করোনায় আক্রান্ত থালাইভা, ভুয়ো খবর রটিয়ে বিপাকে বলিউডের এই অভিনেতা

দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের সারা বিশ্ব জুড়ে বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। তার সঙ্গে ছবি করার জন্য এককথায় পাগল হয়ে থাকেন অভিনেত্রীরা। অভিনেতার কখন কী করছেন তা জানার জন্য সর্বদাই মশগুল থাকেন ভক্তরা। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে ত্রস্ত হয়ে উঠেছে বিশ্ববাসী। কোনওভাবেই আটকানো যাচ্ছে না এই মহামারীকে। এহেন পরিস্থিতিতে জানা গেছে,  রজনীকান্ত নাকি করোনায় আক্রান্ত।  এই ভুয়ো খবরে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। জেনে নিন আসল সত্য।

Riya Das | Published : Jun 5, 2020 4:20 AM IST

19
করোনায় আক্রান্ত থালাইভা, ভুয়ো খবর রটিয়ে  বিপাকে বলিউডের এই অভিনেতা

 মহামারীর আতঙ্কে জীবন যেন ওষ্ঠাগত হয়েছে সকলেরই। করোনার জেরে বলিউড তারকারা প্রত্যেকেই এখন গৃহবন্দি। সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে এই মারণ ভাইরাস।

29

এই সঙ্কট পরিস্থিতিতে মহামারী নিয়ে রসিকতা করা বা ভুয়ো তথ্য দেওয়া কোনওটাই যেন মেনে নেওয়া যায় না। তারপরও একের পর এক ভুয়ো খবরে ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়া।

39

সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, নিজের ফ্যানবেস বাড়ানোর জন্য বলি অভিনেতা রোহিত রায় নিজের ইনস্টাগ্রামে করোনা নিয়ে ভুয়ো তথ্য শেয়ার করেছেন।

49

  দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের নাকি কোভিড-১৯ পজিটিভ হয়েছে। বিনোদনের রসদ হিসেবে তিনি এই ভুয়ো খবর শেয়ার করেছেন।

59

রোহিত জানিয়েছিলেন, রজনীকান্তের কোভিড-১৯ পজিটিভ। বর্তমানে তিনি এখন কোয়ারেন্টাইনে রয়েছে।

69

এর পাশাপাশি তিনি একটি ক্যাপশনও দিয়েছিলেন। রোহিত বলেছেন, কাজে যখন ফিরবেন তখন নিরাপদে থাকবেন।যতবার সম্ভব স্যানিটাইজিং চালিয়ে যান। নিরাপদে থাকুন।

79


রোহিতের এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই রজনী ফ্যানেরা সকলেই চিন্তিত হয়ে পড়েছিল।  তারপর রোহিত তাদের স্পষ্ট জানিয়েছে, যে রজনীকান্তের এই খবরটি রসিকতা ছিল। তিনি মানুষকে হাসানোর জন্য এটি করেছিলেন।

89

কিন্তু বর্তমান পরিস্থিতিতে রজনীকান্ত নিয়ে এহেন ঠাট্টা কেউই মেনে নিতে পারেন নি। নেটিজেনদের কড়া সমালোচনার মুখে পড়েছেন অভিনেতা।

99

পরিস্থিতি গরম হতেই রোহিত ক্ষমা চেয়ে নিয়েছেন। এবং জানিয়েছেন, বন্ধুরা, সবাই একটু শান্ত হোন। এটা নিছকই রসিকতা।আমি দুঃখিত রজনী স্যারকে নিয়ে এই মজা করার জন্য। নিছকই মজার ছলে আমি এটা করেছিলাম। কাউকে আঘাত করার জন্য আমি এটা করিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos