ঠোঁটঠাসা চুম্বনে চরম 'Romance', বয়সে দ্বিগুন বাবার ফিটনেস ট্রেনার নূপুরের সঙ্গে শরীরী খেলায় মত্ত ইরা

আদ্যোপান্ত রোম্যান্টিক তা দেখে বোঝার উপায় নেই। তবে কাছের মানুষকে পাশে পেলে ছবিটাই যেন মুহূর্তে বদলে যায়। ঘনিষ্ঠ অবস্থায় সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে রাতারাতি লাইমলাইটে উঠে এসেছেন আমির কন্যা ইরা। বয়সে দ্বিগুন বাবার ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গে কাপল গোলস দিচ্ছেন ইরা। ঠোঁটাঠাঁসা চুম্বনের আগেই মিলেমিশে গেছে শরীর ও মন। অন্তরঙ্গ মুহূর্তেই ক্যামেরাবন্দী হয়েছেন আমির কন্যা ইরা।

Riya Das | Published : Apr 9, 2021 2:07 AM IST

19
ঠোঁটঠাসা চুম্বনে চরম 'Romance', বয়সে দ্বিগুন বাবার ফিটনেস ট্রেনার নূপুরের সঙ্গে শরীরী খেলায় মত্ত ইরা

বলিউডের  মিস্টার পারফেকশনিস্ট আমির খানের কন্যা ইরা খানকে নিয়ে জোর জল্পনা চলছে বলিমহলে। বিচ্ছেদের কিছুদিন পরই ফের প্রেমে পড়েছেন আমির কন্যা ইরা খান। 

29


 বয়সে দ্বিগুন বাবার ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন ইরা। ২৩ বছরের ইরার সঙ্গে আমিরের ট্রেনার প্রেম নিয়ে  হৈ চৈ বি-টাউনে। 

39

ইনস্টাগ্রামেই একে অপরের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করে কাপল গোলস দিচ্ছেন ইরা। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

49


লকডাউন যে একে অপরের কাছাকাছি এনে দিয়েছে তা আগেই স্বীকার করেছিলেন দীপিকা পাড়ুকোন। এবার সেই রেশ ফুটে উঠল আমির খানের মেয়ে ইরার সোশ্যাল হ্যান্ডেলে।
 

59

 ঠোঁটাঠাঁসা চুম্বনের আগেই মিলেমিশে গেছে শরীর ও মন। অন্তরঙ্গ মুহূর্তেই ক্যামেরাবন্দী হয়েছেন আমির কন্যা ইরা। চুম্বনের ঠিক আগেই যেন পরস্পরের চোখ দিয়ে নিজেদের খুঁজছেন এই কাপল।

69


ঘনিষ্ঠ ছবি শেয়ার করে ইরা জানিয়েছেন, একসঙ্গে লকডাউনের জন্য প্রস্তুত তারা। এর আগেও লকডাউনে একসঙ্গে ছিলেন ইরা-নূপুর।

79


কিছুদিন আগেও নিজেদের আদুরে ছবি শেয়ার করে ইরা ক্যাপশনে লিখেছিলেন, তোমাকে প্রতিশ্রুতি দিয়ে আমি নিজে সম্মানিত বোধ করছি। নিজের ড্রিমবয় বলেও আখ্যা দিয়েছেন নূপূরকে।

89

ফের করোনার থাবা পড়েছে বিনোদন জগতে। একের পর এক বলি তারকারা করোনায় আক্রান্ত হয়ে গৃহবন্দী। পিছিয়ে যাচ্ছে ছবি মুক্তির দিনও। তবে কি ফের করোনার দ্বিতীয় ঢেউ অতীতের স্মৃতিতে ফিরিয়ে নিয়ে যাচ্ছে।

99

করোনার চোখারাঙানি যেভাবে বাড়ছে তাতে মহারাষ্ট্র সরকারের সপ্তাহান্তের লকডাউন যেন অনেকের কাছেই উপহার স্বরূপ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos