অনুষ্কার পরই কি প্রিয়ঙ্কা, 'কালো পোলকা ডট' পোশাক পরে গর্ভবতী হয়েছেন যে তারকারা

লকডাউনের মধ্যেই খুশির খবর বলিউডে। খুব শীঘ্রই মা হতে চলেছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা ও করিনা কাপুর খান। অনুষ্কার মা হওয়ার খবরে সকলেই উচ্ছ্বসিত। বলিউডের 'মম টু বি'-দেরকে নিয়ে সকলেই উচ্ছ্বসিত। সেক্সি মাম্মা-দের সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানানোর পাশাপাশি অন্যান্য অভিনেত্রীদেরও নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। কালো পোলকা ডটের পোশাকে স্পষ্ট ফুটে উঠেছে অনুষ্কার বেবিবাম্প। তবে শুধু অনুষ্কাই নয়, বলিউডের অনেককেই এই পোলকা ডটে দেখা গিয়েছে। এবং সেখান থেকে জল্পনায় শোনা যাচ্ছে, পোলকা ডট পরলেই অন্তঃসত্ত্বা হওয়ার খুশির খবর পাওয়া যাচ্ছে। অনুষ্কার মতো পোলকা ডটে দেশি গার্লও নজর কেড়েছে। তবে কি অনুষ্কার পরের নম্বরটি প্রিয়ঙ্কা চোপড়ার, বাড়ছে জল্পনা।
 

Riya Das | Published : Sep 5, 2020 5:03 AM IST

111
অনুষ্কার পরই কি প্রিয়ঙ্কা, 'কালো পোলকা ডট' পোশাক পরে গর্ভবতী হয়েছেন যে তারকারা

জল্পনা চলছিল দীর্ঘদিন ধরেই। বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কাকে নিয়েই।  সমস্ত জল্পনার ইতি টেনে বোমা ফাটিয়েছেন বিরুষ্কা। খুব শীঘ্রই মা হতে চলেছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। 

211

কালো পোলকা ডটের পোশাকে স্পষ্ট ফুটে উঠেছে অনুষ্কার বেবিবাম্প। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে এই ছবি।

311

তবে শুধু অনুষ্কাই নয়, বলিউডের অনেকেই এই কালো পোলকায় নজর কেড়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন প্রিয়ঙ্কা চোপড়া।

411

অনুষ্কা শর্মা যে কালো-সাদা পোলকা ডটে নজর কেড়েছেন, সেই একই পোশাকে আগে দেখা গিয়েছিল হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশাকে। একই পোশাক পরায় অনুষ্কাকে নেটিজেনরা কপি ক্যাট ও বলেছেন। দুজনেই গর্ভাবস্থার সময়ে একই পোশাক পরেছিলেন।

511

এই বছরের মাঝামাঝি সময়ে কালো রঙের পোলকা ডটে নজর কেড়েছিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। নিজেই সোশ্যাল মিডিয়ায় কালো পোলকা ড্রেস, চোখে গগল পরে নজর কেড়েছিলেন নেটিজেনদের।

611

প্রিয়ঙ্কার এই ছবি প্রকাশ্যে আসার পরই নেটিজেনরা সুসংবাদের প্রশ্ন তুলেছিলেন পিগি চপসকে।

711

পোলকা ডটে প্রিয়ঙ্কাকে দেখা মাত্রই আরেক নেটিজেন মন্তব্য করেছিলেন, 'আবারও পোলকা ডট পোশাক, শীঘ্রই আরও একটি ভাল খবর আসছে।'

811

করিনা কাপুর খানও কালো-সাদা পোলকা ডট পোশাকে নজর কেড়েছিলেন। বর্তমানে করিনাও গর্ভবতী। আগামী বছরেই নতুন অতিথি আসতে চলেছে পতৌদি পরিবারে।

911

অনুষ্কা শর্মা যে পোশাকটি পরেছিলেন, সেটি লস অ্যাঞ্জেলস থেকে ডিজাইনারের থেকে তিনি নিয়েছিলেন। এই পোশাকটির দাম প্রায় ৪৫,০০০ টাকা।
 

1011

কিছুদিন আগেই প্রিয়ঙ্কার কিছু ছবি ভাইরাল হয়েছিল। যা প্রকাশ্যে আসতেই প্রিয়ঙ্কা অন্তঃসত্ত্বা এই খবর রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। 

1111

যদি সেই খবর প্রিয়ঙ্কার মা উড়িয়ে দিয়েছেন।তবে প্রিয়ঙ্কা জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি পরিবার পরিকল্পনা করতে চান। শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন নিক-প্রিয়ঙ্কা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos