পোশাক ফেটে বেরোচ্ছে 'বক্ষযুগল', ধেয়ে এসেছিল নোংরা কটাক্ষ, জবাবে কী বলেছিলেন 'অ্যাশ'

অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। অন্তঃসত্ত্বা থাকাকালীন যেমন লাইমলাইটে ছিলেন তেমনই পুরো বিপরীতটাই হয়েছিল গর্ভাবস্থার পরে। নিজের স্থূলকায় চেহারার জন্যই বডি শেমিংয়ের তোপে পরে অশ্লীল কদর্য আক্রমণের শিকার হয়েছিলেন ঐশ্বর্য। কিন্তু নিজের প্রতি আস্থা রেখেই নেটিজেনদের যোগ্য জবাব দিয়েছিলেন রাই সুন্দরী।

Riya Das | Published : May 25, 2021 2:45 AM IST / Updated: May 25 2021, 08:17 AM IST

19
পোশাক ফেটে বেরোচ্ছে 'বক্ষযুগল', ধেয়ে এসেছিল নোংরা কটাক্ষ, জবাবে কী বলেছিলেন 'অ্যাশ'

পৃথিবীর সবচেয়ে সুন্দরী মহিলাদের মধ্যে অন্যতম ঐশ্বর্য রাই বচ্চন। এবং ভারতীয় চলচ্চিত্রের সফল অভিনেত্রীদের মধ্যেও একজন। একাধিক সমালোচনা, অশ্লীলতার শিকার হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।
 

29


একাধিক সম্পর্কে জড়ানো থেকে ধুম ২ ছবিতে হৃত্বিকের সঙ্গে চুম্বন দৃশ্য, দ্বিতীয়বার মা হওয়ার গুঞ্জন, বহুলচর্চিত ব্রেক আপ , আত্মহত্যার চেষ্টা সব মিলিয়ে ঐশ্বর্যকে নিয়ে আজও সরগরম পেজ-থ্রি পাতা। 

39


বিশেষ করে গর্ভাবস্থার আগের সময়টাতে ঠিক যতটা সুন্দর ও নিখুঁত ছিলেন, গর্ভাবস্থার পরে ততটাই মোটা হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তার পর থেকেই  নানা খারাপ তকমা জুটেছিল অভিনেত্রীর কপালে।

49


যদি তাতেও তিনি থেমে থাকেননি গর্ভাবস্থার পরে স্থূলকায় চেহারা নিয়েও সিনেমা থেকে কান চলচ্চিত্র উৎসব সব জায়গাতেই তিনি দাঁপিয়ে বেড়িয়েছেন। 

59


কান চলচ্চিত্রে উৎসবে এই অতিরায় চেহারা লং গাউন পরেও ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তিনি কোনওকিছুতেই কর্ণপাত করেননি।
 

69


একটি সাক্ষাৎকারে ঐশ্বর্য বলেছিলেন, আপনাকে সর্বদা সুন্দর থাকতে হবে শুধু তাই নয়, সৌন্দর্যও বজায় রাখতে হবে, আর তা না হলেও নোংরা মন্তব্যের শিকার হতে হবে আপনাকে।

79

ঠিক তেমনটাই গর্ভাবস্থার পরে তাকেও হতে হয়েছিল। তিনি আরও জানিয়েছিলেন শুধু মাতৃত্বের পরেই নয়, যে কোনও সময়েই  বডি শেমিংয়ের শিকার হতে পারেন। 

89


ঐশ্বর্য আরও বলেছিলেন, বিভিন্ন প্রতিবেদেনও  বলা হয়েছিল আমি নাকি রূপকথার জীবন ফিরে পেয়েছি। হ্যাঁ সত্যিই আমি খুবই কৃতজ্ঞ। 
 

99

হাজারো সমালোচনা মুখোমুখি হয়েও কোনওকিছুই প্রভাব ফেলতে পারেনি তার উপর। কারণ দিনের শেষে তিনি নিজের পছন্দমতোই সবকিছু বেছে নিয়েছেন। কারোর হুকুমে তিনি কোনও কিছু করেননি। সম্পূর্ণই নিজের মনের ইচ্ছা অদম্য সাহসে তিনি করতে সক্ষম হয়েছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos