হাসপাতালে চার দেওয়ালে বন্দি অভিষেক, কোভিড ওয়ার্ড থেকে পোস্ট করলেন ছবি

১১ জুলাই অমিতাভ বচ্চনের কোভিড পজিটিভ টুইটের পরই অভিষেক বচ্চনের টুইটে শোরগোল পড়ে নেটদুনিয়ায়। বাবা ও ছেলে একসঙ্গে কোভিড পজিটিভ হওয়ার পর নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া তৎক্ষণাৎ। এরই মাঝে কোভিডে আক্রান্ত হন ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যা। প্রথমদিকে মা এবং মেয়ে হোম কোয়ারেন্টাইনেই থাকলেও শ্বাসকষ্টের জেরে পরবর্তীকালে নানাবতী হাসপাতালে ভর্তি করতে হয় তাঁদের। সম্প্রতি তাঁরাও করোনামুক্ত হয়ে ফিরেছেন তাঁরা। তবে অভিষেক এখনও নানাবতীতেই চিকিৎসাধীন। 

Adrika Das | Published : Aug 5, 2020 4:17 AM IST / Updated: Aug 05 2020, 11:47 AM IST

18
হাসপাতালে চার দেওয়ালে বন্দি অভিষেক, কোভিড ওয়ার্ড থেকে পোস্ট করলেন ছবি

নানাবতীতে প্রায় একমাস হতে চলল তাঁর চিকিৎসার। সেখান থেকেই একটি ছবি পোস্ট করেছেন অভিষেক। হাসপাতালের কেবিনের চার দেওয়ালের মাঝে তেমন কিছুই করার নেই। 

28

বাইরে বৃষ্টির আবহাওয়া। এমন মনোরম পরিবেশে পরিবারের পাশে না থাকতে পারায় খানিক হতাশায় রয়েছেন জুনিয়র বচ্চন। তবুও বৃষ্টিভেজা আবহাওয়া তাঁর মন খারাপের দিনটিকে মুছে দিয়েছে। 

38

হাসপাতাল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিষেক। ছাদের মধ্যে তোলা সেই ছবি। কাচের দেওয়ালের এপার থেকেই দাঁড়িয়ে ক্যামেরায় বন্দি করেছেন পরিবেশের অন্য রূপ।

48

মেঘে ঢাকা আকাশ, বৃষ্টিভেজা মুম্বই শহর। স্মার্টফোনে ছবিটি তুলে শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশন দিয়েছেন, "পরিবেশের বিভিন্ন রূপ সর্বদা মুগ্ধ করে।"

58

হ্যাশট্যাগে লেখা জীবনের আলোকিত দিকটিই মাথায় রাখা উচিত। কোভিড পজিটিভ হয়ে প্রায় একমাস হাসপাতালে চিকিৎসাধীন। কোভিডের কারণে মানসিক অবসাদেও ভুগছেন অসংখ্য মানুষ। 

68

তবে হার মানার পাত্র নন অভিষেক। হাসপাতালের চার দেওয়াল তাঁকে আটকালেও আটকাতে পারেনি তাঁর মনকে। কাচের দেওয়াল ফুঁড়ে বেরিয়েছে তাঁর মন। 

78

পরিবার থেকে দূরে থেকে এই কঠিন সময় হার মানবেন না তিনি। হার মানতে দেয়নি বোন শ্বেতা এবং বন্ধুরাও। শ্বেতা লিখেছেন, সাবধানে থাকো, ভালবাসা রইল। 

88

কমেন্ট সেকশনে সাহস জুগিয়েছেন সুনীল শেট্টিও। এমন দুঃসময় বন্ধুদের সহযোগিতাই আমাদের এগিয়ে নিয়ে যায়। জুনিয়র বচ্চনকে তাঁর বন্ধুরাও সাহস জুগিয়েছিল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos