Aishwarya Rai Bachchan Scrate- নিজের বিয়ের মঙ্গলসূত্র আর নেই ঐশ্বর্যর কাছে, কেন এই বড় সিদ্ধান্ত বচ্চন বধূর

স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে লুক, ঐশ্বর্য রাই বচ্চন মানেই খবরের শিরোনামে তা জায়গা করে নেওয়া। বচ্চন বধূর গোপন অন্দরমহলের খবর জানতে বরাবরই আগ্রহী থাকে ভক্তরা। ঠিক এমনভাবেই একবার চর্চার বিষয় হয়ে উঠেছিল ঐশ্বর্য রাই বচ্নের মঙ্গলসূত্র। ঠিক কী ঘটিয়েছিলেন বচ্চন বধূ...

Jayita Chandra | Published : Oct 30, 2021 6:05 AM IST

19
Aishwarya Rai Bachchan Scrate- নিজের বিয়ের মঙ্গলসূত্র আর নেই ঐশ্বর্যর কাছে, কেন এই বড় সিদ্ধান্ত বচ্চন বধূর

যেকোনও বিবাহিতা মেয়েদের কাছেই মঙ্গলসূত্র (Mangal Sutra) এক ভিন্ন মাত্রা রাখে। বচ্চন বধূও (Aishwarya Rai Bachchan) তার ব্যক্তিম নয়। বিয়ের সময় এই মঙ্গলসূত্রে পরিয়ে দিয়েছিলেন অভিষেক (Abhishek Bachchan)। 

29

২০০৭ সালে এই জুটি (Aishwarya Rai Bachchan) (Abhishek Bachchan) বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তখনই হাজারও গহণার (Ornaments) মধ্যে নজর কেড়েছিল ঐশ্বর্যের গলায় থাকা মঙ্গলসূত্র। 

39

দুই ধাপে গাঁথা এই মঙ্গলসূত্রের মাঝে রয়েছে একটি বড় হীরে (Diamond)। যা এই মঙ্গলসূত্রকে (Mangal Sutra) সকলের থেকে আলাদা করে রেখেছে।

49

ঐশ্বর্যের এই মঙ্গলসূত্রের (Mangal Sutra) দাম নিয়েছিল ৪৫ লাখ। এত দামী একটা মঙ্গলসূত্র (Mangal Sutra) কেন রাতারাতি বদলে ফেলার সিদ্ধান্ত নিয়েছিলেন বচ্চন বধূ (Aishwarya Rai Bachchan) !

59

না, তাঁদের মধ্যে থাকা সম্পর্কের (Relatiosnhip) জল্পানা ঘিরেও নয়, বা মঙ্গলসূত্র পাল্টে ফেলার জন্যও নয়, ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) কেবল মাত্র এক সমস্যার কারণেই নিয়েছিলেন এই সিদ্ধান্ত।

69

ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) বরাবরই বড় কোনও গলার হার পরা পছন্দ করেন না। এই মঙ্গলসূত্রের (Mangal Sutra) সাইজ ছিল বেশ বড়। তাই তিনি তা ছোট করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

79

এখানেই শেষ নয়, দুই ধাপের ফলে এর সাইজ বড় হয়ে যাচ্ছি, যা আরাধ্যা (Aradhya) জন্মানোর সময় অসুবিধে তৈরি করতে পারত, তাই তার কথা ভেবেও এই সিদ্ধান্ত নেওয়া।

89

মাঝের হীরেটা (Diamond) রেখে এর সাইজ ছোট করেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) পাশাপাশি এটিকে একটা ধাপের বানিয়ে নেন। এতে বারো মাস পড়তে তাঁর সুবিধে হয়।

99

 ঐশ্বর্য রাই বচ্চনের এই সিদ্ধান্ত নিয়ে নেট মহলেও খবর ছড়িয়ে ছিল। তবে বিয়ের মঙ্গলসূত্র বারোমাস পরা নিয়ে সমস্যা থাকায় তিনি দুবার ভাবেননি এটা পাল্টে ফেলার কথা। বর্তমানে তিনি ছোট একটি মঙ্গলসূত্র পরেন, যা হামেসাই দেখ যায়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos