ডিভোর্সের চার বছর পর ফের কাছাকাছি মালাইকা-আরবাজ, সারলেন Lunch, কী প্রতিক্রিয়া অর্জুনের

কেটে গিয়েছে দীর্ঘ ৪ বছর। একে অপরের সঙ্গে একসঙ্গে থাকেনও না মালাইকা ও আরবাজ। কিন্তু বিবাহবিচ্ছেদের পরও সম্পর্কের মাঝে তিক্ততা আসতে দেননি এই জুটি। ডিভোর্সের পর ছেলের সঙ্গেই থাকেন মালাইকা। এবার দীর্ঘ  ৪ বছর পর একসঙ্গে দেখা গেল বলিউডের প্রাক্তন দম্পতিকে। মধ্যাহ্নভোজ সারতেই ছেলে ও পরিবারকে  সঙ্গে নিয়ে আবারও কাছাকাছি এলেন মালাইকা ও আরবাজ। প্রেমিকাকে প্রাক্তন স্বামীর সঙ্গে দেখে কী প্রতিক্রিয়া অর্জুনের, জেনে নিন বিশদে।  

Riya Das | Published : Aug 16, 2021 12:20 PM IST

110
ডিভোর্সের চার বছর পর ফের কাছাকাছি মালাইকা-আরবাজ, সারলেন Lunch, কী প্রতিক্রিয়া অর্জুনের
বলিউডের জনপ্রিয় দম্পত্তির তকমাও ছিল মালাইকা আরোরা এবং আরবাজ খানের। তাদের অনস্ক্রিন রসায়ন সকলেরই মনে ধরেছিল। মালাইকা আরোরা এবং আরবাজ খান একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল। কিন্তু বর্তমানে দুজনেই আলাদা থাকেন
210
১৯৯৯ থেকে ২০১৭। মাঝের সময়টা নেহাতই কম নয়। এত বছর মালাইকার সঙ্গে সংসার করার পর ২০১৭ সালেই তাদের বিবাহ বিচ্ছেদ হয়।বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর মালাইকা নিজের সঙ্গেই ছেলেকে রেখেছেন।বর্তমানে দুজনে সম্পর্কে রয়েছেন।
310
কেটে গিয়েছে দীর্ঘ ৪ বছর। একে অপরের সঙ্গে একসঙ্গে থাকেনও না মালাইকা ও আরবাজ। কিন্তু বিবাহবিচ্ছেদের পরও সম্পর্কের মাঝে তিক্ততা আসতে দেননি এই জুটি। ডিভোর্সের পর ছেলের সঙ্গেই থাকেন মালাইকা।
410
দীর্ঘ ৪ বছর পর একসঙ্গে দেখা গেল বলিউডের প্রাক্তন দম্পতিকে। মধ্যাহ্নভোজ সারতেই ছেলে ও পরিবারকে সঙ্গে নিয়ে আবারও কাছাকাছি এলেন মালাইকা ও আরবাজ।
510
মুম্বইয়ের এক নামী রেস্তোরাঁয় ঢোকার সময়েই পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হন মালাইকা ও আরবাজ। ঝড়ের গতিতে ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।
610
কালো শর্ট স্কার্ট, সাদা টি-শার্ট, পায়ে লাল বুট জুতো পরেই নজর কেড়েছেন মালাইকা। অন্যদিকে সাদা টি শার্ট ও ট্র্যাক প্যান্টে ধরা দিয়েছেন আরবাজ।
710
দীর্ঘবছর বাদে প্রাক্তন জামাইকে দেখে নিজের আবেগ সামলাতে পারেননি মালাইকার মা। কাছে টেনে নিয়ে প্রাক্তন জামাইয়ের কপালে চুম্বন করেছেন।
810
অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। প্রেমিকাকে প্রাক্তন স্বামীর সঙ্গে দেখে কী প্রতিক্রিয়া অর্জুনের তা জানতে মুখিয়ে রয়েছেন দর্শকরা।
910
যদি আরবাজ ও মালাইকার এই মধ্যাহ্নভোজের ছবিতে অর্জুনের কোন প্রতিক্রিয়া জানা যায়নি। যদিও নেটিজেনরা কটুক্তি করে বলছেন অর্জুন সবটা জেনেই ১০ বছরের বড় অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে রয়েছেন।
1010
অন্যদিকে মালাইকার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর আরবাজ খান মডেল ও নৃত্যশিল্পী জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন।
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos