মকর সংক্রান্তি উৎসবে নিজেকে রাঙিয়ে তুলেছেন নুসরত, দিলেন শুভেচ্ছাবার্তাও

মকর সংক্রান্তির  প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে গ্রাম বাংলা জুড়ে।  নতুন ধানে ভরে গেছে গোলা। প্রতিটি বাড়িতে বাড়িতে চলছে চালকোটা। সেই চালের গুড়ি দিয়ে তৈরি হবে নবান্ন। তার সঙ্গে পায়েস পিঠেপুলি তো রয়েইছে। আগামীকাল অর্থাৎ বুধবার সেই দিন। মকর সংক্রান্তি। তবে শুধু বাংলা নয়,  ভারতের নানা প্রান্তেই পালিত হয় এই নবান্ন উৎসব। আর এই উৎসবে নিজেকে রাঙিয়ে তুলেছেন টলি অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। যদিও যে কোনও অনুষ্ঠানেই  নিষ্ঠার সঙ্গে পালন করেন অভিনেত্রী। অনুষ্ঠানের আগেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে মকর সংক্রান্তির শুভেচ্ছা জানালেন নুসরত। উৎসবমুখর দিনে একঝলকে দেখে নিন নুসরতের নজরকাড়া ছবিগুলি।

Riya Das | Published : Jan 14, 2020 5:42 AM IST / Updated: Jan 14 2020, 11:13 AM IST

111
মকর সংক্রান্তি উৎসবে নিজেকে রাঙিয়ে তুলেছেন নুসরত, দিলেন শুভেচ্ছাবার্তাও
প্রতিবছর ১৩ জানুয়ারি এই লোহরি উৎসব পালন করা হয়। আর প্রতিবছরের মতো এই বছরও তার তালিকা থেকে বাদ পড়ল না লোহরি। লোহরি উৎসবে নিজেকে রাঙিয়ে নিয়ে ছবি পোস্ট করলেন নুসরত। তার পাশাপাসই সকলকে লোহরির শুভেচ্ছাবার্তাও জানিয়েছেন অভিনেত্রী।
211
মকর সংক্রান্তি দক্ষিণ ভারতে পোঙ্গল, অসমে ভোগালি বিহু, এবং পাঞ্জাবে লোহরি নামে পরিচিত।
311
লোহরির এই অনুষ্ঠানে নিজেকে অন্যভাবে সাজিয়ে তুলেছেন অভিনেত্রী। ওড়নার আড়াল দিয়ে নিজেকে যেন অন্য আঙ্গিকে মেলে ধরেছেন অভিনেত্রী।
411
সোশ্যাল মিডিয়ায় লোহরির শুভেচ্ছা জানিয়ে নুসরত জানিয়েছেন, 'সবধর্মের দেশে মানবতাই শ্রেষ্ঠ ধর্ম' । আর এই শিক্ষাই তিনি ছোট থেকে পেয়ে এসেছেন।
511
তিনি কোনদিনও কারোর চোখরাঙানিকে তোয়াক্কা করেন না। সমালোচকদের চোখে চোখ রেখে তিনি সর্বদাই সামিল হন নানা উৎসবে।
611
প্রতিটি ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নুসরত। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তার এই ছবিগুলি।
711
এর আগেও বহুবার ট্রোলের শিকার হয়েছেন অভিনেত্রী। নিজে মুসলিম হয়ে শাখা, সিঁদুর পরায় নানা কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে।
811
তার চারপাশে যাই ঘটে যাক না কেন, নিজের বানানো বৃত্তেই থাকতে বেশি পছন্দ করেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান।
911
এক লহমায় বদলে গিয়েছে তার জীবন। মাত্র এক বছরের মধ্যেই অভিনেত্রী থেকে তৃণমূল সাংসদের জীবনের পালাবদল ঘটেছে।
1011
অভিনেত্রী , সাংসদের বাইরে সমাজ সেবামূলক কাজেও যথেষ্ঠ মন রয়েছে নুসরতের। মাঝে মধ্যেই পথশিশুদের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।
1111
টিকটক ভিডিও বানানোর ক্ষেত্রেও জুড়ি মেলা ভার সাংসদ তথা টলি অভিনেত্রী নুসরতের। কিছুদিন আগেই পাহাড়ের কোলে 'রব নে বানা দি জোড়ি'র গানের সঙ্গে টিকটকে মেতেছিলেন নুসরত-নিখিল।
Share this Photo Gallery
click me!
Recommended Photos