যৌনতার দৃশ্যে শরীরে নেই এক টুকরো সুতো, নগ্ন হয়ে পর্দায় আগুন জ্বালিয়েছিলেন এই তারকারা

চরিত্রের জন্যই সম্পূর্ণ নগ্ন হয়েই ক্যামেরার সামনে সাবলীল ভাবে  পোজ দিয়েছেন এই অভিনেতারা। অর্ধনগ্ন থেকে পুরো নগ্ন। চরিত্রের জন্য সব কিছু সম্ভব। চরিত্রকে ফুটিয়ে তুলতে সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননি বেশ কিছু তারকারা। পোশাক বলতে গায়ে কিছুই নেই। বাস্তবেও অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিল বেশ কিছু অভিনেতারা। যাদের  অনস্ক্রিন যৌন দৃশ্য উপভোগ করার জন্য মুখিয়ে থাকত নেটিজেনরা। সম্পূর্ণ নগ্ন হয়ে অনস্ক্রিনে বাজিমাত করেছেন যে ৫ বলি তারকা, একনজরে চিনে নিন সাহসী তারকাদের।

Riya Das | Published : May 3, 2021 5:30 AM IST

16
যৌনতার দৃশ্যে শরীরে নেই এক টুকরো সুতো, নগ্ন হয়ে পর্দায় আগুন জ্বালিয়েছিলেন এই তারকারা

সাহসী ফোটোশুট বলিউডের একটা ট্রেন্ড। পুরোনোদের টেক্কা দিয়ে নিউকামাররাাও সেই স্রোতে গা ভাসিয়েছেন। শরীরী প্রদর্শনে কে কাকে টেক্কা দেবে এই নিয়ে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। অভিনেত্রী লিসাও তার সেক্সি ফিগারে সকলের নজর কেড়েছেন।

26


নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল তথা ফিল্ম ইন্ডাস্ট্রির  অন্যতম সেরা ও ফিট অভিনেতা মিলিন্দ সোমান। ন্যুড ফোটোশুটে যার জনপ্রিয়তা তুঙ্গে। সাহসী ফোটোশুটে নব্বইয়ের দশকেই ঝড় তুলেছিলেন মিলিন্দ।

36

অভিনেত্রী নার্গিস ফাকরি ফোটোশ্যুটের জন্য অন্তর্বাস ছাড়া চুল দিয়ে স্তনযুগল ঢেকে ক্যামেরায় সাহসী পোজ দিয়েছেন।

46


দীপিকা পাড়ুকোন কেরিয়ার শুরু করেছিলেন ম্যাগাজিন দিয়ে। এবং ম্যাগাজিন কভারের জন্য নূন্যতম দ্বিধা করেননি দীপিকা। সোফায় মধ্যে নগ্ন ফোটোশুটে ঝড় তুলেছিলেন দীপিকা।

56


বলি অভিনেত্রী এশা গুপ্তা বরাবরই সাহসী ফোটোশুটে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। খালি গালে সাহসীনিকে দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। 

66

কল্কি কোয়েচলিন নিজেকে বরাবরই অন্যভাবে তুলে ধরছেন। নগ্ন ফোটোশুটে রীতিমতো শোরগোল তুলেছিলেন কল্কি। বলিউডের বিখ্যাত  অভিনেত্রীও দীর্ঘদিন প্রেমিক গাই হার্শবার্গের সঙ্গে লিভ-ইনে ছিলেন। মাতৃত্বকালীন অবস্থায় একাধিক ফোটোশুটেও নজর কেড়েছেন কল্কি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos