শার্টলেস অবস্থায় বয়ফ্রেন্ডকে দেখে চরম উত্তেজিত, নিজেকে সামলাতে না পেরে এ কী করলেন আমির কন্যা ইরা

বয়সে দ্বিগুন বাবার ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গে কাপল গোলস দিচ্ছেন আমির কন্যা ইরা।  কয়েকদিন আগেই ঠোঁটাঠাঁসা চুম্বনে ধরা দিয়েছিলেন ইরা। অন্তরঙ্গ মুহূর্তে ক্যামেরাবন্দী করেছিলেন আমির কন্যা ইরা। আদ্যোপান্ত রোম্যান্টিক তা দেখে বোঝার উপায় নেই। তবে কাছের মানুষকে পাশে পেলে ছবিটাই যেন মুহূর্তে বদলে যায়। ঘনিষ্ঠ অবস্থায় সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে রাতারাতি লাইমলাইটে উঠে এসেছেন আমির কন্যা ইরা। এবার খালি গায়ে বয়ফ্রেন্ডকে দেখে নিজেকে সামলাতে না পেরে আদুরে মন্তব্য করলেন আমির কন্যা ইরা খান।
 

Riya Das | Published : May 25, 2021 3:17 AM IST

18
শার্টলেস অবস্থায় বয়ফ্রেন্ডকে দেখে চরম উত্তেজিত, নিজেকে সামলাতে না পেরে এ কী করলেন আমির কন্যা ইরা

জল্পনা চলছিলর দীর্ঘদিন ধরেই। অবশেষে শিলমোহর পড়ল। নতুন সম্পর্কে জড়িয়েছেন আমির খানের মেয়ে ইরা খান। বয়সে দ্বিগুন বাবার ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ইরা খান।

28


বলিউডের  মিস্টার পারফেকশনিস্ট আমির খানের কন্যা ইরা খানকে নিয়ে জোর জল্পনা চলছে বলিমহলে। বিচ্ছেদের কিছুদিন পরই ফের প্রেমে পড়েছেন আমির কন্যা ইরা খান। 
 

38


 ২৩ বছরের ইরার সঙ্গে আমিরের ট্রেনার নূপুর শিখরের প্রেম নিয়ে  রীতিমতো হৈ চৈ বি-টাউনে। ইনস্টাগ্রামেই একে অপরের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করে কাপল গোলস দিচ্ছেন ইরা। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

48


সোশ্যাল মিডিয়ায় হামেশাই মাখোমাখো প্রেম ছবি দিয়ে শিরোনামে থাকেন এই লাভবার্ডস। এবার বয়ফ্রেন্ডের শার্টলেস ছবি দেখে আদুরে মন্তব্যে ভরিয়ে দিলেন ইরা খান।

58

ফিটনেস কোচের মারকাটারি সেক্সি সুঠাম ফিগারে অ্যাবস নজর কাড়ে সবার আগে। নিজের ইনস্টাগ্রামে শার্টলেস অবস্থায় ছবি পোস্ট করে নুপূর লেখেন, 'জাস্ট-ক্যাসুয়াল-স্যাটারডে'। 

68

এই ছবি দেখা মাত্রই নিজেকে সামলাতে পারেননি ইরা। সঙ্গে সঙ্গে প্রেমিকের ছবি মন্তব্য করেন 'হোয়াট এ হটি'। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই পোস্ট।

78

 বলিউডের নামকরা ফিটনেস ট্রেনারদের মধ্যে তিনি অন্যতম। মুম্বইয়ের ফিটনেজম ফিটনেস এক্সপার্ট-এর মালিক তিনি। এছাড়া সুস্মিতা সেনের ব্যক্তিগত ট্রেনারও ছিলেন নূপুর। আমির খানেরও বর্তমান ট্রেনার।
 

88

ইনস্টাগ্রামেই একে অপরের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করে কাপল গোলস দিয়েছেন ইরা। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos