'দিল বেচারা'র আর মাত্র একদিনের অপেক্ষা, এই সময় শেষ বারের মত দেখতে পাবেন সুশান্তের অভিনয়

আর দেখা পাওয়া যাবে না সুশান্তকে। শেষবারের মত সিনেপর্দায় ফুটে উঠবে সেই মুখ, সেই হাসি। তারপর বাকি ছবি গুলোর মত 'দিল বেচারা'ও উঠবে আরকাইভের অ্যালবামে। যখনই সুশান্ত সিং রাজপুতকে দেখতে ইচ্ছা করবে, অনলাইনে দেখতে হবে তাঁর পুরনো ছবি। আর মাত্র একদিনের অপেক্ষা, শেষবারের মত দেখতে হবে তাঁকে, এটা যেন কেউ বিশ্বাসই করতে চাইছে না। দিল বেচারার জন্য অনেক লড়েছিল নেটিজেনরা। ওটিটি-তে কেন প্রেক্ষাগৃহে মুক্তি পাক ছবিটি। তবে সেই ইচ্ছা আর পূর্ণ হল না। মোবাইল-ল্যাপটপ স্ক্রিনে দেখতে হবে ছবিটি। 

Adrika Das | Published : Jul 22, 2020 4:20 PM IST / Updated: Jul 22 2020, 09:53 PM IST

111
'দিল বেচারা'র আর মাত্র একদিনের অপেক্ষা, এই সময় শেষ বারের মত দেখতে পাবেন সুশান্তের অভিনয়

২৪ জুলাই। অধীর আগ্রহে বসে আছে গোটা দেশ। প্রেক্ষাগৃহে কোনও সুপারস্টারের ছবি মুক্তি পেলে যে উত্তেজনা সিনেপ্রেমীদের মধ্যে থাকে, তার চেয়ে কয়েক গুণ বেশি উত্তেজবনা রয়েছে সকলের মধ্যে। 

211

একদিনের অপেক্ষা মাত্র। তারপরই হটস্টারে মুক্তি পাবে দিল বেচারা। ঠিক সন্ধে সাড়ে সাততটা নাগাদ মুক্তি পাচ্ছে ছবিটি। দিল বেচারার প্রতিটি আপডেট সুশান্ত-ভক্তদের জন্য কতখানি গুরুত্বপূর্ণ তা বলে বোঝাবার নয়।

311

ছবির ট্রেলারের লাইকসের বোতামে এখনও পড়ছে ক্লিক। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারার ট্রেলারে রেকর্ড গড়েন প্রয়াত অভিনেতা। না থেকেও গড়ে দিয়ে গিয়েছেন ইতিহাস। 

411

ট্রেলার মুক্তি পেতেই ডিজলাইক নিয়ে ক্ষোভে ফেটে পড়েছিল দর্শকমহল। মানবিকতাকে কি হারিয়েছে মানুষ, এমনই প্রশ্ন তুলেছিল অনুরাগীরা।

511

এখনও বিতর্কের রেশ একটুকুও ফিকে হয়নি। বরং প্রতিদিনই নতুন রং নিচ্ছে বলিউডের স্বজনপোষণ।

611

২৪ ঘন্টার মধ্যেই ৪.৮ মিলিয়ন লাইকস পেয়েছে ট্রেলারটি। রেকর্ড ভেঙেছে হলিউডেরও। অ্যাভেঞ্জার্স এন্ডগেমের ট্রেলারকে ছাপিয়ে গেল গিয়েছে বেচারার ট্রেলার। 

711

একদিনে ২.৯ মিলিয়ন লাইকস পেয়েছিল অ্যাভেঞ্জার্স এন্ডগেম। হলিউড এই ছবিকেই টপকে গিয়েছে সুশান্তের দিল বেচারা। ৬ জুলাই বিকেল চারটে নাগাদ মুক্তি পায় সুশান্তের শেষ ছবির ট্রেলার।

811

ইউটিউবে এক নম্বর ট্রেন্ডিংয়ে চলে আসে ছবিটির ট্রোলার। ট্রেলারটির সঙ্গে জড়িয়ে রয়েছেন অনুরাগীদের আবেগ। পুলিশি তথ্য অনুযায়ী, তিনি আত্মহত্যা করেছেন। তবে তা মানতে নারাজ ভক্তমহল। 

911

খুন বলে দাবি করে চলেছে তারা। তাঁর প্রতিভা নিয়ে কারও কোনও অভিযোগ থাকার কথা নেই। তবে প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীর কেরিয়ার গ্রাফে উঁচ-নিচ আসতেই থাকে। সুশান্তের জীবনেও যে আসেনি তা নয়। 

1011

দিল বেচারা অবশ্যই সুশান্তের শেষ ছবি হিসাবে ভক্তদের মনে একটি আলাদা জায়গা নিয়ে বিরাজমান। এক মাস হতে চলল তাঁর মৃত্যুর, কারও পক্ষেই তাঁকে ভোলা সম্ভব হচ্ছে না। তাঁর আকস্মিক মৃত্যুতে সকলেই কমবেশি দুঃখপ্রকাশ করেছে। 

1111

তাঁর মৃত্যুর বিচার চাইতে নিত্যদিন নানা পোস্ট দেখা যাচ্ছে নেটিজেনদের। দাবি একটাই, সিবিআই তদন্ত হোক। সিবিআই তদন্ত ছাড়া এই মৃত্যুর কনও কিনারা করা যাবে না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos