Katrina-Vicky Honeymoon : হানিমুনের প্রথম ছবি ফাঁস করলেন ক্যাটরিনা, কেমন দেখতে লাগছে নববধূকে


একের পর এক চমক দিয়েই  চলেছেন বলিউডের হট হ্যাপেনিং কাপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। প্রতিদিনই তাদের খবর নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। তারা যা কিছু করছেন সবটাই হট ট্রেন্ডিং । 
গত মঙ্গলবারই  মুম্বই ফিরেছেন নিউলি ম্যারেড কাপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে এসে সকলকে চমকেও দিয়েছেন। সম্প্রতি হানিমুন ডায়েরি থেকে নিজের প্রথম ছবি পোস্ট করলেন ক্যাটরিনা। কেমন দেখতে লাগছে নববধূকে, দেখে নিন একনজরে।

Riya Das | Published : Dec 19, 2021 6:20 AM IST

110
Katrina-Vicky Honeymoon : হানিমুনের প্রথম ছবি ফাঁস করলেন ক্যাটরিনা, কেমন দেখতে লাগছে নববধূকে

 ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট  বারওয়ারা-তে বসেছিল বিয়ের আসর। ভিক্যাটের রাজকীয় বিয়ের পর রিসেপশনের পালা। আগামী ২০ ডিসেম্বর জে ডব্লিউ ম্যারিয়টে রিসেপশন পার্টি দিচ্ছেন বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল (Katrina-Vicky Married)। আপাতত সেদিকেই নজর রয়েছে সকলের।

210


ভিক্যাট জুটির চমক দেখার জন্য রীতিমতো মুখিয়ে রয়েছেন ভক্তরা। গত মঙ্গলবারই  মুম্বই ফিরেছেন নিউলি ম্যারেড কাপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। একসঙ্গে লপ্রথমবার প্রকাশ্যে এসেও সকলকে চমকে দিয়েছেন এই হট জুটি। এমনকী বিয়ের ৭ দিন কাটতে না কাটতেই বড় সুখবর দিলেন ভিক্যাট জুটি   (Katrina-Vicky Married) ।

310

সম্প্রতি হানিমুন ডায়েরি  (Katrina-Vicky Honeymoon) থেকে নিজের প্রথম ছবি পোস্ট করলেন ক্যাটরিনা কাইফ । যা পোস্ট করা মাত্রই ভাইরাল হয়েছে। ক্যাটের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে বিয়ের গাঢ় মেহেন্দি এবং হাতে চূড়ার ছবি পোস্ট করেছেন নায়িকা। ছবির ব্যাকগ্রাউন্ডে নীল সমুদ্র নজর কেড়েছে ভক্তদের।

410


হানিমুন ডায়েরির ছবিতে স্বামী ভিকির সঙ্গে ধরা দেননি ক্যাটটি। শুধুমাত্র নিজের হাতের মেহেন্দির ছবিই পোস্ট করেছেন। নেটিজেনরা ক্যাটরিনার মেহেন্দির প্রশংসা করেছেন। এবং ভালবাসা ও আগুনের ইমোজিতেও ভরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

510

ক্যাটরিনার হাতের মেহেন্দির প্রশংসা করেছেন নেটিজেনরা। এখানেই শেষ নয়, মেহেন্দির ডিজাইনের মধ্যে কোথায় ভিকির নাম লেখা আছে কিনা, তাও খুঁজে বার করার চেষ্টা করেছেন ভক্তরা। কমেন্টে একজন মন্তব্য করেছেন, 'ভিকি কা নাম কাহা হ্যায় মেহেন্দি মে'। 

610

শীঘ্রই বসতে চলেছে গ্র্যান্ড রিসেশপন, আগামী ২০ ডিসেম্বর জে ডব্লিউ ম্যারিয়টে রিসেপশন পার্টি দিচ্ছেন বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল। সূত্রের খবর  বিয়েতে ১২০ জন অতিথি আমন্ত্রণ থাকলেও রিসেপশনে বড় আয়োজনই করেছেন (Katrina-Vicky Reception)। 

710

 রাজস্থানে সকলকে আমন্ত্রণ জানাতে পারেননি ভিক্যাট (Katrina Kaif) । দুই পরিবারের নিকট আত্মীয় এবং বন্ধুদের আমন্ত্রণেই বসেছিল বিয়ের আসর। তবে মুম্বইয়ে তেমনটা করছেন না বলিপাড়ার এই নবদম্পতি (Katrina-Vicky Reception) । মুম্বইয়ের বিলাশবহুল পাঁচতারা হোটেলের জলসায় আমন্ত্রিত থাকতে চলেছেন বলিউডের একাংশ। 

810

শ্বশুরবাড়িতে গিয়ে এই প্রথম রান্না করে ফেলেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। এবং কৌশল বাড়ির সব রীতিনীতি যাতে ভাল ভাবে রপ্ত করতে পারেন নতুন বৌমা তার সমস্ত খেয়াল রাখছেন ভিকির মা বীণা কৌশল। শুধু তাই নয়, ব্রিটিশ হয়েও নিজের বিয়েতে ঝরঝরে পঞ্জাবি কথা বলে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন ক্যাটরিনা কাইফ।  

910


নিজের ইনস্টাগ্রামে সুজির হালুয়ার ছবি পোস্ট করেছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) । শুধু তাই নয়, যার ক্যাপশনে লেখা ছিল , 'আমি বানিয়েছি'। ছবিতে দেখা যাচ্ছে হালুয়ার বাটি হাতে ধরে আছেন ক্যাটরিনা। হাতে বিয়ের মেহেন্দি এখন স্পষ্ট। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ক্যাটরিনার হালুয়ার এই ছবি। 

1010

 বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের প্রতিটা মুহূর্তের ঝলক এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। বিয়ের পর পঞ্জাবী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) বৌমা হেঁশেলে ঢুকেই পাকা গিন্নীর তকমা পেলেন। ছবি পোস্ট করা মাত্রই ভালবাসা উজাড় করে দিয়েছেন অনুরাগীরা। প্রতিটা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos