শাহরুখের বাড়িতে নিমন্ত্রণে হাজির আমির, কিন্তু সঙ্গে নিয়ে গিয়েছিলেন বাড়ি থেকে খাবার, কেন জানেন

শাহরুখ সলমন সমীকরণটা ঠিক কেমন, তিন খান এতটাই কড়া টক্করে সামিল, যে তাঁদের মধ্যে খুব একটা গলায় গলায় বন্ধুত্ব দেখা যায় না। তা বলে নেমন্ত্রণ পেয়ে মুখে কিছু না তোলা, এ কেমন বিষয়, কী ঘটেছিল সেদিন...

Jayita Chandra | Published : Nov 12, 2020 3:34 AM IST

110
শাহরুখের বাড়িতে নিমন্ত্রণে হাজির আমির,  কিন্তু সঙ্গে নিয়ে গিয়েছিলেন বাড়ি থেকে খাবার, কেন জানেন

শাহরুখ সলমন আমির, বলিউড ফিলমস্টার দাপট ঠিক কতটা আজ আলাদা করে বলার প্রয়োজন নেই, একে অন্যকে টেক্কা দিয়ে ভাইরাল তারা নিজ গুনে।

210

তবে অনেকেই আছেন যারা এই স্টারেদের একই সঙ্গে পর্দায় দেখতে চান। কিন্তু এমন সৌভাগ্য ভক্তদের খুব একটা হয় না। 

310

পর্দার সামনে যে এমন ছবিটা ফুটে ওঠে তা কিন্তু নয়, পর্দার পিছনে একাধিকবার তাদের বিতর্কে জড়াতে দেখা গিয়েছে।

410

কিন্তু তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বা গলায় গলায় ভাব এমন ছবি টা কি খুব একটা সামনে ফুটে উঠে, বোধহয় নয় সেই জন্যই এমন কোন খবর সামনে আসলে সবার আগে কপালে পরে ভক্তদের চিন্তার ভাঁজ।

510

শাহরুখকে বাড়ি নেমন্তন্ন, হাজির আমির খান। খাবার টেবিলে বসে হঠাৎ তিনি বার করে নিলেন নিজের টিফিন বক্স। সাফ জানিয়ে দিলেন তিনি সেখানে কিছুই খাবেন না।

610

এ খবর ছড়িয়ে পড়তেই প্রশ্ন উঠেছিল তবে কি আবারও কোন সমস্যা, না বর্তমানে এই দুই খানের মধ্যে সম্পর্ক বেশ ভালো।

710

একটা সময় একে অন্যকে নিয়ে একাধিকবার বিতর্কিত মন্তব্য করলেও, বর্তমানে তারা একে অন্যকে সম্মান দিয়ে ও সুসম্পর্ক বজায় রেখেই এগিয়ে চলেছেন।

810

তবে সেদিন স্বর্গে বাড়িতে এমন কি ঘটেছিল, না কোনো অশান্তির জেরে নয়, আমির খান বরাবরই নিজের অভিনয় নিয়ে বড্ড বেশি সচেতন, পাশাপাশি নিজের শরীরকে নিয়ে প্রতি মুহূর্তে নানা এক্সপেরিমেন্ট করে চলেছেন তিনি। 

910

সেই সময় তিনি কি ছবির শুটিংয়ে ছিলেন ব্যস্ত। নিজের শরীর চরিত্র অনুযায়ী ঠিক রাখতে নির্দিষ্ট ডায়েটের বাইরে তিনি কিছুই খেতে পারতেন না।

1010

আর সেই কারণেই নেমন্তন্ন রক্ষা করতে গিয়ে বয়ে নিয়ে যেতে হয়েছিল তাকে তার টিফিন। সকলের সঙ্গে আড্ডার আসরে ভাগ করে খেয়ে ছিলেন নিজের বাড়ি থেকে নিয়ে যাওয়া হয় এই কারণেই।

Share this Photo Gallery
click me!
Recommended Photos