Sushmita Sen : অনেক বড় শিক্ষা পেয়েছি জীবন থেকে, বিচ্ছেদের পরই আত্মবিশ্বাসী সুস্মিতা

দিনকয়েক আগেই বর্ষশেষে সম্পর্কে ইতি টেনেছেন বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন । ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে তার বিচ্ছেদের খবর নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া। তবে কেন ৩ বছরের সম্পর্ক থেকে বেরিয়ে এলেন তা স্পষ্ট জানা যায়নি। তবে ব্রেক আপেরই পর আত্মবিশ্বাস, চেতনা , শিক্ষার কথা ফুটে উঠেছে সুস্মিতার গলায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন সুস্মিতা, সেখানেই জীবনের শিক্ষা নিয়ে মন্তব্য করেছেন অভিনেত্রী। জীবন থেকে কী শিক্ষা পেলেন সুস্মিতা, ইনস্টা পোস্টে জানালেন নিজেই।
 

Riya Das | Published : Dec 30, 2021 3:30 AM IST

111
Sushmita Sen : অনেক বড় শিক্ষা পেয়েছি জীবন থেকে, বিচ্ছেদের পরই  আত্মবিশ্বাসী সুস্মিতা


চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের  (Sushmita Sen)। মাত্র ১৯ বছর বয়সে মিস ইউনিভার্স হয়েছিলেন সুস্মিতা সেন। তারপর ২৩ বছরেই মেয়েকে দত্তক নিয়ে স্টিরিওটাইপ ভেঙেছিলেন বলিউডের প্রাক্তন মিস ইউনিভার্স । 

211

বরাবরই ছক ভাঙতে পছন্দ করেন সুস্মিতা (Sushmita Sen) । একাধির প্রেম এসেছে আবার নীরবে চলেও গেছে কিন্তু সমাজের চোখারাঙানি তাকে কাবু করতে পারেনি, বরং ৫০-এর কোটায় পৌঁছেও একাকী সুস্মিতা নিজের জীবনের সঙ্গে আপসে যেতে নারাজ।

311

বর্ষশেষে সম্পর্কে ইতি টেনেছেন বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন  (Sushmita Sen) । ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে তার বিচ্ছেদের খবর নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া। 
 

411


রাখঢাক, লুকোছাপা তিনি পছন্দ করেন না, এটা সকলেরই জানা। দীর্ঘ ৩ বছর ধরে  নিজের চেয়ে বয়সে ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন সুস্মিতা  (Sushmita Sen) । তবে কেন ৩ বছরের সম্পর্ক থেকে বেরিয়ে এলেন তা স্পষ্ট জানা যায়নি।
 

511

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন সুস্মিতা  (Sushmita Sen)  সেখানেই জীবনের শিক্ষা নিয়ে মন্তব্য করেছেন অভিনেত্রী। জীবন থেকে কী শিক্ষা পেলেন সুস্মিতা, ইনস্টা পোস্টে জানালেন নিজেই।

611

মঙ্গলবার গভীর রাতে নিজের ইনস্টগ্রামে 'আরিয়া'-র সেটে তোলা একটি ছবি পোস্ট করেন সুস্মিতা সেন  (Sushmita Sen) । সেখানেই  আত্মবিশ্বাস, চেতনা , শিক্ষার কথা ফুটে উঠেছে সুস্মিতার গলায়। 

711

সুস্মিতা (Sushmita Sen) নিজের ছবি শেয়ার করে লিখেছেন, 'যেখানে চেতনা বোধ শেষ হয়, সেখান থেকেই আত্মবিশ্বাস শুরু হয়'। শুধু তাই নয় পোস্টে মাটির কাছে থাকা, জীবনের শিক্ষা, সৎ থাকা, অন্তরের শক্তি, সচল, অনাড়ম্বর-এর মতো হ্যাশট্যাগ ব্যবহার করেছেন।

811

৪৬-এর সুস্মিতা  (Sushmita Sen) নিজের জীবন থেকে বড়সড় শিক্ষা পেয়েছেন তা তার পোস্টেই স্পষ্ট। মায়ের এই পোস্টে সমর্থন জানিয়েছেন বড় মেয়ে রেনে। কমেন্টে মায়ের প্রশংসায় রেনে লিখেছেন, ,তুমি আগুন'। মেয়ের কমেন্টে পাল্টা সুস্মিতা লেখেন, 'রেনে ফায়ার সেন, তোমাকে খুব ভালবাসি।'
 

911

ব্রেকআপের পর সুস্মিতার এই পোস্ট দেখে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় ব্রেক আপের খবর জানিয়েছেন ভক্তদের। তিনি বলেছেন এখন থেকে তারা আর প্রেমিক-প্রেমিকা নয়, কেবলই ভাল বন্ধু। ব্রেক আপের পর সবাই যেন ভাল বন্ধু হয়ে যায় বলিউডে। দীর্ঘদিন ধরে চলা এই ট্রেন্ডে গা ভাসালেন সুস্মিতা সেনও (Sushmita Sen)।

1011

ব্রেকআপের পর সুস্মিতার এই পোস্ট দেখে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় ব্রেক আপের খবর জানিয়েছেন ভক্তদের। তিনি বলেছেন এখন থেকে তারা আর প্রেমিক-প্রেমিকা নয়, কেবলই ভাল বন্ধু। ব্রেক আপের পর সবাই যেন ভাল বন্ধু হয়ে যায় বলিউডে। দীর্ঘদিন ধরে চলা এই ট্রেন্ডে গা ভাসালেন সুস্মিতা সেনও (Sushmita Sen)।

1111

তবে সুস্মিতার (Sushmita Sen) ঘনিষ্ঠ সূত্র বলছে, দীর্ঘদিন ধরেই একে অপরের চেয়ে আলাদ থাকতেন সুস্মিতা ও রহমান শল। তবে সম্পর্ক আগে শেষ হয়ে গেলেও প্রেম যে থাকবে তা দুগ্গা দুগ্গা ধ্বনি দিয়ে জানিয়ে দিয়েছেন বঙ্গতনয়া সুস্মিতা সেন।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos