একটি মাত্র শর্তেই ২০ ক্যারেটের অমূল্য হিরের আংটি পুত্রবধূকে দেবেন শিল্পা, খোলসা করলেন নিজেই

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টিকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। সৌন্দর্য থেকে ফিটনেস সবেতেই তিনি লাইমলাইটে। এগুলি ছাড়াও একাধিক গয়নার শখ রয়েছে শিল্পার। সূত্রের খবর, তার সমস্ত গয়নার মধ্যে ২০ ক্যারেটের মূল্যবান ডায়মন্ড রিং যা কিনা ছেলে ভিয়ানের বউমাকে দিতে রাজি শিল্পা।তবে ভবিষ্যতে ছেলের হবু বউ-কে এই মূল্যবান হিরের আংটি দেওয়ার আগে তিনি বিশেষ শর্ত রেখেছেন, যা জানলে অবাক হবেন আপনিও।

Riya Das | Published : Nov 11, 2020 1:45 PM IST / Updated: Nov 11 2020, 07:19 PM IST

18
একটি মাত্র শর্তেই ২০ ক্যারেটের অমূল্য হিরের আংটি পুত্রবধূকে দেবেন শিল্পা, খোলসা করলেন নিজেই

'বাজিগর' চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন শিল্পা। একাধিক ছবিরও জনপ্রিয় মুখ ছিলেন শিল্পা। একটানা দীর্ঘ ১৫ বছর বলিউডে রাজ করেছেন অভিনেত্রী। তারপরই ২০০৯ সালে ২২ নভেম্বর ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন শিল্পা। বিয়ের ১১ বছর কেটে গেলেও ফের আলোচনার শীর্ষে উঠে এসেছেন শিল্পা। 

28


শিল্পা শেট্টি ইতিমধ্যেই তার ছোট ছেলেকে নিয়েকে ভবিষ্যত পরিকল্পনা শুরু করে দিয়েছেন।

38


সম্প্রতি জানা গিয়েছে, নিজের সবচেয়ে প্রিয় ও দামী ২০ ক্যারেটের মূল্যবান ডায়মন্ড রিং তিনি তার পুত্রবধূকে দিতে রাজি। তবে এর জন্য বিশেষ শর্ত মানতে হবে তার বউমাকে।

48

শিল্পা জানিয়েছেন, একটি মাত্র শর্তেই তিনি এই মূল্যবান দেবেন, সেটা হল শিল্পার সঙ্গে যদি তার বউমা ভাল আচরণ করেই তবেই নিজের শখের জিনিসটি তিনি ছেলের বউকে দেবেন।

58

শিল্পা আরও জানিয়েছেন, ২০ ক্যারেটের ডায়মন্ড রিং তখনই পুত্রবধূকে দেব যদি যে আমাকে ভালবাসে নাহলে একটা ছোট রিং দেবো।

68

লন্ডনের বড় ব্যবসায়ী রাজ কুন্দ্রা শিল্পার সঙ্গে এনগেজমেন্টের সময় এই ডায়মন্ড রিংটি উপহার দিয়েছিলেন, যার দাম প্রায় তিন কোটি টাকা। রাজের থেকে এই উপহার পেয়ে রীতিমতো অবাক হয়ে গেছিলেন শিল্পা।

78

নিজের প্রিয় উপহারই ছেলের বউকে দিতে চান শিল্পা। সামান্য শর্ত মানলেই এই ৩ কোটির উপহার পাবেন ভিভান-এর বউ।

88

বলিউডের অভিনেতাদের ছেড়ে হঠাৎ কেন রাজকে বিয়ে করার সিদ্ধান্ত নিলেন শিল্পা, তা নিয়ে আজও জল্পনা চলছে। শোনা যায়,  রাজের প্রচুর টাকা, সম্পত্তির জন্যই তাকে বিয়ে করেছেন শিল্পা।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos