নিককে নিয়ে একান্ত ঘনিষ্ঠতা নয়, জোনাস পরিবারের সঙ্গে 'রঙিন' Holi-তে মাতলেন প্রিয়ঙ্কা চোপড়া

সারা দেশ জুড়ে মহাসমারোহে পালিত হয় হোলি উৎসব। বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। করোনার আবহে এবছর রঙের উৎসব ফিকে হলেও দুইদিন ব্যাপী মহাসমারোহে পালিত হচ্ছে  এই উৎসব। হোলি উৎসব থেকে ব্রাত্য নন দেশি গার্ল প্রিয়ঙ্কাও। স্বামী নিককে নিয়ে একান্তে-ঘনিষ্ঠতা নয়, বরং শ্বশুর-শাশুড়ি সহ পুরো জোনাস পরিবারের সঙ্গে চুটিয়ে হোলি খেললেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। রইল জোনাস ফ্যামিলির হোলি ধামাকার একঝলক।

Riya Das | Published : Mar 29, 2021 8:38 AM IST

18
নিককে নিয়ে একান্ত ঘনিষ্ঠতা নয়, জোনাস পরিবারের সঙ্গে 'রঙিন' Holi-তে মাতলেন প্রিয়ঙ্কা চোপড়া

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। যিনি শুধু বলিউডে নয়, হলিউডেও নিজের কাজের প্রশংসা কুড়িয়েছেন। 
 

28


সারা দেশ জুড়ে মহাসমারোহে পালিত হয় হোলি উৎসব। বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই।
 

38

করোনার আবহে এবছর রঙের উৎসব ফিকে হলেও দুইদিন ব্যাপী মহাসমারোহে পালিত হচ্ছে  এই উৎসব।  হোলি উৎসব থেকে ব্রাত্য নন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াও। 
 

48

হোলি খেলা দারুণ পছন্দ করেন প্রিয়ঙ্কা চোপড়া। বিয়ের প্রথম বছরও চুটিয়ে রং খেলেছিলেন অভিনেত্রী। এইবছরও তেমনটাই করেছেন দেশি গার্ল।

58

তবে স্বামী নিককে নিয়ে একান্তে-ঘনিষ্ঠতা নয়, বরং শ্বশুর-শাশুড়ি সহ পুরো জোনাস পরিবারের সঙ্গে চুটিয়ে হোলি খেললেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া।

68


শ্বশুরবাড়িতে রয়েছে প্রিয়ঙ্কা। সেখানেই জোনাস পরিবারের সঙ্গে হোলিতে মাতলেন প্রিয়ঙ্কা চোপড়া।
 

78

নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করেছেন প্রিয়ঙ্কা। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি। স্বামী, শ্বশুর-শাশুড়ির সঙ্গে রং খেলায় মত্ত প্রিয়ঙ্কা।
 

88


হোলির ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'হোলি উৎসব আমার অন্যতম পছন্দের মধ্যে একটি। সকলেই যেন নিজের পরিবারের সঙ্গে হোলি খেলতে পারি, তবে বাড়িতেই। হ্যাপি হোলি'।

Share this Photo Gallery
click me!
Recommended Photos