ক্যামেরার সামনেই নগ্ন, শরীরে নেই পোশাক, স্কিনফিট পোশাকে সোনাক্ষিকে দেখে ভিড়মি খেলেন ভক্তরা

বি-টাউনে টমবয় লুক নিয়ে বেশি খ্যাতিও রয়েছে তার। বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা।  অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ের পরিচয়ে নয়, বরং নিজের দক্ষতা দিয়েই বলিউডে জমি পাকিয়েছিলেন সোনাক্ষি। বর্তমানে ফ্ল্যাট অ্যাবসেই ছক্কা হাঁকাচ্ছেন শত্রুঘ্ন কন্যা।  ৯০ কেজির ফিগার ঝেড়ে ফেলে তিনি এখন বলিউডের হট ডিভা।  শরীরে নেই পোশাক, অন ক্যামেরাতেই  স্কিন কালারের বটম পোশাক পরে শরীরচর্চা করতেই মগ্ন শত্রুঘ্ন কন্যা সোনাক্ষি।

Riya Das | Published : Apr 27, 2021 2:23 AM IST

110
ক্যামেরার সামনেই নগ্ন, শরীরে নেই পোশাক, স্কিনফিট পোশাকে সোনাক্ষিকে দেখে ভিড়মি খেলেন ভক্তরা

'দাবাং' ছবিতেই সলমন খানের বিপরীতে বলিউডে ডেবিউ করেছিলেন সোনাক্ষি। 
 

210

বরাবরই সাহসী  চরিত্রে অভিনয় করে সকলের মন জিতে নেন অভিনেত্রী।  কোনওদিন অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল না সোনাক্ষির।  কিন্তু বর্তমানে ফ্ল্যাট অ্যাবসেই ছক্কা হাঁকাচ্ছেন শত্রুঘ্ন কন্যা। 

310


কখনও বুলেট নিয়ে মুম্বইয়ের রাস্তায়, আবার কখনও মাঝরাতে আইসক্রিমের বায়নাক্কা, কখন মাইক পেলেন গান ধরা, আবার কখনও সোশ্যাল মিডিয়া লাইভ এইসব নিয়েই দিব্যি খোশমেজাজে আছেন অভিনেত্রী। 

410

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শরীরচর্চা ছবি পোস্ট করেছেন দাবাং গার্ল। সুস্থ শরীরের জন্য নিয়মিত শরীরচর্চা-যোগাসন মাস্ট। ছবিটি ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি। 

510

স্কিন কালারের বটম পোশাক পরেই যোগাসন করছেন সোনাক্ষি। কিন্তু শরীরের সঙ্গে লেগে থাকা পোশাক  দেখেই অনেকেই মনে করেছেন তিনি কিছুই পরেননি। এবং অন ক্যামেরাতেই নগ্ন হয়ে শরীরচর্চা মজেছেন নায়িকা।

610

আসলে তা নয়, গায়ের রঙের সঙ্গে  স্কিন কালারের বটম পোশাক একেবারে মিলে গেলে, তা দেখেই ভিড়মি খেয়েছেন ভক্তরা। এই ছবিই এখন নেটদুনিয়ার হটকেক।

710


পোশাক থেকে স্টাইল স্টেটমেন্ট সবেতেই ছক্কা হাঁকাচ্ছেন সোনাক্ষি। পোশাক নিয়ে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন নায়িকা।

810

ফ্যাশন ডিজাইনার হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন সোনাক্ষি সিনহা। ২০০৫ সালে চলচ্চিত্রের ফ্যাশন ডিজাইনার হিসেবেই বলিউডে কাজ শুরু করেন।
 

910


নিজের ৯০ কেজি ওজনের ভারেই কোনওদিন অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল না তার চোখে। বলিউডের ভাইজানের কারণেই বলিউডে ডেবিউ করার স্বপ্ন দেখেছিলেন সোনাক্ষি।

1010

বলিউডে একের পর এক চলচ্চিত্রে বেশ দক্ষতার সঙ্গে তাকে অভিনয় করতে দেখা গেছে। বর্তমানে স্টাইল স্টেটমেন্টেও তার অভিনবত্ব অনেককেই ছাপিয়ে গেছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos