প্রেমে ব্যর্থ হয়েই আত্মহত্যার চেষ্টা করেছিলেন রবিনা, নেপথ্যে ছিলেন বলিউডের এই নায়ক

রবিনা টন্ডন। নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা। যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। জনপ্রিয় গান 'টিপ টিপ বরসা পানি' নিয়ে ফ্যান্টাসাইজ করেননি এমন পুরুষের সংখ্যা প্রায় হাতে গোনা। এই গানটির পর থেকেই ভক্তের সংখ্যাও দ্বিগুণ বেড়ে গিয়েছিল। সম্প্রতি সুপারহিট নায়িকা ব্যক্তিগত জীবনের এক চর্চিত বিষয় সকলের সামনে উঠে এসেছে। এবং সেই কারণেই আবারও পেজ থ্রি-র শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী রবিনা টন্ডন। বলিউডের এক অভিনেতার প্রেমে পাগল ছিলেন রবিনা, যার কারণে আত্মহত্যাও করারও চেষ্টা করেছিলেন। কিন্তু কে সেই অভিনেতা? যার  জন্য নিজের জীবন শেষ করতে চেয়েছিলেন রবিনা, জেনে নিন।

Riya Das | Published : Apr 15, 2020 7:12 AM IST

112
প্রেমে ব্যর্থ হয়েই আত্মহত্যার চেষ্টা করেছিলেন রবিনা, নেপথ্যে ছিলেন বলিউডের এই নায়ক
 জনপ্রিয় নায়িকা রবিনা টন্ডনের হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। জনপ্রিয় গান 'টিপ টিপ বরসা পানি' নিয়ে ফ্যান্টাসাইজ করেননি এমন পুরুষের সংখ্যা প্রায় হাতে গোনা।
212
বলিউডের এই নায়কের প্রেমে এতটাই পাগল ছিলেন রবিনা যে অন্য নায়িকার সঙ্গে তার ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি রবিনা। শেষমেষ আত্মহত্যাকেই বেছে নিয়েছিলেন।
312
মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী রবিনা। ১৯৯১ সালে 'পাত্থর কে ফুল' সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন। তআর প্রথম ছবিতেই তার অভিনয় এতটাই জনপ্রিয় হয়েছিল যে তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান।
412
বলিউডের এমন এক নায়কের সঙ্গে তার নাম জড়িয়েছিল, যিনি কিনা শিরোনামে সচরাচর আসেন না।
512
'দিলওয়ালে'-এর শ্যুটিং চলাকালীন রবিনার সঙ্গে অজয় অভিনয় করেছিলেন। ব্যস তারপর থেকে দুজনকে নিয়ে বি-টাউনে জোর জল্পনা শুরু হয়েছিল।
612
মাত্র দুটো ছবি করে দুজনে অনেক বেশি ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন। রেস্তোরাঁ থেকে পার্টি সব জায়গাতেই দেখা গিয়েছিল এই হিট জুঁটিকে।
712
রবিনা নাকি পাগলের মতো অজয়কে ভালবাসতেন তেমনও গুঞ্জন ছড়িয়ে গেছিল বি-টাউনে।
812
কিন্তু 'জিগর' ছবিতে অজয়ের বিপরীতে করিশ্মা কাপুরকে কোনওভাবেই মেনে নিতে পারেননি রবিনা। তারপর থেকেই রবিনার প্রতি বিরক্ত হয়েছিলেন অজয়। এবং সম্পর্ক তলানিতে এসে ঠেকেছিল।
912
ধীরে ধীরে রবিনার থেকে দূরে সরতে থাকে অজয়। 
1012
আর সেটা বুঝতে পেরেই নাকি আত্মহত্যার চেষ্টা করেছিলেন রবিনা। 
1112
বরাবরই নিজের মতো জীবন কাটিয়েচেন অভিনেত্রী। ১৯৯৫ সালেই সিঙ্গল মাদার হিসেবে পূজা ও ছায়া নামের দুই মেয়েকে দত্তক নিয়েছিলেন।
1212
২০০৪ সালে ফিল্ম ডিস্ট্রিবিউটর অনিল  থাদানিকে বিয়ে করেন রবিনা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos