নেহা ধুপিয়া থেকে শ্রদ্ধা কাপুর, বিয়ের মরসুম শুরুর আগে দেখে নিন বলি অভিনেত্রীদের সেরা লুক

সামনেই বিয়ের মরসুম। আর এই বিয়ে মানেই সাজগোজ। বিয়ে বাড়িতে কে কেমনভাবে সাজবে তা নিয়েই হয় সমস্যা। এক নজরে দেখে নিন বলি অভিনেত্রীদের বিয়ের বিয়ের সাজের ছবি।

Poulomi Nath | Published : Jan 4, 2021 2:07 PM IST

15
নেহা ধুপিয়া থেকে শ্রদ্ধা কাপুর, বিয়ের মরসুম শুরুর আগে দেখে নিন বলি অভিনেত্রীদের সেরা লুক

নেহা ধুপিয়া- সম্প্রতি শাড়ি পরা একটি ছবি শেয়ার করেছেন নেহা। সেখানে তাঁকে দেখা গিয়েছে গোলাপির শেডের শাড়িতে। আর সেই সঙ্গেই মানানসই গয়না। এই লুকে তাঁকে যেন একেবারেই অন্যরকম লাগছে। 

25

অদিতি রাও হায়দর- কমলা ঘেঁষা লাল রঙের সিল্ক শাড়িতে বেশ মানিয়েছে অদিতি রাও কে। সেই সঙ্গেই বোট নেকের মাল্টি কালারের কনট্রাস্ট ব্লাউজ। চড়া মেকআপ একেবারেই নয় একেবারে হালকা মেকআপ। আর এই ছিমছাম অথচ নজরকাড়া সাজে একে বারেই অন্যরকম লাগছে অভিনেত্রী -কে।  

35

জ্যাকলিন ফার্নান্ডেজ- পরনে কালো শাড়ি ও সোনার গয়নায় একেবারে অন্যরকম লাগছে জ্যাকলিনকে। গলায় সোনার চোকার, হাতে ও কানে সোনার গয়না। সেই সঙ্গেই মাথায় খোঁপা আর স্মোকি আই আর ঠোঁটে ব্রাউন লিপস্টিক। একটা বাঙালিয়ানার ছোঁয়া রয়েছে যেন তাঁর সাজে। 
 

45

কিয়ারা আদবানি- হালকা রঙের ল্যাহেঙ্গাতে নজর কাড়ছেন কিয়ারা। হালকা গোলাপি ও নীলের কনট্রাস্টে রয়েছে তাঁর ল্যাহেঙ্গা। আর সেই সঙ্গেই নতুনত্ব ক্লিভেজ কাট ব্লাউজ রয়েছে তাঁর পরনে। গলায় রয়েছে থ্রি লেয়ারের নেকলেস।

55

শ্রদ্ধা কাপুর- হলুদ রঙের শাড়িতে অসাধারণ লাগছে শ্রদ্ধা কাপুরকেও। শাড়ির রঙেরই স্লিভলেস ব্লাউজ রয়েছে তাঁর পরনে। সেই সঙ্গেই হাতে ব্রেসলেট আর মাথায় টিকলি। তবে মেকআপ নেই বললেই চলে। একেবারেই হালকা মেকআপে অসাধারণ লাগছে তাঁকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos