তুর্কিতে শ্যুটিং 'লাল সিং চাড্ডা'র, ভক্তদের ধাক্কায় চোট পেতে পেতে বাঁচলেন আমির খান

পারফেকশনিস্ট আমির খানের ছবি মানেই ছবি মুক্তির বছর দেড়েক আগে থেকেই নানা চমক। যার মধ্যে ভক্তদের পছন্দের চমক হল নেটদুনিয়ায় লিক হওয়া ছবিগুলি। এই বছর প্রকাশ্যে আসে আমিরের আগামী ছবি 'লাল সিং চাড্ডা'র নতুন লুক। এক ভক্তের দৌলতে অভিনেতার নতুন লুক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ফিল্মের সেটে সৌভাগ্যবসত ছিলেন সেই মহিলাভক্ত। আমিরকে সামনে দেখে ছবি তোলার লোভ না সামলাতে পারাটাই স্বাভাবিক। ছবি তোলাও মাত্রই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেই ফ্যানে। ব্যস! নিমেষের মধ্যে ভাইরাল। 

 

 

Adrika Das | Published : Aug 16, 2020 12:18 PM IST / Updated: Aug 16 2020, 06:12 PM IST

110
তুর্কিতে শ্যুটিং 'লাল সিং চাড্ডা'র, ভক্তদের ধাক্কায় চোট পেতে পেতে বাঁচলেন আমির খান

এই ভক্তদের ভালবাসার জেরেই এবার বিপদে পড়লেন আমির। তুর্কিতে লাল সিং চাড্ডার একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শ্যুটিং করছিলেন আমির খান। 

210

এই শ্যুটিংয়ের আগে তাঁকে দেখে নিমেষের মধ্যে জমে গেল ভক্তদের ভিড়। সেই ভিড়ের মাঝে নাজেহাল আমির। দেহরক্ষী খুব একটা তাঁর আশাপাশে ছিল না। 

310

যার কারণে ভক্তদের ধাক্কায় পড়ে যাওয়ার জোগাড় আমির। তবুও নিজেকে কোনওরকমে সামলে নিয়েছিলেন তিনি। সকলেই তাঁর সঙ্গে সেলফি নিতে ভিড় জমায়।  

410

মাসখানেক আগে ভাইরাল হওয়া ছবিতে আমিরকে আর্মি অফিসারের ইউনিফর্ম, সাদা ট্রান্সপারেন্ট চশমা, ছোট ছোট করে কাটা চুল, ক্লিন শেভড অবস্থায় দেখা যায়। 

510


প্রসঙ্গত, সত্য ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। হলিউডের অস্কার জয়ী ছবি 'ফরেস্ট গাম্প'র হিন্দি রিমেক 'লাল সিং চাড্ডা'। যদিও এই হলিউড ছবির স্ক্রিপ্টের সঙ্গে আমিরের ছবির স্ক্রিপ্টে বেশ খানিকটা তফাত রয়েছে বলে জানা গিয়েছে। 

610

ছবিতে আমিরের বিপরীতে দেখা যাবে করিনা কাপুর খানকে। 'তলাশ' ছবির পর ফের একই ফ্রেমে দেখা দেবেন আমির-করিনা। আমিরের ছবির অভিনবত্ব কেবল এক জায়গায় থেমে থাকেনা। 

710

প্রায় ১০০ টি শহরে ঘুরে ঘুরে তৈরি হচ্ছে এই ছবি। সেই ১০০ টি জায়গার মধ্যে রয়েছে আমাদের তিলোত্তমাও। গত বছর ৮ ডিসেম্বর হাওড়া ব্রীজের উপর শ্যুটিং করেছিলেন অভিনেতা। 

810

পাগড়ি, লম্বা চুল-দাড়ি, চেহারায় ভারিক্কী। এমন লুকে প্রথম প্রথম আমিরকে চেনা দায় হয়ে উঠেছিল। সেই কারণেই অনেকেই শ্যুটিং স্পটে অভিনেতাকে চিনতেও পারেনি। 

910

একের পর এক অবতারের বহরে সিনেমোদীদের উৎসাহের কোনও ঠিকানা নেই। দু'বছরে একটি করে মুভি রিলিজ। সেই অপেক্ষায় বসে থাকে সিনেপ্রেমীরা। এবারেও তার অনথ্যা হয়নি। বক্স অফিসে চরম ব্যর্থতার সম্মুখীন হয়েছিল 'ঠগস' অফ হিন্দোস্তান'। 

1010

যার পর থেকে 'লাল সিং চাড্ডা' নিয়ে আরও বেশি ওয়াকিবহল হয়ে গিয়েছেন অভিনেতা। ভক্তদের অনুমান এবারে আমিরের ছবি ব্লকবাস্টার হবেই। ছবির পরিচালনায় রয়েছেন অদ্বৈত চন্দন। এ বছর বড়দিনে মুক্তি পেতে চলেছে ছবিটি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos