'Big Size' নিতম্ব-বক্ষযুগলই আইকন 'সেক্সবম্ব' নোরার, ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার 'সাকি গার্ল'

বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। বিশেষত, বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে। প্লাস্টিক সার্জারির সাহায্যেই যে এই সেক্সি ফিগার পেয়েছেন নোরা, তা নিয়েই উত্তাল সাইবারবাসী। কিন্তু মুম্বইয়ের মায়ানগরীতে এসে নিজের স্বপ্নপূরণ করতে মাত্র ৫০০০ টাকা নিয়ে পালিয়ে এসেছিলেন নোরা ফতেহি। যার কার্ভি টোনড ফিগার, বেলি ডান্সের ঠুমকায় আসমুদ্র হিমাচল কাঁপছে।

Riya Das | Published : Jan 11, 2021 7:09 AM IST / Updated: Jan 11 2021, 01:14 PM IST

112
'Big Size' নিতম্ব-বক্ষযুগলই আইকন 'সেক্সবম্ব' নোরার, ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার 'সাকি গার্ল'


বলিউডের সেক্সিয়েস্ট 'বেলি ডান্সার' বললেই নোরা ফতেহির নামই এককথায় মনে আসে। তার সেক্সি ফিগারে, কার্ভি কোমর, বিগ সাইজের নিতম্ব এবং সুডৌল স্তন পুরুষ হৃদয়ে ঝড় তুলেছে।
 

212

তবে নোরা ফতেহি এই জনপ্রিয়তা কিন্তু একদিনে হয়নি। মুম্বইয়ের মায়ানগরীতে এসে নিজের স্বপ্নপূরণ করতে মাত্র ৫০০০ টাকা নিয়ে পালিয়ে এসেছিলেন নোরা।

 

312

রূপোলি পর্দায় নিজেকে প্রতিষ্ঠিত করা, এবং তা বাস্তবায়িত করা এটাই ছিল নোরার স্বপ্ন। ইতিমধ্যেই তা সফল করে দেখতে দেখতে ৬ বছর কাটিয়ে দিয়েছেন নোরা।

412

বলিউডে এই সাফল্য পেতে কম ঝড় আসেনি নোরার জীবনে। এবং পুরোনো অতীতকে মনে রেখেই এগিয়ে চলেছেন নোরা। করিনা কাপুরের সঙ্গে খোলা আড্ডায় নিজের অতীতকে মেলে ধরলেন নোরা।

 

512

বলিউডে কেরিয়ারের শুরুতে অনেক অপমানই সহ্য করতে হয়েছিল নোরাকে। কারণ নাম না নিয়েও তিনি  নিজের কষ্ট-রাগ উগরে দিয়েছেন।
 

612

নোরা জানিয়েছেন, বাড়ির মেয়ে সিনেমায় কাজ করবে তা মানতে পারেনি পরিবার, কিন্তু রূপোলি পর্দার জাঁদুও ছাড়তে পারেননি নোরা। তাই বাড়ি থেকে পালিয়েই মায়ানগরীতে স্বপ্নপূরণ করতে চলে এসেছিলেন নোরা। মাত্র ৫০০০ টাকাই ছিল নোরার সম্বল।

712

বলিউডের স্বনামধন্য মহিলা কাস্টিং ডিরেক্টরের ফোন পেয়ে উচ্ছ্বসিত নোরা তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। কিন্তু তারপরের ভয়ঙ্কর অভিজ্ঞতা আজও ভোলেননি নোরা।

812

নোরা জানিয়েছেন, কীভাবে তাকে ডেকে নিয়ে চরম অপমান করা হয়েছিল যা একজন মহিলা অন্য মহিলাকে করতেই পারে না। গালিগালাজ থেকে অশ্লীল মন্তব্য শুনতে হয়েছিল নোরাকে।

912

অভিনেত্রী হওয়ার জন্য এক্স ফ্যাক্টর লাগে, যা নোরার নেই। এরকম মেয়েরা নাকি হামেশাই ঘুরে বেড়ায় ইন্ডাস্ট্রিতে। কাস্টিং ডিরেক্টরের মন্তব্যেই ভেঙে যায় নোরার মন। 

1012

করিনা কাপুর বারবার নাম জানতে চাইলেও তা খোলসা করেননি নোরা। বরং নোরা জানিয়েছেন, সাফল্যের পর সেই কাস্টিং ডিরেক্টর নোরার কাছে ক্ষমাও চান।

1112

বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে। প্লাস্টিক সার্জারির সাহায্যেই যে এই সেক্সি ফিগার পেয়েছেন নোরা, তা নিয়েই উত্তাল সাইবারবাসী।

1212

হাজারো অপমান সহ্য করেও ভেঙে পরেননি নোরা। তারপরেই সিঁড়ি ধরে নিজের লক্ষ্যে এগোতে থাকেন নোরা। এবং যারা তাকে নোংরা মন্তব্য করেছিলেন একসময়, আজ তারাই সসম্মানে রাস্তা ছেড়ে দেন তাকে। আর এখানেই নোরার বড় প্রাপ্তি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos