তড়তড়িয়ে বেড়েছিল ৯ কেজি ওজন, চিন্তায় ঘুম আসত না, নিউইয়র্কে গিয়ে কেন এমনটা হয়েছিল প্রিয়ঙ্কার

বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া  বি-টাউন থেরে কয়েক বছর দূরে থাকলেও আন্তর্জাতিক বিনোদনের জগতে একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন বলিউডের দেশি গার্ল। ১০ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করে চুটিয়ে সংসার করছেন। অভিনেত্রী-গায়িকা-প্রযোজকের পর এবার লেখিকা প্রিয়ঙ্কা চোপড়া।  সম্প্রতি  নিজের আত্মজীবনী 'আনফিনিশড' -এ জীবনে নানা অভিজ্ঞতাকে তুলে ধরছেন প্রিয়ঙ্কা চোপড়া। ডিপ্রেশন কীভাবে গ্রাস করছিল অভিনেত্রী প্রিয়ঙ্কা, জানলে অবাক হবেন।

Riya Das | Published : Feb 13, 2021 3:50 AM IST

17
তড়তড়িয়ে বেড়েছিল ৯ কেজি ওজন, চিন্তায় ঘুম আসত না, নিউইয়র্কে গিয়ে কেন এমনটা হয়েছিল প্রিয়ঙ্কার


বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। তবে শুধু বি-টাউনই নয়, হলিউডেও বেশ পরিচিত বলিউডের দেশি গার্ল।  খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। 
 

27

ছোট্ট শহর থেকে বলিউডের পথ পেরিয়ে হলিউডের জার্নি সমস্তটাই  নিজের আত্মজীবনী 'আনফিনিশড'  -এ তুলে ধরেছেন প্রিয়ঙ্কা চোপড়া। আনফিনিশড প্রকাশের সময়েই টেলিভিশনের সাক্ষাৎকারে জীবনের একাধিক অভিজ্ঞতা তুলে ধরেছেন প্রিয়ঙ্কা।

37


সালটা ২০১৬। হলিউডে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন পিগি চপস। সেই সময়টা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। 

47

একদিকে বিচ্ছেদের যন্ত্রণা অন্যদিকে বাবাকে হারানোর শোক, দুটোই কাটিয়ে উঠতে পারেননি প্রিয়ঙ্কা।

57

প্রেম ভাঙার যন্ত্রণায় এতটাই কাতর ছিলেন প্রিয়ঙ্কা, যে নিজেকে বাইরের জগত থেকে গুটিয়ে নিয়েছিলেন। বাইরের দুনিয়ার সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে ফেলেছিলেন প্রিয়ঙ্কা।

67

কোয়ান্টিকোর শুটিং থেকে ঘর এটাই ছিল প্রিয়ঙ্কার জগৎ। এই খারাপ সময়েই ডিপ্রেশনের মধ্যে চলে গিয়েছিলেন অভিনেত্রী। এবং প্রিয়ঙ্কার ওজনও বেড়ে  গিয়েছিল প্রায় ৯ কেজি।

77


প্রিয়ঙ্কা জানিয়েছেন, রাতের পর রাত ঘুমোতে পারতাম না। একাকীত্বে ভুগছিলাম। নিজেকে গুটিয়ে নিয়ে খুব কষ্টে ছিলাম। কেউ বোঝে নি আমার ভিতরের কষ্টটা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos