করোনা মুক্ত হতেই ফের পার্টি মুডে করিনা-অমৃতারা, করিশ্মার বাড়ির ছবি ভাইরাল হতেই জল্পনা বি-টাউনে

দিনকয়েক আগেই  করোনায় আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। করোনা বিধি ভেঙে সারারাত পার্টি করেছেন করিনা-অমৃতারা। এমনই অভিযোগ এনেছিল বৃহন্মুম্বই পুরসভা। এবার করোনা মুক্ত হতে না হতেই ফের পার্টি করতে মত্ত হলেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। তাদের গাঢ় বন্ধুত্বের কথা সকলেরই জানা। এবারা কোভিড নেগেটিভ হতেই করিশ্মা কাপুরের বাড়িতে পার্টি করতে ছুটলেন করিনা ও অমৃতা। ইতিমধ্যেই পার্টির ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Dec 27, 2021 9:54 AM IST / Updated: Dec 27 2021, 03:37 PM IST

19
করোনা মুক্ত হতেই ফের পার্টি মুডে করিনা-অমৃতারা, করিশ্মার বাড়ির ছবি  ভাইরাল হতেই জল্পনা বি-টাউনে

  দিনকয়েক আগেই করোনায় আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। সেই খবর  সকলেরই জানা। করোনা বিধি ভেঙে সারারাত পার্টি করার অভিযোগ উঠেছিল করিনা-অমৃতার বিরুদ্ধে (Kareena -Amrita)। এখন দুজনেই কোভিড মুক্ত। করোনা আতঙ্কের মধ্যেই বিশ্বব্যাপী করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে ডেল্টার চেয়ে দ্রুত হারে। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে।

29


এবার করোনা মুক্ত হতে না হতেই ফের পার্টি করতে মত্ত হলেন করিনা কাপুর খান (Kareena kapoor khan) ও অমৃতা আরোরা (Amrita Arora)। তাদের গাঢ় বন্ধুত্বের কথা সকলেরই জানা।  কোভিড নেগেটিভ হতেই করিশ্মা কাপুরের (Karishma Kapoor) বাড়িতে পার্টি করতে ছুটলেন করিনা ও অমৃতা। ইতিমধ্যেই পার্টির ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

39

ছবিতে দেখা যাচ্ছে, অমৃতার পাশে দাঁড়িয়ে রয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। বেইজ রঙের প্যান্ট সঙ্গে কালো অফ-শোল্ডার টপ, গলায়  সবুজ পাথরের নেকলেস পরে নজরে কেড়েছেন বলি নায়িকা। 

49


গোলাপি রঙের ফেদার আউটফিটে নজর কেড়েছেন অমৃতা আরোরা (Amrita Arora)। স্বামী শাকিল লাদাখের সঙ্গে দেখা গিয়েছে অমৃতার।ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

59


করিশ্মা কাপুরের  (Karishma Kapoor) বাড়ির পার্টিতে ঢুকতে গিয়েই পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন বলি তারকারা। সোশ্যাল মিডিয়ায় পার্টির ছবি পোস্ট করে করিনা (Kareena Kapoor Khan) লিখেছেন 'আমরা ফিরে এসেছি'।  বলি নায়িকাদের পার্টির ছবি দেখা মাত্রই ফের জল্পনা শুরু হয়েছে।

69

সইফ আলি খান (Saif Ali Khan) ও বড় ছেলে তৈমুরকে (Taimur Ali khan) নিয়ে পার্টিতে হাজির হয়েছিলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। কালো শার্ট প্যান্ট, কালো বুটে নজর কেড়েছেন সইফ আলি খান। অন্যদিকে ডেনিম জিন্স  এবং ফুলহাতা শার্ট পরে দেখা গিয়েছে তৈমুর আলি খানকে। 

79


বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা (Malaika Arora) ও প্রেমিক অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে করিশ্মা কাপুরের পার্টিতে নজর কেড়েছেন।  একে অপরের হাতে হাত দিয়ে পার্টিতে নজর কেড়েছেন মালাইকা ও অর্জুন।

89

মালাইকা আরোরাকে (Malaika Arora) গাঢ় সবুজ রঙের ব্রালেট, ভেলভেটের কোর্ট ও শর্টসে দেখা গেছে। মালাইকার গলার নেকপিস ও সবুজ রঙের লকেটও নজর কেড়েছে ফ্যান বোদ্ধাদের। সুপারহট লুকে পার্টিতে  নজর কেড়েছেন বলিউডের মাল্লা।

99

সম্প্রতি করোনা ভাইরাস থেকে সেরে ওঠার পর পরিবারের সঙ্গে বড়দিন উদযাপন করেছেন করিনা কাপুর খান (Kareena kapoor)।  সইফ, জেহ, তৈমুর, শশী কাপুর সহ আরও অনেকেই কুণাল কাপুরের বাড়িতে মধ্যাহ্নভোজে গিয়েছিলেন।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos