Aryan khan Bail- টানা এক মাস পর মন্নতে ঢুকবে মিষ্টি, শাহরুখের জন্মদিনে বড় স্বস্তি

প্রায় একমাস হতে চলল, ঘরের ছেলে ঘরে ছিল ন। চোখের জলে ভেসেছিলেন শাহরুখ-গৌরী দুজনেই। অবশেষে ফিরল খুশির দিন। শনিবার বেলা ১১টায় আরিয়ান ফিরল মন্নতে। বাইরে উপচে পড়া ভিড়। খুশির মেজাজে সেজে উঠেছে মন্নত। 

Jayita Chandra | Published : Oct 30, 2021 6:28 AM IST

19
Aryan khan Bail- টানা এক মাস পর মন্নতে ঢুকবে মিষ্টি, শাহরুখের জন্মদিনে বড় স্বস্তি

টানা ২২ দিন জেলে (Jail) রাত্রি বাস আরিয়ান খানের (Aryan Khan) । একের পর এক দিন গেলেও কিছুতেই মিলছিল না বেল। সর্বোত্র খবর ছড়িয়ে পড়েছিল ক্রমেই ভেঙ্গে পড়ছেন শাহরুখ-গৌরি (Shah Rukh Khan Gauri Khan)। ভেঙে পড়েছিলেন আরিয়ান খান।  

29

কেঁদে ভাসিয়েছিলেন আরিয়ান খান(Aryan Khan) । ঠিক একইভাবে শাহরুখ খানের (shah Rukh Khan) রাত দিন কাটত চোখের জলে। অন্যদিকে পাপরাজিতরা মন্নতের (mannat) সামনে নিত্য জমাত ভিড়।

39

শাহরুখ-গৌরী (Shah Rukh Khan Gauri Khan) কখন বের হচ্ছেন, কখন ঢুকবেন কি করছেন সমস্ত তথ্য চাই গরমাগরম। একে ছেলে নেই, তার ওপর মিডিয়ার এই দৌরাত্ম্য, মান্নাত ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন শাহরুখ খান। মুম্বইয়ের অন্যত্র ছিল তা স্থায়ী ঠিকানা।

49

তবে পালিয়ে বেড়ানো আর নয়। এবার সকলের সামনেই হাজির কিং খান ও তাঁর পুত্র। শবিবার বাড়ি ফিরলেন শাহরুখ পুত্র। তাঁকে স্বাগত জানাতে এদিন মন্নতের সামনে ঢালাও ভক্তদের ভিড়। খুশির মেজাজ সর্বত্র। 

59

সামনেই শাহরুখ খানের জন্মদিন। সেদিন ব্যালকনিতে দেখা যাবে না কিং খানকে। সেদিন বাড়িতে ঢুকবে না মিষ্টি, এমনটা ভক্তরা মেনে নিতে পারতেন না। তবে আরিয়ান ফেরায় শাবাদী সকলে। আবারও খানের জন্মদিনে দেখা মিলবে হাসি মুখের। 

69

খুশির মেজাজ মন্নত (Mannat)। দীর্ঘদিন গৌরী খাান বন্ধ রেখেছিলেন আনন্দ উৎসব। বন্ধ ছিল বাড়িতে মিষ্টি রান্না বা ঢোকাও। এবার খানিক স্বস্তি। শাহরুখের (Shah Rukh Khan) জন্মদিনের আগেই বাড়ি ফিরছে আরিয়ান।

79

সোশ্যাল মিডিয়ায় (Social Media) শুভেচ্ছা বার্তার ঝড়। সকলেই পাশে রয়েছে আরিয়ানের (Arian Khan)। দীর্ঘদিন পর বাড়িতে ফিরছে রাজপুত্র, সকলেই তাঁকে স্বাগত জানাতে ভিড় মজায় মন্নতের (Mannat) সামনে। 

89

মিডিয়া থেকে শুরু করে সাধারণ মানুষ, ভক্তরা, প্রত্যেকেই খান (Shah Rukh Khan)পুত্রকে বাড়ি ফিরতে দেখার জন্য অধির আগ্রহে রয়েছে। সেই কারণে বর্তমানে মন্নতের সামনে বিপুল পরিমাণ পুলিশ (Police)মোতায়িত রয়েছে। ব্যরিকেট দেওয়া হয়েছে গেটের সামনে।

99

বৃহস্পতিবার জাামিন মুকুব হলেও বাড়ি ফেরা হয়নি আরিয়ানের। আর পর থেকে চলে শুধু অপেক্ষার পালা। শুক্রবার কাগজ জমা দিতে দেরি হওয়ায় আরিয়ানকে বাড়ি ফেরানো সম্ভব হয়নি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos