দু'দশক পূর্ণ করল 'এক পল কা জিনা', দেখে নিন ফেলে আসা ২০ বছরের একঝলক

জীবনের ৪৫টি বসন্ত পেরিয়ে এই বছর ৪৬-এ পা দিলেন বলিউড হার্টথ্রব হৃতিক রোশন । কিন্তু এই বছরের জন্মদিনটা যেন একটু বেশিই স্পেশ্যাল ছিল অভিনেতার কাছে।  ২০০০ সালে 'কহো না প্যায়ার হ্যায়' ছবিতে বলিউডে অভিষেক হয়েছিল হৃতিকের।  একই সঙ্গে এই ছবিতেই বলিউডে পা রেখেছিলেন বলি অভিনেত্রী আমিশা প্যাটেল।  সেখান থেকে শুরু করে গতকালই ২০ বছর পার করে ফেলল এই ছবি। সারা বলিউড কাঁপিয়ে সুপারহিটের তকমা পেয়েছিল এই ছবি। ছবির সুপারহিট গান 'এক পাল কা জিনা'গানটিও দেখতে দেখতে পার করে ফেলল ২০ বছর।  একনজরে দেখে নিন 'এক পাল কা জিনা'র ফেলে আসা ২০ বছরের ঝলক।

Riya Das | Published : Jan 15, 2020 5:03 AM IST / Updated: Jan 15 2020, 10:51 AM IST

110
দু'দশক পূর্ণ করল 'এক পল কা জিনা', দেখে নিন ফেলে আসা ২০ বছরের একঝলক
'কহো না প্যায়ার হ্যায়'-এর ছবিরসুপারহিট গান 'এক পাল কা জিনা'গানটিও দেখতে দেখতে পার করে ফেলল ২০ বছর। পরিচালক রাকেশ রোশনের ভাই রাজেশ রোশন গানটির সঙ্গীত পরিচালক ছিলেন। গায়ক লাকি আলির কন্ঠে গানটি সুপারহিটের তকমা পেয়েছিল।
210
রোহিতের মৃত্যুর পর তার জন্য আমিশা মন খারাপ করে বসে থাকলে তার দুঃখ ভোলানোর জন্য আমিশার বোন একটি ডিস্কোতে নিয়ে যায় আমিশাকে। আর সেখানে গিয়েই 'এক পাল কা জিনা'র সঙ্গে নাচতে দেখে হৃতিককে।
310
লাকি আলির কন্ঠে গানটি এই সুপারহিট গানটি এতটাই জনপ্রিয় হয়েছিল যে প্রত্যকেই এই গানের সঙ্গে মোহিত হয়ে গিয়েছিল ২০ বছর পরও তার প্রমাণ পাওয়া যাচ্ছে। ছোটবেলার সিনেমা আসল ক্রেজটা আজ বুঝতে পারছেন হৃতিক। হৃতিকের নাচের স্টেপটা 'সিগনেচার স্টেপ' হিসেবেই হৃদয়ে গেথে রয়েছে দর্শকদের।
410
.২০০০ সালে 'কহো না প্যায়ার হ্যায়' ছবিতে বলিউডে অভিষেক হয়েছিল হৃতিকের। একই সঙ্গে এই ছবিতেই বলিউডে পা রেখেছিলেন বলি অভিনেত্রী আমিশা প্যাটেল।
510
'এক পাল কা জিনা'গান শেষ হওয়ার পরই রাজ এসে সোনিয়ার সঙ্গে কথা বলে। সেখান থেকে শুরু হয় তাদের প্রথম আলাপ। তারপর থেকেই দুজনের মধ্যে প্রেম শুরু হয়।
610
প্রাক্তনকে ভোলার জন্য নিউজিল্যান্ডে গেছিলেন আমিশা। আর সেখানেই আলাপ হয় হৃতিকের সঙ্গে।
710
ট্র্যাফিক সিগনালে প্রথম দেখা হয় হৃতিক-আমিশার।
810
অমিশা প্যাটেল বিখ্যাতস ডায়লগ 'উস্কো তো হিন্দি নেহি আতে' আজ 20 বছর আবারও মনে করিয়ে দিল।
910
২০ বছর পার হয়ে গেলেও এই বিখ্যাত ডান্স নাম্বার কারোর মন থেকে মুছে যায়নি। আজ সমানভাবে দর্শকদের মনে এই গান নিজের জায়াগা করে রেখেছে।
1010
দুই দশক কেটে গেলেও 'এক পাল কা জিনা'গানটি যেন অমর রয়েছে প্রত্যেকের হৃদয়ে। নাচের প্রতিটি স্টেপও যেন একই রয়ে গেছে মনের মধ্যে। গানটি বাজলেও আজও যেন নিজেদের অজান্তেই হাত, পা নেচে ওঠে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos