অশ্লীল-নোংরা ইঙ্গিত 'সেক্সবম্ব' বিপাশাকে, কালো হওয়ার জন্যই কি যৌন হেনস্তা হয়েছিলেন 'Black Beauty'

৪২-এ পা দিলেন বিপাশা বসু।   বি-টাউনের হট অভিনেত্রীর তালিকায় অন্যতম।  একসময়ে ঘনিষ্ঠ দৃশ্যে আগুন জ্বালিয়েছিল বলিউডের সেক্স বম্ব। যার হট অবতারে রাতের ঘুম উড়েছিল হাজারো পুরুষের।   গায়ের রং কালো হওয়ার জন্য একাধিকবার বি-টাউনের এই সেক্সি গার্লকেও যৌন হেনস্তার মুখে পড়তে হয়েছিল। কীভাবে সেই অশ্লীল মন্তব্যের উত্তর দিয়েছিলেন বলিউডের ব্ল্যাক বিউটি, জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Jan 7, 2021 5:45 AM IST

19
অশ্লীল-নোংরা ইঙ্গিত 'সেক্সবম্ব' বিপাশাকে, কালো হওয়ার জন্যই কি যৌন হেনস্তা হয়েছিলেন 'Black Beauty'
বলিউডের স্বনামধন্য প্রযোজকের নোংরামি এবার সকলের সামনে তুলে ধরেছেন বিপাশা, কীভাবে সেই হেনস্তার থেকে নিজেকে বাঁচিয়েছিলেন নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা, জানলে অবাক হবেন।
29
নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বাঙালি কন্যার বিস্ফোরক মন্তব্যে ঘুম উড়েছে নেটিজেনদের।
39
বিপাশা জানিয়েছেন, গায়ের রং কালো হওয়ার জন্য একাধিকবার বলিউডে হেনস্তার শিকার হতে হয়েছে তাকে। এবার কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বং বিউটি।
49
বিপাশা জানিয়েছেন, বলিউডে তখন তিনি নতুন। কলকাতা থেকে মুম্বই সফর। সাহসী কন্যা একাই থাকতেন মুম্বইয়ে। এই সময়েই বলিউডের একজন স্বনামধন্য প্রযোজকের কাছ থেকে তিনি ছবির অফার পান। বিপাশাও তা দেখে সাইন করে দেন।
59
বাড়ি ফিরতে না ফিরতেই ঘটে বিপত্তি। ওই প্রযোজক বিপাশাকে এসএমএস করেন। তিনি লেখেন, তোমার হাসি খুব মিস করছি। স্বাভাবিক ভাবেই এই মেসেজ দেখে ঘাবড়ে যান বিপাশা। এবং এর কোনও উত্তরও দেন না।
69
কয়েকদিন যেতে না যেতেই আবারও অশ্লীল, উত্তেজক পূর্ণ মেসেজ পাঠান ওই প্রযোজক। তারপরেই বিপাশা সাফ জানিয়ে দেন, তিনি ওই ছবিতে আর কাজ করবেন না।
79
বিপাশা আরও জানিয়েছেন, তিনি এমনই একজন ব্যক্তি যিনি বি-টাউনের প্রথমসারির প্রযোজকদের মধ্যে একজন। অহেতুক ঝামেলায় জড়াতে চান না বলে তিনি তার নাম প্রকাশ্যে আনলেন না। তবে ভবিষ্যতে দরকার পড়লে তিনি তার নাম বলতে দ্বিধা করবেন না।
89
বলিউডে 'ব্ল্যাক বিউটি'র আজকের জায়গায় পৌঁছতে অনেকটাই স্ট্রাগল করতে হয়েছে। অভিনেতা করণ সিং গ্রেভারের সঙ্গে 'অ্যালোন' ছবিতে তাদের ঘনিষ্ঠ অন্তরঙ্গতা মন কেড়েছিল সিনেমাপ্রেমীদের।
99
তারপর থেকেই করণের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা। বর্তমানে ৪ বছর ধরে দিব্যিই আছেন এই হট কাপল। দীর্ঘ ৫ বছর পর কামব্যাক করেলেন বিপাশা বসু। ওয়েব সিরিজ 'ডেঞ্জারাস'-এ তাকে স্বামী করণের সঙ্গে দুটি বাধতে দেখা যাবে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos