'নিতম্ব' দেখিয়েই ফারহার পেটে সটান লাথি মারলেন শিল্পা, সেক্সি কোমরের 'Curves'-এ ছক্কা হাঁকালেন নায়িকা

ফ্ল্যাট অ্য়াবস, সেক্সি কোমর এটাই হল  শিল্পার ফিটনেস মন্ত্র। বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির মতোন ফিগার কার না ভাল লাগে। সেক্সি কোমরের ভাঁজে ঝড় তুলতে সর্বদাই টেক্কায় এগিয়ে শিল্পা। কিন্তু সেক্সি ফিগার যে কতটা হানিকারক হতে পারে তা যেন হাতেকলমে দেখিয়ে দিলেন শিল্পা। ফ্ল্যাট অ্যাবস চিকন কোমরের খাঁজ দেখিয়েই পরিচালক ফারহা খানের পেটে সটান লাথি মারলেন শিল্পা,জানলে অবাক হবেন।

Riya Das | Published : Feb 12, 2021 7:13 AM IST

19
'নিতম্ব' দেখিয়েই ফারহার পেটে সটান লাথি মারলেন শিল্পা, সেক্সি কোমরের 'Curves'-এ ছক্কা হাঁকালেন নায়িকা


ব্লকবাস্টার হিট ছবি 'বাজিগর' দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন শিল্পা শেট্টি। অভিনেত্রীর সেক্সি ফিগারের রহস্য জানতে সর্বদাই মুখিয়ে রয়েছেন নেটিজেনরা।

29


বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির ফিটনেস সিক্রেট নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। সেক্সি ফিগার যে কতটা হানিকারক হতে পারে তা যেন হাতেকলমে দেখিয়ে দিলেন শিল্পা। 

39

ফ্ল্যাট অ্যাবস চিকন কোমরের খাঁজ দেখিয়েই পরিচালক ফারহা খানের পেটে সটান লাথি মারলেন শিল্পা। কেন এমনটা করলেন শিল্পা তাও খোলসা করলেন অভিনেত্রী নিদেই।

49

বলিউডের জনপ্রিয় পরিচালক ফারহা খানের সঙ্গে হঠাৎই ঝগড়া বাধল শিল্পা শেট্টির। বিষয়টা বেশ জটিলও। শিল্পাই নাকি ফারহার বিজ্ঞাপন চুরি করে নিয়েছেন, তেমনটাই অভিযোগ করেছেন ফারহা।

59

তবে শেষে  কিনা বিজ্ঞাপন চুরি তাও আবার শরীর দেখিয়ে। বিষয়টি একটু খোলসা করে বলা যাক,  টকটকে লাল রঙের শাড়ি পরে শিল্পা বলেছনে শ্যুটটা তাড়াতাড়ি করো, ঠিক এমন সময়েই মাঝে ঢুক পড়ল ফারহা।
 

69

ফারহা শিল্পাকে বলছেন, এভাবে আমার পেটে লাথি না মারলে চলছিল না। তুমি আমার বিজ্ঞাপন চুরি করে নিলে। এই বিজ্ঞাপনটি আমার করার কথা ছিল।

79

শিল্পা ফারহার উত্তরে বলছেন, হ্যাঁ আমি এই কাজটি  আমার সেক্সি পেট দেখিয়েই পেয়েছি। শিল্পার খাঁজ কাটা কোমরের কার্ভসেই নাকি এই বিজ্ঞাপনে কাজ পেয়েছেন  নায়িকা।

89

 অবশেষে ঝগড়া ছেড়ে একসঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন নায়িকা। এবংপুরো বিষয়টিই মজার ছলেই করেছেন ফারহা ও শিল্পা।

99

কখনও ফুড ব্লগার, কখনওবা যোগাসন একের পর এক ভিডিও পোস্টে নজর কাড়েন ফিটনেস ফ্রিক শিল্পা। নিজের যোগা অ্যাপ, খাওয়ারের রেসিপির বই, বাগানে শাক-সব্জি পরিচর্যা, ফিটনেস ভিডিও নিয়ে সময় কাটছে শিল্পা। সম্প্রতি জামা-কাপড়ের নয়া ব্র্যান্ডও চালু করেছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos