ঠোঁটঠাসা চুমু থেকে উদ্দাম যৌনতা, শরীরী নেশায় ডুবেই কি একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন বিপাশা

৪১টি বসন্ত পার করে ৪২-শে পা দিলেন  নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা বসু। বাঙালি কন্যার সেক্সি আদায় বুদ হয়েছে নেটদুনিয়া। বোল্ড লুক থেকে সাহসী দৃশ্যে রীতিমতো ঝড় তুলেছেন লাস্যময়ী বিপাশা। পর্দার ঘনিষ্ঠ দৃশ্যে আগুন জ্বালানো বলিউডের সেক্সবম্ব ব্যক্তিগত জীবনেও ততটাই ব়োম্যান্টিক। যার শরীরী নেশায় বুঁদ হয়েছে বলিউড অভিনেতা থেকে ভক্তরা। একাধিক সম্পর্কে জড়ানো থেকে লিভ ইন, জন্মদিনে জেনে নিন বিপাশার 'লাভ-লাইফ'।

Riya Das | Published : Jan 7, 2021 6:52 AM IST / Updated: Jan 07 2021, 12:32 PM IST

17
ঠোঁটঠাসা চুমু থেকে উদ্দাম যৌনতা, শরীরী নেশায় ডুবেই কি একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন বিপাশা
মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে অক্ষয় কুমারের হাত ধরে 'আজনবি' ছবি দিয়ে বলিউডে পা রাখেন বিপাশা। প্রথম ছবিতে প্রথাগত ট্যাবু ভেঙে বেরিয়ে এসেছিলেন অভিনেত্রী। কেরিয়ারের যাত্রাপথ যে খুব একটা সুখকর ছিল না তা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। এমনও অনেক দিন গেছে খাবার কেনার টাকা পর্যন্ত থাকত না বিপাশার কাছে।
27
সুপারমডেল মিলিন্দ সোমানের সঙ্গেও নাম জড়িয়েছিল বিপাশা বসুর। মডেলিংয়ের সূত্র ধরেই মিলিন্দের সঙ্গে জড়িয়েছিলেন বিপাশা। সূত্রের খবর, পরবর্তীতে বিপাশার ব্যস্ততার কারণে মিলিন্দের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল যার ফলেই একে অপরের থেকে আলাদা হয়ে গেছিলেন।
37
বলিউডে কেরিয়ারের শুরুর দিকে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বিপাশা বসু। বেশ দীর্ঘদিন ধরে তাদের সম্পর্কের কেমিস্ট্রি খুবই ভাল ছিল। দীর্ঘদিন লিভ-ইনে থাকার পর হঠাৎই সম্পর্কে ইতি টেনেছিলেন দুজনে। সম্পর্ক ছেদ হলেও প্রাক্তনের রিসেপশনেও হাজির হয়েছিলেন দিনো মোরিয়া।
47
দিনো মোরিয়ার সঙ্গে বিচ্ছেদের পর বলিউড হাঙ্ক জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। সেই সম্পর্কেও দীর্ঘ ৯ বছর ছিলেন বিপাশা। সায়া ছবির সেটেই প্রেমে পড়েছিলেন এই তারকা জুটি। তবে আজও তাদের ব্রেকআপের কারণ স্পষ্ট নয়।
57
বাহুবলি অভিনেতা রানা ডাগ্গুবতির সম্পর্ক নিয়েও কম জলঘোলা হয়নি। দম মারো দম সিনেমাতেই একসঙ্গে তাদের জুটি নজর কেড়েছিল, এবং সেখানেই তাদের রসায়ন ধরা পড়েছিল। সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।
67
হারমান বাওয়েজার সঙ্গে নাম জড়িয়েছিল বিপাশা। নিজেই টুইট করে জানিয়েছিলেন বিপাশা। সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।
77
অবশেষে ২০১৬ সালে করণ সিং গ্রোভারের সঙ্গে গাটছড়া বেঁধেছেন বিপাশা। তারপর থেকে সেইভাবে আর কোনও ছবিতে দেখা যায়নি তাকে। করণ সিং গ্রেভারের সঙ্গে 'অ্যালোন' ছবিতে তাদের ঘনিষ্ঠ অন্তরঙ্গতা মন কেড়েছিল সিনেমাপ্রেমীদের। তারপর থেকেই করণের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা। বর্তমানে ৪ বছর ধরে দিব্যিই আছেন এই হট কাপল।
Share this Photo Gallery
click me!
Recommended Photos