গর্ভাবস্থার ভরা মাসেও ট্রেডমিলে হেঁটে ঘাম ঝরাচ্ছেন অনুষ্কা, জিমের বুমেরাং ভিডিও শেয়ার 'মম টু বি'র

আর মাত্র কয়েকদিন। তারপরেই  বিরুষ্কার জীবনে আসতে চলেছে নতুন অতিথি। বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা এখন লাইমলাইটে।  অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মার এবার দিন গোনার পালা। চলতি মাসেই আসতে চলেছে বিরুষ্কার সন্তান। এই সময়টায় খুবই সচেতন থাকাটা জরুরি। অন্তঃসত্ত্বা কালীনও নিজেকে ফিট রাখতে জোর কদমে চলছে শরীরচর্চা। ডাক্তারের পরামর্শ মেনেই জিমে গিয়ে ট্রেডমিলে হাঁটছেন সুপারকিউট 'মম টু বি'।

Riya Das | Published : Jan 5, 2021 4:58 AM IST

110
গর্ভাবস্থার ভরা মাসেও ট্রেডমিলে হেঁটে ঘাম ঝরাচ্ছেন অনুষ্কা, জিমের বুমেরাং ভিডিও শেয়ার 'মম টু বি'র
সময় যত এগোচ্ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে প্রেগনেন্সি গ্লো। চলতি মাসেই মা হতে চলেছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। জন্মানোর আগে থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কার সন্তান।
210
সোশ্যাল মিডিয়া থেকে অনেকটাই দূরে রাখতে চান নিজের সন্তানকে, তা আগেই খোলসা করে জানিয়ে দিয়েছেন পাওয়ার কাপল বিরুষ্কা।
310
ভরা মাসেও নিজের ফিটনেস নিয়ে কতটা সচেতন অনুষ্কা। তার প্রমাণ আগেও যেমন দিয়েছেন ফের আবারও দিলেন। যোগাসন ও সঠিক ডায়েটে একদম সুস্থ রয়েছেন বলিউডের 'মম টু বি'।
410
সম্প্রতি প্রকাশ্যে এসেছে অনুষ্কার শরীরচর্চার ছবি, কিন্তু এই ভরা মাসে কীভাবে জিমে গিয়ে ট্রেডমিলে হাঁটছেন অনুষ্কা, না দেখলে বিশ্বাস করতে পারবেন না।
510
জিম সেশনের এই হটকে ভিডিও নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা প্রকাশ্যে আসতেই দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
610
ভিডিওটিতে দেখা গেছে, সাদা টি-শার্ট এবং কালো জেগিংস পরেই দিব্যি খোশমেজাজে ট্রেডমিলে হাঁটছেন অনুষ্কা।
710
শরীরচর্চার ছবি দেখে অনেকেই আঁতকে উঠেছেন। অনুষ্কা স্পষ্ট জানিয়েছেন, তাকে ডাক্তারই শরীরচর্চা করতে বলেছেন। প্রেগনেন্সির আগেও তিনি যেভাবে জিম করতেন এখনও তেমনটাই করছেন তবে পুরোটাই ডাক্তারের পরামর্শ মেনে।
810
বর্তমানে অনুষ্কার যোগাসন এক্সপার্ট এফা স্রোফই তাকে ট্রেনিং দিচ্ছেন। পুরোটাই ভার্চুয়ালি। ভিডিও কলের মাধ্যমেও শরীরচর্চার শিক্ষা নিচ্ছেন অনুষ্কা।
910
অষ্ট্রেলিয়া সফর বাদ দিয়ে পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন বিরাট কোহলিও। হবু মায়ের জন্যই এই পুরো সময়টা নিজেকে ব্যস্ত রেখেছেন পরিবারের সঙ্গে।
1010
কীভাবে নিজের সন্তানকে বড় করবেন বিরাট-অনুষ্কা সেই পরিকল্পনাও তৈরি করে ফেলেছেন তারকা দম্পত্তি। অনুষ্কা সাফ জানিয়েছন, বাবা মায়ের বিগড়ে যাওয়া সন্তান তৈরি করতে চাই না।
Share this Photo Gallery
click me!
Recommended Photos