Aishwarya-Abhishek : সঙ্গম-রোম্যান্স ভুলে এ কীসে আসক্ত ঐশ্বর্য, Secret ফাঁস করলেন অভিষেক

বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি  অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও  তাদের সম্পর্ক যেন অটুট। কিন্তু জানেন নি, বিয়ের পর হানিমুনেই গিয়েই কেলেঙ্কারি কান্ড ঘটিয়েছিলেন ঐশ্বর্য। অভিষেকের সঙ্গে ডিজনিল্যান্ডে উড়ে যাওয়ার পরই মুহূর্তে ভোলবদল হয়েছিল ঐশ্বর্যর। জানেন কি, কী কী করেছিলেন রাই সুন্দরী, স্ত্রীয়ের সমস্ত গোপন কীর্তি ফাঁস করলেন অভিষেক বচ্চন।

Riya Das | Published : Nov 27, 2021 2:45 AM IST

110
Aishwarya-Abhishek : সঙ্গম-রোম্যান্স ভুলে এ কীসে আসক্ত ঐশ্বর্য, Secret ফাঁস করলেন অভিষেক

১৯৯৭ সালে প্রথম দেখা হয় দুজনের। বলি অভিনেতা ববি দেওলই তাকে প্রথম আলাপ করিয়ে দিয়েছিল ঐশ্বর্যর সঙ্গে (Aishwarya Rai Bachchan) । ২০০০ সালে  'ঢাই অকসর প্রেম কি' ছবিতে তাদের প্রথম বন্ধুত্ব শুরু হয়। তারপরই 'কিউ হো গ্যায়া না' ছবির সময় থেকেই তাদের নিয়ে জোর গুঞ্জন শুরু হয়।

210


তারপরই 'গুরু' সিনেমাতেই তাদের প্রেম যেন আরও জমে ওঠে। এবং ছবি সুপারহিট হবার পরই ২০০৭ সালে বিয়ে করেন এই সুপারহিট জুঁটি  (Aishwarya Rai Bachchan)। বর্তমানে তাদের ৯ বছরের একটি ছোট্ট মেয়ে রয়েছে। যার নাম আরাধ্যা।

310


বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি  (Abhishek Bachchan) অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। বিয়ের এত বছর পার হয়ে গেলেও  তাদের সম্পর্ক যেন অটুট।

410


বচ্চন পরিবারের বন্ডিংয়ের কথা প্রায় সকলেরই জানা। শ্বশুর এবং শাশুড়ির নয়নের মণি ঐশ্বর্য রাই বচ্চন  (Aishwarya Rai Bachchan)  । নিজেদের ফ্যামিলি বন্ডিংয়ের কথা প্রায়শই বলে থাকেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)।

510

কিন্তু বিয়ের পর হানিমুনেই গিয়েই কেলেঙ্কারি কান্ড ঘটিয়েছিলেন ঐশ্বর্য। অভিষেকের সঙ্গে ডিজনিল্যান্ডে উড়ে যাওয়ার পরই মুহূর্তে ভোলবদল হয়েছিল ঐশ্বর্যর  (Aishwarya Rai Bachchan) । 

610

 

 স্ত্রীয়ের সমস্ত গোপন কীর্তি ফাঁস করে দিলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan) । হানিমুনে সময় কাটাতে বিশ্ববিখ্যাত ডিজনিল্যান্ডে গেছিলেন তারা। সেখানে পা দিতেই ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) যেন মুহূর্তে শিশু হয়ে গিয়েছিল।

710

ভোগ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে অভিষেক (Abhishek Bachchan) জানিয়েছিলেন, ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan) নিয়ে ডিজনিল্যান্ডে পা রাখতে ওকে দেখে চমকে গেছিলাম। কখনও ছোটাছুটি করছে, কখন মিকি-মিনিদের মূর্তি জড়িয়ে ধরছে। আবার কখনও ছবি তুলছে। 

810

 

অভিষেক (Abhishek Bachchan) আরও জানান, হানিমুনে গিয়ে ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) তাকে ভুলে আনন্দে মেতে ওঠার পরামর্শ দিয়েছিলেন। স্ত্রীয়ের এই কীর্তি দেখেই পাগল হয়ে গেছিলেন অভিষেক নিজেই।

910

২০০৭ সালে ২০ এপ্রিল বিয়ে করেন এই সুপারহিট জুঁটি। ২০১১ সালে ১৬ নভেম্বর মেয়ে আরাধ্যার জন্ম দেয় ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। বর্তমানে মনি রত্নমের পরবর্তী ছবিতে দেখা যাবে  ঐশ্বর্যকে।

1010

বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। এবং সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। মেয়ে  হোক কিংবা স্বামী সর্বদাই যেন নিজের কাছে আগলে রাখেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos