ঠিকরে বেরোচ্ছে 'প্রেগনেন্সি গ্লো', চায়ে টাইম আড্ডায় Candid পোজ 'মম টু বি' অনুষ্কার

অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মা। জল্পনা চলছিল দীর্ঘদিন ধরেই। বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কাকে নিয়েই।  এবার দিন গোনার পালা। আর কয়েকদিন পরেই বিরুষ্কার জীবনে আসতে চলেছে নতুন অতিথি। এই সময়টাতে স্ত্রীর সঙ্গে দূরে থাকতে নারাজ বিরাট। স্ত্রী অনুষ্কার সঙ্গে সময় কাটাতে একের পর এক ছবি শেয়ার করছেন পাওয়ার কাপল বিরুষ্কা। সময় যত এগোচ্ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে প্রেগনেন্সি গ্লো। সম্প্রতি চায়ে টাইম আড্ডায় ক্যান্ডিড পোজে নজর কেড়েছেন সুপারকিউট 'মম টু বি'।

Riya Das | Published : Nov 21, 2020 6:17 AM IST / Updated: Nov 21 2020, 11:50 AM IST

110
ঠিকরে বেরোচ্ছে 'প্রেগনেন্সি গ্লো', চায়ে টাইম আড্ডায় Candid পোজ 'মম টু বি' অনুষ্কার


 শীঘ্রই মা হতে চলেছেন  বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। অন্তঃসত্ত্বা কালীন একের পর এক খুনসুটির মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিরুষ্কা।

210

 স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ায় কোনওভাবেই তাকে একা রাখতে রাজি নন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। সেই কারণেই আইপিএল- চলাকালীন দুবাইতেই একসঙ্গে ছিলেন বলিউডের এই পাওয়ার কাপল।

310

দিন যত এগোচ্ছে ততই যেন গ্ল্যামার ঠিকরে বেরোচ্ছে মাদার টু বি-র।

410

প্রেগনেন্সির পুরো সময়টাই পরিবারের সঙ্গে কাটাচ্ছেন বিরাট পত্নী অনুশ্কা।

510

অষ্ট্রেলিয়া সফর বাদ দিয়ে পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন বিরাট  কোহলিও। হবু মায়ের জন্যই এই পুরো সময়টা নিজেকে ব্যস্ত রেখেছেন পরিবারের সঙ্গে।

610

সম্প্রতি 'চায়ে টাইম' আড্ডার একটি মিষ্টি মুহূর্ত শেয়ার করেছেন অভিনেত্রী অনুষ্কা। নায়িকার ক্যান্ডিড মুহূর্তটি ফ্রেমবন্দি করেছেন অভিনেত্রীর বাবা।

710

হালকা গোলাপী রঙের সালোয়ার কামিজে চেয়ারে বসে ফুরফুরে মেজাজে আড্ডা দিচ্ছেন অনুষ্কা। মুখের হাসি দেখেই বোঝা যাচ্ছে তিনি কতটা খুশি।
 

810

অনুষ্কার ছবিটি তুলে দিয়েছেন অভিনেত্রীর বাবা। ছবিটি শেয়ার করে অনুষ্কা জানিয়েছেন, ছবিটি তার বাবা তুলে দিয়েছেন। কিন্তু বলেছিলেন তার ছায়াটি যেন ক্রপ করে কেটে বাদ দেওয়া হয়। তাহলেই ছবিটি পারফেক্ট হবে। 

910

অনুষ্কা মোটেই তার বাবার কথা শোননেনি। বরং বাবার ছায়াই যেন ছবির সৌন্দর্যকে বাড়িয়ে তুলেছে।
 

1010

কিছুদিন আগেই সূর্যাস্তের সময় সৌকতে ঘনিষ্ঠ আলিঙ্গনে দেখা গিয়েছে বিরাট-অনুষ্কাকে। এবার নয়া রূপে ভক্তদের মুগ্ধ করেছেন অনুষ্কা শর্মা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos