'কারোর বাপের ক্ষমতা থাকলে মুম্বইয়ে আসা আটকে দেখাক', চ্যালেঞ্জ ছুঁড়লেন কঙ্গনা

সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তিনিই প্রথম সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন। তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। সম্প্রতি মুম্বই টুইট নিয়ে নতুন বিতর্কে জড়িয়েছে বলিউডের কুইন। মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেই  বিপাকে পড়েছেন কঙ্গনা। এমনকী শিবসেনা নেতা সঞ্জয় রাউতও তাকে মুম্বইয়ে না ফেরার হুমকি দিয়েছেন। এবার তার উত্তরেই ফের টুইটে ফুঁসে উঠেছেন কঙ্গনা।

Riya Das | Published : Sep 5, 2020 3:19 AM IST

19
'কারোর বাপের ক্ষমতা থাকলে মুম্বইয়ে আসা আটকে দেখাক', চ্যালেঞ্জ ছুঁড়লেন কঙ্গনা

 সুশান্তের মৃত্যুর তদন্তে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যোগ দেওয়ার কিছুক্ষণের মধ্যেই বিস্ফোরক মন্তব্য করেছিলেন কঙ্গনা।

29

বি-টাউনের প্রথম সারির অভিনেতা রণবীর সিং, রণবীর কাপুর, ভিকি কৌশল, পরিচালক অয়ন মুখোপাধ্যায় সহ আর অনেক তারকাদের মাদক পরীক্ষার দাবি তুলে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন কঙ্গনা রানাউত।

39

সম্প্রতি মুম্বই টুইট নিয়ে নতুন বিতর্কে জড়িয়েছে বলিউডের কুইন। মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেই  বিপাকে পড়েছেন কঙ্গনা। এমনকী শিবসেনা নেতা সঞ্জয় রাউতও তাকে মুম্বইয়ে না ফেরার হুমকি দিয়েছেন। এবার তার উত্তরেই ফের টুইটে ফুঁসে উঠেছেন কঙ্গনা।

49

টুইটে কঙ্গনা জানিয়েছেন, ' মুম্বইয়ে আসছি, কারোর বাপের সাহস থাকলে আটকে দেখাক'।

59

চলতি মাসের ৯ সেপ্টেম্বরই মুম্বইয়ে আসছেন কঙ্গনা। তিনি আরও জানিয়েছেন, মুম্বই এয়ারপোর্টে যাওয়ার সময়ও জানিয়ে দেব, কেউ যদি এমন থাকে আমার আসা আটকে দেখাক।

69


একাধিক বিতর্কে জড়িয়ে গেছে কঙ্গনার নাম। সুশান্তের মৃত্যুর পর থেকেই তাবড় তাবড় প্রভাবশালীদের একহাত নিয়েছেন অভিনেত্রী।

79


তারপর থেকেই নান ধরনের হুমকী পাচ্ছেন অভিনেত্রী। তিনি নিজেও জানিয়েছিলেন মুম্বই শহরে তিনি সুরক্ষিত মনে করছেন না। তাররকও দুস্কৃতীদের থেকে পুলিশকে তিনি বেশি ভয় পাচ্ছেন। সুরক্ষা চাইলে তিনি মুম্বই পুলিশ নয়, বরং হিমাচল প্রদেশ সরকারের কাছেই তিনি চাইবেন।

89

মুম্বইয়ে ফেরার যাবতীয় তথ্য তিনি পাবলিক প্ল্যাটফর্মেই দিয়ে দিয়েছে।

99

এমনকী বহু মানুষই তার মুম্বইয়ে আসাতে বাধার সৃষ্টি করছে। তাদেরকে শিক্ষা দিতেই তিনি পাল্টা জবাব দিয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos