তরুণ বয়সেই ভয়ানক মাদকের নেশা গ্রাস করেছিল সইফকে, কোন ভয়ে তিলে তিলে শেষ হচ্ছিলেন অভিনেতা

মাদক কাণ্ড এখন বলিউডের সবথেকে বড় জল্পনার বিষয়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এক কথায় ভিত টলিয়ে দিয়ে গিয়েছে বলিউডের। একের পর এক ভয়াবহ তথ্য বেড়িয়ে আসছে টিনসেল টাউনের অন্দরমহল থেকে। এবার নার্কোটিক্সের নজরে মাদক কাণ্ড। বলিউডে বহু তারকাই নাকি মাদক সেবন করে থাকেন, এমনই পরিস্থিতিতে ড্রাগ নেওয়ার কথা নিজেই স্বীকার করে নিয়েছিলেন সইফ আলি খান।

Jayita Chandra | Published : Aug 16, 2021 7:32 AM IST

19
তরুণ বয়সেই ভয়ানক মাদকের নেশা গ্রাস করেছিল সইফকে, কোন ভয়ে তিলে তিলে শেষ হচ্ছিলেন অভিনেতা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একের পর এক বলিউডের অন্দরমহলের ভয়াবহ তথ্য সামনে উঠে আসছে। নেপোটিজমের পর এবার সামনে এলো ড্রাকচক্র। 

29

বলিউডে একাধিক তারকাই ড্রাগ নিয়ে থাকেন, সম্প্রতি এমনই মন্তব্য করেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। একাধিক পার্টিতেই দেখা যায় ড্রাগ নিতে। 

39

এখানেই শেষ নয়, কঙ্গনার কথায় বলিউডে কোকেন খুব সাধারণ বিষয়, এবার সেই মন্তব্যই ঘি ঢাললেন সইফ আলি খান। 

49

নিজেই স্বীকার করলেন তিনি ড্রাগ নিতে। সম্প্রতি নেহা ধুপিয়ার নো ফিল্টার শো-তে এসে এমনই বিস্ফোরক মন্তব্য করতে শোনা যায় সইফকে। 

59

মাত্র ২২ বছরেই ভয়াবহ ড্রাগ এলএসডি নেওয়া শুরু করেন সইফ আলি খান। তাঁর মতে তিনি পরিস্থিতির শিকার হয়েই এই ড্রাগ নেওয়া শুরু করেন।

69

সইফ অন্ধকারকে ভয় পেতেন। এই ড্রাগ নেওয়ার পর থেকে তিনি উপলব্ধি করেন ধীরে ধীরে সেই ভয় তাঁক কেটে যাচ্ছে।

79

আর এই ভয়ের কারণেই তাঁর ড্রাগ নেওয়া শুরু। তবে তিনি জানান, অতিক্ষতিকার হওয়া সত্ত্বেও এই ড্রাগের কারণে তাঁর কোনও শারীরিক সমস্যা দেখা যায়নি। 

89

সইফের এই মন্তব্যই বর্তমানে বিটাউনে ভাইরাল। নিজের জীবনের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে ড্রাগের কথা নিজেই শেয়ার করেন সইফ, যা বর্তমানে বলিউডের সর্বাধিক জল্পনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। 

99
নিজে মুখেই এই কথা স্বীকার করে নিয়েছিলেন সইফ। তবে অতীতের সেই ভুল আজও তাঁকে তারিয়ে নিয়ে বেড়ায়। বর্তমানে এই সবের জন্য আক্ষেপও করেন তিনি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos