প্লাস্টিক সার্জারির জাদুতেই 'HotLips' অনুষ্কার, 'লিপ জব'-এর 'Secret' ফাঁস বলিউডের 'সেক্সি মাম্মা'র

ফের শিরোনামে বলিউডের সেক্সি মাম্মা। গত ১১ জানুয়ারি দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কা।  সম্প্রতি পুরোনো একটি থ্রো-ব্যাক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে অনুষ্কার লিপ জব নিয়ে কুরুচিকর মন্তব্য নিয়ে জোর জলঘোলা হচ্ছে। যদিও সেই সময়ে মুখ না খুললেও সাক্ষাৎকার লিপ জব নিয়ে গোপনীয়তা ফাঁস করলেন বলিউডের সেক্সি মাম্মা।
 

Riya Das | Published : Apr 9, 2021 1:12 AM IST / Updated: Apr 09 2021, 06:48 AM IST

112
প্লাস্টিক সার্জারির জাদুতেই  'HotLips' অনুষ্কার, 'লিপ জব'-এর 'Secret' ফাঁস বলিউডের 'সেক্সি মাম্মা'র

সদ্যই ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন অনুষ্কা শর্মা।   বিরুষ্কার জীবনে এসেছে নতুন অতিথি। অনুষ্কা শর্মাকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। 

212


গত ১১ জানুয়ারি দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা। মেয়ের বয়স ২ মাস পেরোতে না পেরোতেই সেক্সি চাবুক  ফিগারে শুটিং ফ্লোরে ফিরে সকলকে চমকে দিয়েছেন অনুষ্কা শর্মা। 

312


 সম্প্রতি পুরোনো একটি থ্রো-ব্যাক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে অনুষ্কার লিপ জব নিয়ে কুরুচিকর মন্তব্য নিয়ে জোর জলঘোলা হচ্ছে। 

412


সালটা ২০১৪। ঠোঁট সার্জারি করিয়ে চর্চায় উঠে এসেছিলেন অনুষ্কা শর্মা। তারপরই  কফি উইথ করণ-এ হাজির হন অনুষ্কা। এবং সেখানেই হাজারো প্রশ্নের সম্মুখীন অনুষ্কা বিষয়টি এড়িয়ে গেছিলেন।

512


যদিও সেই সময়ে মুখ না খুললেও পরে ভোগ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে লিপ জব নিয়ে গোপনীয়তা ফাঁস করলেন বলিউডের সেক্সি মাম্মা অনুষ্কা।

612


লিপ জব বিতর্কে জল ঢেলে অনুষ্কা জানিয়েছিলেন, আমার লুকানোর কিছু নেই। হ্যাঁ আমি লিপ জব করেয়েছি। আর এই ব্যাপারে মিথ্যা বলার কিছু নেই।

712


অনুষ্কা আরও জানিয়েছেন, সেই সময় সাহসী মনোভাবের প্রশংসা করলেও ট্রোল করতে ছাড়েননি নেটিজেনরা।

812

তবে আমি কোনও লিপ সার্জারি করায়নি। শুধুমাত্র বম্বে ভেলভেট ছবির জন্যই ঠোঁটে বদল এনেছিলাম।

912


ছুঁড়ি-কাঁচি দিয়ে সার্জারি নয়,  লিপ জব করেছিলাম। যদিও সেটা পারমানেন্ট নয়। টুল ব্যবহার করে সাময়িক সময়ের জন্য ঠোঁটে বদল এনেছিলেন বলে জানিয়েছেন অনুষ্কা। 

1012


চিত্রনাট্যের প্রয়োজনে জন্য এমনটা করেছিলেন অনুষ্কা। তবে ভক্তদের উদ্দেশ্যে অনুষ্কা জানিয়েছেন, আমি মানুষ তাই আমিও নিখুঁত নই। 

1112


প্রেগনেন্সি থেকে  মা হওয়ার সবকিছুই গোপন রেখেছিলেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। মেয়ের বয়স ২ মাস পেরোতে না পেরোতেই সেক্সি চাবুক  ফিগারে শুটিং ফ্লোরে ফিরেছেন অনুষ্কা।

1212

সোশ্যাল মিডিয়া থেকে অনেকটাই দূরে রাখতে চান নিজের সন্তানকে, তা আগেই খোলসা করে জানিয়ে দিয়েছেন পাওয়ার কাপল বিরুষ্কা। তা যেন অক্ষরে অক্ষরে মেনে চলছেন অনুষ্কা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos