এক বছরের ব্যবধানে দুই বিয়ে, কেন এই সিদ্ধান্ত নিয়েছিলেন গায়ক অরিজিৎ

জনপ্রিয়  গায়ক শিল্পী অরিজিৎ সিংয়ের আজ জন্মদিন। আজ ৩৩-শে পা দিলেন গায়ক অরিজিৎ সিং। জিয়াগঞ্জের আজিমগঞ্জে তার জন্ম। বর্তমানে যাকে ছাড়া বলিউড প্লেব্যাকের কথা এখন ভাবাই যায় না। প্রায় ২০০ টিরও বেশি গান রয়েছে তার ঝুলিতে। সেই গানের মোহে সারা বিশ্বে বিখ্যাত গায়ক অরিজিৎ সিং। গানের জগতের বাইরে তার ব্যক্তিগত জীবনটাও চমকপ্রদ। প্রথম বিবাহবিচ্ছেদের পর ছোটবেলার বন্ধুর সঙ্গে আবারও গাটছড়া বাঁধেন অরিজিৎ। ব্যক্তিগত জীবনে এক বছরের ব্যবধানে দুই বিয়ে করেছিলেন অরিজিৎ। জানুন কেন এই সিদ্ধান্ত নিয়েছিলেন, জানুন বিশদে।

Riya Das | Published : Apr 25, 2020 6:45 AM IST

19
এক বছরের ব্যবধানে দুই বিয়ে, কেন এই সিদ্ধান্ত নিয়েছিলেন গায়ক অরিজিৎ

সালটা ২০১৩। অরিজিৎ সিং বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু সেই বিয়ে একবছরও টেকেনি। 

29

ঠিক সেইবছরই ছোটবেলার বন্ধু কোয়েল রায়ও বিয়ে করেছিলেন। কিন্তু কোয়েলেরও সেই বিয়ে টেকেনি।

39

তারপর ২০১৪ সালেই ছোটবেলার বন্ধু কোয়েল রায়কে গোপনে বিয়ে করেছিলেন অরিজিৎ। এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে ছিল। বর্তমানে তাদের দুটি সন্তান রয়েছে।

49

অরিজিৎ-এর দ্বিতীয় বিয়ের কথা প্রথম অবস্থায় কেউই জানতে পারেনি। 

59


দীর্ঘদিন বাদে সোশ্যাল মিডিয়ায় দৌলতে অরিজিতের দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ্যে আসে। এমনকী তার বিয়ের খবর নিয়ে প্রশ্ন উঠলেও তিনি ব্যক্তিগত প্রশ্ন জিজ্ঞাসা করতে অস্বীকার করেছিলেন।

69

সালটা ২০০৫। 'ফেম গুরুকুল'-এর মাধ্যমে আত্মপ্রকাশ ঘটে অরিজিৎ সিং-এর। তার গলার ম্যাজিক অন্য আবহ তৈরি করে। অল্প সময়ের মধ্যে শ্রোতাদের হৃদয়ের মণিকোঠায় নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। 

79

২০১৫ সালে রবি পূজারীর কাছ থেকে পাঁচ কোটি টাকাক হুমকিকলও পেয়েছিলেন অরিজিৎ।

89

বি-টাউনে প্রতিষ্ঠিত হওয়ার শুরুতেই বির্তকে নাম জড়িয়েছিল অরিজিৎ সিং-য়ের। বিতর্কের শিরোনামে একাধিকবার তার নাম জড়িয়েছে।

99

বলিউডের ভাইজান সলমন খানের সঙ্গেও তার বিতর্ক  চলেছিল দীর্ঘদিন। সূত্র থেকে জানা গিয়েছিল একটি অনুষ্ঠানে সলমনের নামে অরিজিৎ এমন কিছু বলেছিলেন যা শুনে  ভাইজান ক্ষোভ উগরে দিয়েছিলেন অরিজিতের উপর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos