Katrina-Salman : বিয়ের রেশ না কাটতেই ১৫ দিনের জন্য সলমনের সঙ্গে থাকবেন ক্যাটরিনা, ভিকির কী হবে

রাজকীয় বিয়ের রেশ এখনও কাটেনি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।  হাতে এখনও মেহেন্দির রং স্পষ্ট। এখনও পর্যন্ত গ্র্যান্ড রিসেপশন হয়নি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। এর মধ্যেই শোনা যাচ্ছে, বিয়ের রেশ কাটতে না কাটতেই সলমনের সঙ্গে ১৫ দিন থাকতে হবে ক্যাটরিনাকে। কিন্তু কেন, ভিকির কী হবে তাহলে, এই নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Dec 19, 2021 8:02 AM IST / Updated: Dec 19 2021, 02:27 PM IST

110
Katrina-Salman : বিয়ের রেশ না কাটতেই ১৫ দিনের জন্য সলমনের সঙ্গে থাকবেন ক্যাটরিনা, ভিকির কী হবে


বিয়ের রেশ এখনও কাটেনি। এর মধ্যে কাজে ফিরছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল (Katrina Kaif)। রাজকীয় বিয়ের রেশ এখনও তুঙ্গে। রিসেপশনও হয়নি এখনও। এর মধ্যেই ছবির শুটিং শুরু করতে চলেছেন  ভিকি কৌশল ও ক্যাটটরিনা কাইফ।

210


সূত্রের খবর, বিয়ের পরই এবার দিল্লি উড়ে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং । এবং সেই সফরের সঙ্গী হতে চলেছেন ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সলমন খান (Salman Khan)। 'টাইগার ৩' - ছবির শুটিং শেষ করার জন্যই সলমনের সঙ্গে দিল্লি উড়ে যাচ্ছেন ভিকির স্ত্রী ক্যাটরিনা।

310

ক্যাটরিনার (Katrina Kaif) এবং ঘনিষ্ঠ সূত্র থেকে জা্না গেছে, 'টাইগার ৩' - ছবির শেষ পর্যায়ের শুটিংয়ের জন্যই দিল্লি উড়ে যাবেন ক্যাটরিনা। এবং একটানা ১৫ দিনের টানা শিডিউল রয়েছে সলমন  (Salman ) ও ক্যাটরিনার। এই শুটিংয়ের জন্যই ভিকিকে  (Vicky kaushal) ছেড়ে সলমনের সঙ্গে দিল্লি উড়ে যাবেন ক্যাটরিনা কাইফ।

410

সূত্র থেকে আরও জানা গেছে, এই ১৫ দিনের শুটিংয়ে অনেক কড়াকড়ি ব্যবস্থা রাখা হয়েছে। যাতে তাদের ছবির লুক কোনওভাবেই ফাঁস না হয়ে যায় এবং ভিড় নিয়ন্ত্রণ করা যায়। সমস্ত দিকেই নজর রাখা হয়েছে।
 

510

ঘনিষ্ঠ সূত্র বলছে, 'টাইগার ৩' নাকি টাইগার ফ্র্যাঞ্চাইজির বাকি দুটো ছবির থেকে অন্যরকম হতে চলেছে।  ছবির প্রযোজক যশরাজ ফিল্মস। টাইগার ফ্র্যাঞ্চাইজির আগের দুই ছবি,  'এক থা টাইগার' ও 'টাইগার জিন্দা হ্যা'য়- দুটো ছবিই বক্স অফিসে সুপারহিট হয়েছিল।

610

তবে ক্যাটরিনা (Katrina Kaif) একা নন, বিয়ের ১০ দিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল (Vicky kaushal) । সুতরাং আর কয়েকদিনের মধ্যেই প্রাক্তন প্রেমিক সলমনের সঙ্গে কাজে ফিরতে চলেছেন ক্যাটরিনা কাইফ।

710

বর্তমানে জয়পুরে বিয়ের অনুষ্ঠানে রয়েছেন সলমন খান (Salman Khan)। শোনা যাচ্ছে জয়পুরে বিয়ের অনুষ্ঠান থেকে ফিরেই ক্যাটরিনাকে (Katrina Kaif) নিয়ে দিল্লি উড়ে যাবেন ভাইজান। এবং সেখানেই ১৫ দিনের টানা শিডিউল রয়েছে।

810

একের পর এক চমক দিয়েই  চলেছেন বলিউডের হট হ্যাপেনিং কাপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। প্রতিদিনই তাদের খবর নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। তারা যা কিছু করছেন সবটাই হট ট্রেন্ডিং (Katrina-Vicky Reception)।

910

মুম্বইয়ের পাঁচতারা হোটেলে বসতে চলেছে চাঁদের হাঁট। রাজস্থানে সকলকে আমন্ত্রণ জানাতে পারেননি ভিক্যাট। দুই পরিবারের নিকট আত্মীয় এবং বন্ধুদের আমন্ত্রণেই বসেছিল বিয়ের আসর। তবে মুম্বইয়ে তেমনটা করছেন না বলিপাড়ার এই নবদম্পতি (Katrina-Vicky Reception) ।

1010

মুম্বইয়ের বিলাশবহুল পাঁচতারা হোটেলের জলসায় আমন্ত্রিত থাকতে চলেছেন বলিউডের একাংশ। সূত্রের খবর, ক্য়াটরিনার দুই প্রাক্তন সলমন খান ও রণবীর কাপুরও উপস্থিত থাকতে চলেছেন ভিক্যাটের গ্র্যান্ড রিসেপশনে। যা নিয়েই জল্পনা তুঙ্গে (Katrina-Vicky Reception) ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos