'বক্ষ-বিভাজিকা'য় আষ্ঠেপৃষ্ঠে জড়িয়ে প্রেমিক, চরম শরীরী খেলায় মত্ত বলি ডিভা শ্রুতি হাসান

অভিনেতা কমল হাসানের মেয়ে শ্রুচি হাসান একাধারে যেমন অভিনেত্রী তেমনি আবার গায়িকা। অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকলে গান-বাজনার প্রতি আলাদাই আকর্ষণ রয়েছে শ্রুতির। দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী বি-টাউনে নিজের জায়গা পাঁকাতে না পারলেও ফ্যাশন স্টেটমেন্টে ঝড় তুলেছেন কমল কন্যা শ্রুতি। সদ্যই ৩৫-শে পা দিয়েছেন শ্রুতি। সম্প্রতি বয়ফ্রেন্ডের শরীরে নিজেকে মিশিয়ে দিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড় করেছেন কমল কন্যা, দেখে নিন ছবিতে,

Riya Das | Published : Feb 3, 2021 8:20 AM IST

18
'বক্ষ-বিভাজিকা'য় আষ্ঠেপৃষ্ঠে জড়িয়ে প্রেমিক, চরম শরীরী খেলায় মত্ত বলি ডিভা শ্রুতি হাসান

সদ্যই ৩৫-শে পা দিয়েছেন শ্রুতি। সম্প্রতি বয়ফ্রেন্ডের শরীরে নিজেকে মিশিয়ে দিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড় করেছেন কমল কন্যা শ্রুতি হাসান।

28


দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী বি-টাউনে নিজের জায়গা পাঁকাতে না পারলেও ফ্যাশন স্টেটমেন্টে ঝড় তুলেছেন কমল কন্যা শ্রুতি।  সর্বদাই তাকে বেশ খোজমেজাজেই দেখা যায়।

38

 শান্তনু হাজারিকা যিনি পেশায় একজন ডুডলার এবং ইলাসট্রেটর জন্মদিনে সেই বয়ফ্রেন্ডের শরীরে নিজেকে মিশিয়ে দিয়ে নেটদুনিয়ায় ঝড় তুলেছিলেন শ্রুতি।

48


জন্মদিনে কেক বেলুন  দিয়ে সাজানো বার্থডে সেলিব্রেশনের ছবি শেয়ার করেছেন কমল কন্যা শ্রুতি হাসান। 

58

 

 

স্তনযুগলের মধ্যেই আষ্ঠেপৃষ্ঠে প্রেমিককে জড়িয়ে ধরে ছবি পোস্ট করেছেন শ্রুতি। মুহূর্তের মধ্যে সম্পর্কের ঘনিষ্ঠতা নজর কেড়েছে নেটিজেনদের।

68

শান্তনু ও শ্রুতির এই মিষ্টি ছবিই তাদের সম্পর্কের সমীকরণ বুঝিয়ে দিয়েছে নেটিজেনদের। শ্রুতির মাথার মুকুটও বলে দিয়েছে কতটা সুখী অভিনেত্রী।

78

অভিনেত্রীর জন্মদিনে শান্তনু ছাড়াও বেশ কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুদেরও দেখা মিলেছে। কোনও খামতি রাখতে রাজি নন শ্রুতি।

88

মাঝেমধ্যেই বিমানবন্দরে-নাইটক্লাবে দেখা গেছে শ্রুতি ও শান্তনুকে। সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত শ্রুতি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos