715


অভিনেতা গৌরব চোপড়ার সঙ্গে দীর্ঘ ৪ বছরের রিলেশনে ছিলেন মৌনি। কিন্তু সেই সম্পর্কে থেকে বেরিয়ে এসেছেন মৌনি, তবে এর কারণ আজও ধোঁয়াশা। মিডিয়া সূত্রে খবর, গৌরবের প্রাক্তন প্রেমিকা নারায়ণী শাস্ত্রীর জন্যই নাকি তাদের সম্পর্ক ভেঙে যায়।

815

মৌনি রায়ের প্রিয় বন্ধু হলেন সঞ্জিদা শেখ। একাধিকবার তাদের দুজনকে একসঙ্গে দেখা গেছে।

915

মাঝেমধ্যেই মাল্টিরঙার বিকিনিতে ছবি পোস্ট করে নেটদুনিয়ায় উত্তাপ বাড়ান মৌনি রায়। বিকিনি গার্লের ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকেন ভক্তেরা। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে উষ্ণ ছবি শেয়ার করে ভক্তদের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী। 

1015


অভিনেত্রীর পাশাপাশি দারুণ ডান্সারও মৌনি রায়। নাচ করার মতো আর কিছুতেই এত আনন্দ পান না মৌনি। নায়িকা ছাড়াও প্রফেশনাল ডান্সার মৌনি। ব্যালে এবং কত্থকেও তিনি বেশ পারদর্শী।

1115

 যত দিন যাচ্ছে বাঙালি সুন্দরীর কেরিয়ার গ্রাফটাও যেন উপরের দিকে উঠছে। ঘুরতে যেতেও ভীষণ ভালবাসেন অভিনেত্রী। যখনই সময় পান,তখনই বেরিয়ে পড়েন অজানার উদ্দেশ্যে। তার ঘুরতে যাওয়ার পছন্দের জায়গা হল ইউরোপ, ইউএসএ, হংকং, দুবাই, মলদ্বীপ, প্যারিস, লন্ডন।

1215

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হলেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশি খোলামেলা নন মৌনি। প্রাইভেসি রাখতেই তিনি বেশি পছন্দ করেন।

1315

বলিউডের উচ্চশিক্ষিত অভিনেত্রীদের মধ্যে রয়েছেন মৌনি রায়। কেন্দ্রীয় বিদ্যালয়ে স্কুলের পড়াশোনা শেষ করে দিল্লি ইউনিভার্সিটিতে ইংরাজি অনার্স নিয়ে পড়াশোনা করেছেন অভিনেত্রী। তারপর জামিয়া মিলিয়া  ইউনিভার্সিটিতে মাস কমিউনিকেশন নিয়ে পাশ করেছেন মৌনি।

1415

সত্যিক কি লেসবিয়ান মৌনি-মন্দিরা, মৌনি রায় এবং মন্দিরা বেদির সম্পর্ক নিয়ে এমনিতেই নেটিজেনদের মনে নানান প্রশ্নচিহ্ন ঘোরাফেরা করে। 

1515

টেলি সিরিয়ালের পাশাপাশি হিন্দি ছবিরও জনপ্রিয় মুখ মৌনি। ইতিমধ্যেই বেশ কিছু সিনেমাতেও কাজ করে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী।'গোল্ড' ছবিতেও অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করে বেশ নজর কেড়েছিলেন মৌনি। অয়ন মুখার্জি পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবিতেও অভিনয় করতে চলেছেন  অভিনেত্রী মৌনি রায়। এই ছবিতে রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট-সহ প্রথম সারির অভিনেতাদের সঙ্গে পর্দা শেয়ার করবেন তিনি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos