চিনতে পারবেন তো রামায়ণের সীতাকে, এখন কেমন দেখতে হয়েছে অভিনেত্রীকে

 সালটা ১৯৮৭। দিনটা ২৫ জানুয়ারি। এই দিনেই প্রথম সম্প্রচারিত হয়েছিল রামায়ণ। সমস্ত দর্শক সেদিনই প্রথম দেখেছিল পর্দার রাময়ণ। সেই রামায়ণ নিয়ে আবারও হাজির হয়েছে দূরদর্শন। একঘেয়েমি থেকে দর্শকদের  মুক্তি দিতে এবং দীর্ঘ এতদিনের লকডাউনের মধ্য ঘরের মধ্য সকলকে আটকে রাখতে নিজেদের মতো করে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দুরদর্শন। মাত্র কয়েকদিনেই বেসরকারী চ্যানেলগুলোকে টেক্কা দিয়ে জনপ্রিয়তার শীর্ষে চলে এসেছে এই  দুরদর্শন। লকডাউনের জেরে 'রামায়ণ', 'মহাভারত'-এর মতো পুরোনো সিরিয়ালেই মজেছে দর্শক। আর তার ফলেই একলাফে বেড়ে গিয়েছে দর্শকসংখ্যা। 'রামায়ণ'-এ সীতার কথা মনে আছে। চিনতে পারবেন তো অভিনেত্রীকে। বর্তমানে কেমন আছেন অভিনেত্রী। দেখে নিন তার একগুচ্ছ ছবি।

Riya Das | Published : Apr 15, 2020 4:49 AM IST

110
চিনতে পারবেন তো রামায়ণের সীতাকে,  এখন কেমন দেখতে হয়েছে অভিনেত্রীকে
'রামায়ণ'-এ সীতার কথা কার না মনে আছে। দীপিকা চিকলিয়া সীতার চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন।
210

বর্তমানে কেমন আছেন অভিনেত্রী, কী বা করছেন তা জানতে সকলেই আগ্রহী হয়ে রয়েছেন।
310

একঘেয়েমি থেকে দর্শকদের  মুক্তি দিতে এবং দীর্ঘ এতদিনের লকডাউনের মধ্য ঘরের মধ্যে সকলকে আটকে রাখতে আবারও পর্দায় হাজির হয়েছে রামায়ণ। 
410
দর্শকরা যেমন রামায়ণের পুনঃপ্রচার নিয়ে খুশি হয়েছেন তেমনই খুশি হয়েছেন  রামায়ণের তারকারাও। 
510
রামায়ণের বিখ্যাত চরিত্র সীতা ওরফে দীপিকাও  ভীষণ খুশি হয়েছেন। দীর্ঘ ৩২-৩৩ বছর পর পর্দায় আবারও নিজের অভিনয় দেখতে পেরে ভীষণও আপ্লুত অভিনেত্রী।
610

শুধু তাই নয়,  এখনও সীতার পরিচিতিতেই বেঁচে রয়েছেন অভিনেত্রী। রামায়ণের পরেও টিপু সুলতান, বিক্রম বেতালের মতো বেশ কয়েকটি জনপ্রিয়  সিরিয়ালেও দেখা গিয়েছিল দীপিকাকে।
710
বয়স বাড়লেও মনটা যেন তার ছোটই রয়ে গেছে। প্রতিটি ছবিতেই যেন নিজেকে আগের মতোনই ধরে রেখেছেন অভিনেত্রী।
810
আগের সঙ্গে চেহারায় মিলই খুবই কম। বর্তমানে নিজের সোশ্যাল মিডিয়ায় প্রচুর ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তাকে ভীষণই প্রাণবন্ত লেগেছে।
910

অনেকেই হয়তো জানেন না বলিউড ছবি 'সান মেরি লায়লা'-তে ডেবিউ করেছিলেন অভিনেত্রী। যা বক্স অফিসে ভাল সাড়া ফেলেনি। 
1010

শুধু অভিনয়ই নয় কিছুদিনের জন্য রাজনীতিতেও যোগ দিয়েছিলেন অভিনেত্রী। যদিও পরে সংসারের কারণে সংসদ সদস্য পদ তিনি ছেড়ে দিয়েছিলেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos