Virushka : মিঠে রোদ গায়ে মেখে ছবিতে পোজ অনুষ্কার, বউকে দেখে প্রকাশ্যে এ কী করলেন বিরাট


অনুষ্কা শর্মা, বলিউডের প্রথমসারির অভিনেত্রী সর্বদাই খবরের শিরোনামে থাকেন। সদ্যই  ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। সম্প্রতি সকাল সকাল নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন অনুষ্কা শর্মা। শীতের মরশুম পড়তেই সকালে মিঠে রোদ গায়ে মেখে ছবিতে পোজ দিয়েছেন অনুষ্কা শর্মা, যা দেখা মাত্রই অনুষ্কার রূপের জাদুতে মজে রোম্যান্সে ডুব দিলেন বিরাট কোহলি। কালো পোশাকে লাস্যময়ী অনুষ্কাকে দেখে নিজেকে ঠিক রাখতে না পেরে এ কী করলেন বিরাট, জানলে চমকে যাবেন। 
 

Riya Das | Published : Nov 26, 2021 7:28 AM IST

111
Virushka : মিঠে রোদ গায়ে মেখে ছবিতে পোজ অনুষ্কার, বউকে দেখে প্রকাশ্যে এ কী করলেন বিরাট


একের পর এক কাপল গোল দিয়ে সবাইকে চমকে দিচ্ছেন (Virat Kohli) বিরাট-অনুষ্কা (Anushka Sharma)। সেক্সি ফিগারের সঙ্গে তিনি যে কোনওভাবেই আপোস করতে চান না তা মেয়ে হওয়ারই পরই  প্রমাণ করে দিয়েছেন অনুষ্কা। 

211

চলতি বছরের শুরুতেই দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । ১১ জানুয়ারি বিরুষ্কার জীবনে এসেছে নতুন অতিথি। ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। 

311


মেয়ের বয়স ১০ পেরোতেই সেক্সি মারকাটারি চাবুক ফিগারে নেটদুনিয়ায় আগুন জ্বালাচ্ছেন অনুষ্কা (Anushka Sharma)। উপচে পড়ছে ভরা যৌবন। তাকে দেখে কে বলবে যে তিনি সদ্য মা হয়েছেন। সুপারহট অনুষ্কার শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটছে ভক্তদের।

411

 

সম্প্রতি সকাল সকাল ফের নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। শীতের মরশুম পড়তেই সকালে মিঠে রোদ গায়ে মেখে ছবিতে পোজ দিয়েছেন অনুষ্কা শর্মা, যা দেখা মাত্রই অনুষ্কার রূপের জাদুতে মজে রোম্যান্সে ডুব দিলেন বিরাট কোহলি। কালো পোশাকে লাস্যময়ী অনুষ্কাকে দেখে নিজেকে ঠিক রাখতে না পেরে এ কী করলেন বিরাট কোহলি (Virat Kohli)।

511

রোদের আভা এসে পড়েছে সারা গায়ে এবং সেই মিঠে রোদ গায়ে মেখেই ছবি পোস্ট করেছেন ভামিকার মা অনুষ্কা (Anushka Sharma)। স্ত্রীর রূপের ছটাতেই যেন বুকের ধুকপুকানি আরও কয়েকগুণ বেড়ে গেছে বিরাটের। আসলে সকাল সকাল অনুষ্কার রোম্যান্সে ডুব দিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)।

611


কালো পোশাকে লাস্যময়ী অনুষ্কা (Anushka Sharma)। রোদের আভায় ঠিকরে বেরোচ্ছে সৌন্দর্য। ব্যাকগ্রাউন্ডে সূর্যের আলো যেন অনুষ্কার সৌন্দর্যকে আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। আর বউয়ের রূপের ছটা দেখেই ভালবাসায় মুড়ে দিলেন বিরাট কোহলি।

711

ছবির ক্যাপশনে অনুষ্কা (Anushka Sharma) লিখেছেন, 'সূর্য জ্বলজ্বল করছে, মনোরম আবহাওয়া, তাই মনে হল একটু পোজ দিই, যাতে সমস্ত ছবিগুলি পোস্ট করতে পারি ... যা গানের লিরিক্স আর মনে নেই'। ছবি ভাইরাল হতেই প্রায় ৭৫ লক্ষেরও বেশি লাইক  পড়েছে।

811

অনুষ্কার (Anushka Sharma)এই সুন্দর ছবি দেখে নিজেকে আর আটকাতে পারেননি বিরাট কোহলি (Virat Kohli)। অনুষ্কার কমেন্ট বক্সে  লাল হৃদয়ের চিহ্ন দিয়ে  কমেন্ট করেছেন স্বামী বিরাট। বউকে কতটা ভালবাসেন তা ফের আবারও প্রমাণ করে দিলেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি।

911

গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় জমে উঠছে বিরুষ্কার (Virushka)প্রেমপর্ব। শুক্রবার সকালেও একে অপরের প্রেমে মজলেন এই কাপল। তবে শুধু প্রেমে পড়া নয়, বউকে ভালবাসার চাদরে মুড়ে দিলেন বিরাট কোহলি (Virat Kohli)।

1011


 অনুষ্কা (Anushka Sharma) জানিয়েছেন , মা হওয়ার পর থেকে এই বিষয়গুলি নিয়ে বিশেষ সচেতন অনুষ্কা। শরীরচর্চা শুরু করে দিয়েছেন জোরকদমে। সেক্সি ফিগারের সঙ্গে তিনি যে কোনওভাবেই আপোস করতে চান না তা মেয়ে হওয়ারই পরই  প্রমাণ করে দিয়েছেন অনুষ্কা। 

1111

তাকে দেখে কে বলবে তিনি সদ্য মা হয়েছেন। উপচে পড়ছে ভরা যৌবন। সেক্সি মারকাটারি চাবুক ফিগারে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন অনুষ্কা (Anushka Sharma) । সেক্সি মাম্মার ফিগার দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।ঝড়ের গতিতে ভাইরাল অনুষ্কার সেক্সি অ্যাটায়ার।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos