করিনার 'প্রেগনেন্সি ক্রেভিং', কার হাতের 'ফিস কারি' চেটেপুটে খেলেন গর্জিয়াস 'মম টু বি'

 অন্তঃসত্ত্বা করিনা কাপুর। আর মাত্র কয়েকদিনের মধ্যেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন বলিউডের মম টু বি করিনা। এই সময়টাতে প্রেগনেন্সি ক্রেভিং উপভোগ করছেন করিনা। সেই ছবিও নিজের সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন করিনা কাপুর।

Riya Das | Published : Feb 3, 2021 4:53 AM IST / Updated: Feb 03 2021, 01:10 PM IST

18
করিনার 'প্রেগনেন্সি ক্রেভিং', কার হাতের 'ফিস কারি' চেটেপুটে খেলেন গর্জিয়াস 'মম টু বি'

 ফেব্রুয়ারি মাসেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন বলিউডের মম টু বি করিনা। 
 

28

এরই ফাঁকে ফাঁকে এদিক-ওদিক ঘুরে বেড়াচ্ছেন মমটুবি। প্রেগনেন্সি ক্রেভিংও উপভোগ করছেন বেবো। এবং সেই ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করছেন করিনা।
 

38

সম্প্রতি মালাইকা আরোরা এবং তার মা জয়েসের সঙ্গে লাঞ্চ করেন করিনা। সেখানে তিনি যা যা খেয়েছেন সেই ছবিও শেয়ার করেছেন নিজের সামাজিক মাধ্যমে। 

48

মালাইকার মা জয়েস নিজের হাতে মাছের কারি রান্না করে খাইয়েছেন  করিনাকে। এবং সেই কারি চেটেপুটে উপভোগ করেছেন করিনা।সোশ্যাল মিডিয়ায় মাছের কারির পোস্ট দিয়ে জয়েসকে ধন্যবাদও জানিয়েছেন করিনা।

58

 

 

করিনা ছবি পোস্ট করে লিখেছেন, 'ধন্যবাদ জয়েস আরোরা আমার জন্য সেরা খাবার বানানোর জন্য'। ফিস কারি যে দারুণ লেগেছে করিনার। তা নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

68


দ্বিতীয় সন্তান আসার আগেই পুরোনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে শিফট করেছেন সইফ-করিনা। 

78

অন্তঃসত্ত্বা কালীনও নিজেকে ফিট রাখতে জোর কদমে চলছে শরীরচর্চা। দ্বিতীয় সন্তান আসার আগেই যোগাসনে ছবি শেয়ার করেছিলেন মাদার টু বি। লাস্ট ট্রাইমেস্টারে করিনা তার ফোটোশ্যুট চমকে দিলেন নেটিজেনদের। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে হটকে পোজের ছবি।

88

গর্ভাবস্থাকালীনও তার গ্ল্যামার কমেনি বরং বেড়েছে।  তৈমুরের সময়েও করিনার ফ্যাশন স্টেটমেন্ট নজর কাড়া ছিল, এবারও তেমনটাই হতে চলেছে। স্টাইলিশই শুধু নয়, নিজের গ্ল্যামার ধরে রাখতেও তিনি যে যথেষ্ঠ সচেতন,তা ছবিতেই স্পষ্ট।

Share this Photo Gallery
click me!
Recommended Photos