বাকি ৬ দিনের শুট, প্রথম কেমোথেরাপির পরই 'শামসেরা'র শুটিং ফ্লোরে সঞ্জয়

মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। সকলেই তার শরীর খারাপের খবরে উদ্বিগ্ন। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, প্রথম  কেমোথেরাপি সফল হয়েছে অভিনেতা সঞ্জয়ের। এই সপ্তাহেই দ্বিতীয় কেমোথেরাপি শুরু করবেন অভিনেতা। এর মধ্যেই শুটিং ফ্লোরে হাজির হয়েছেন অভিনেতা। এই প্রথমবার শুটিংয়ের কারণেই বাইরে দেখা গেল অভিনেতাকে। ক্যান্সারের চিকিৎসার মাঝেও কাজের প্রতি নিষ্ঠা আর দায়বদ্ধতা থেকেই শুটিং সেটে ফের নজির গড়লেন সঞ্জয় দত্ত।
 

Riya Das | Published : Sep 9, 2020 3:31 AM IST / Updated: Sep 09 2020, 09:04 AM IST

19
বাকি ৬ দিনের শুট, প্রথম কেমোথেরাপির পরই  'শামসেরা'র শুটিং ফ্লোরে সঞ্জয়

৬১ বছর বয়সী বলি অভিনেতা সঞ্জয় দত্ত স্টেজ ফোর ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত। তার অসুস্থতার খবরে সকলেই চিন্তিত। সকল ভক্তরাই তার দ্রুত সুস্থতার কামনা করেছেন। 
 

29

সম্প্রতি  হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, প্রথম  কেমোথেরাপি সফল হয়েছে অভিনেতা সঞ্জয়ের। এই সপ্তাহেই দ্বিতীয় কেমোথেরাপি শুরু করবেন অভিনেতা। 

39

ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর কেমোথেরাপিতে চুল ওঠা খুবই স্বাভাবিক ব্যাপার। তেমনটাই হয়েছে সঞ্জয়ের। চুখে-মুখে স্পষ্ট অসুস্থতার ছাপ। চুলও ছোট করে কাটা।

49

শরীরে মারণ রোগ বাসা বাঁধলেও দমে যায়নি সঞ্জয়ের ডেডিকেশন। কেমোথেরাপি মধ্যেও আপকামিং ছবি 'শামসেরা'র শুটিং শুরু করলেন অভিনেতা।

59

বাকি ছিল ৬ দিনের শুটিং। আবার তা শেষ করতেই মাঠে নামলেন সঞ্জয়।  এর মধ্যেই হাতে রয়েছে বেশ কয়েকটি বিগ বাজেটের ছবি।

69

বিশেষজ্ঞদের মতে, চতুর্থ পর্যায়ের ফুসফুসের ক্যানসারের ক্ষেত্রে  রোগীর বাঁচার সম্ভাবনা খুবই কম থাকে। গত পাঁচ বছরের রিপোর্টে দেখা গেছে, মাত্র ১০ শতাংশ রোগী এই পর্যায়ের ক্যান্সারকে হার মানাতে পেরেছেন। 

79

হাসপাতালের এই খবরেই চিন্তার ভাঁজ পড়েছিল সকলের মাথায়। পরিচালক-প্রযোজকদের মাথাতেও যেন বাজ পড়েছিল। কারণ একটাই। সিনেমার ভবিষ্যৎ। ৭৩৫ কোটি টাকা বিলগ্নিকরণ হয়েছে সঞ্জয়ের দত্তের।

89

বর্তমানে ৬ টি ছবি রয়েছে সঞ্জয়ের হাতে। তার মধ্যে বেশ কয়েকটি ছবির কাজ শেষ। আবার কয়েকটির কাজ এখনও বাকি। বর্তমানে 'শামসেরা'ছবির শুটিংয়ে ফিরেছেন অভিনেতা।

99


মোট কতগুলি কেমোথেরাপি নিতে হবে সঞ্জয়কে , এর উত্তর এখনও জানা যায়নি। তবে সবটাই নির্ভর করবে শারীরিক অবস্থার উপরে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos